scorecardresearch
 

Ajker Scorpio Rashifal: আজকের দিন বৃশ্চিক রাশি- ২৭ জুলাই, ২০২৪: আজ কাজে প্রত্যাশার চেয়ে ভালো করবেন

আপনি ব্যবসায় প্রত্যাশার চেয়ে ভাল করবেন। বিভিন্ন কাজ সক্রিয়ভাবে এগিয়ে যাবে। সবার আস্থা জয় করবেন। অভিজ্ঞদের পরামর্শ নেবেন। সুনাম ও সম্মান বজায় রাখবেন।

Advertisement
Brischik Brischik
হাইলাইটস
  • শনিবার বৃশ্চিক রাশির দৈনিক রাশিফল।
  • পেশাগত ও ব্যক্তিগত জীবন কেমন যাবে?

বৃশ্চিক- মধ্যাহ্নভোজের আগে কোনো বিশেষ ব্যক্তির সঙ্গে গুরুত্বপূর্ণ আলোচনা হবে। প্রিয়জনের সাথে দেখা হবে। সম্পর্ক শুভ থাকবে। ক্যারিয়ার ব্যবসায় সতর্কতার সাথে এগিয়ে যাবেন। আত্মীয়দের সঙ্গে মতবিরোধ মিটে যাবে। পরিবারে সুখ ও স্বাচ্ছন্দ্য বৃদ্ধি পাবে। বড়দের আনুগত্য বজায় রাখবে। ব্যক্তিগত কর্মক্ষমতা ভালো থাকবে। অর্থনৈতিক সুবিধা বৃদ্ধি পাবে। সক্রিয় সাহসিকতার সাথে এগিয়ে যাবে। বুদ্ধিবৃত্তিক কাজে গতি আনবেন। গুরুত্বপূর্ণ বিষয়ে এগিয়ে থাকবেন। 

আর্থিক লাভ - আপনি ব্যবসায় প্রত্যাশার চেয়ে ভাল করবেন। বিভিন্ন কাজ সক্রিয়ভাবে এগিয়ে যাবে। সবার আস্থা জয় করবেন। অভিজ্ঞদের পরামর্শ নেবেন। সুনাম ও সম্মান বজায় রাখবেন। আত্মবিশ্বাসে ভরপুর থাকবে। পেশাগত বিষয়ে উৎসাহী হবেন। বাণিজ্যিক কাজে তৎপরতা বৃদ্ধি পাবে। বিনা দ্বিধায় ক্যারিয়ারে এগিয়ে যাবেন। ভালো খবর পাবেন। লক্ষ্যে ফোকাস থাকবেন। আলোচনায় সাফল্য আসবে।

প্রেমের বন্ধুত্ব- মনের সম্পর্কের ক্ষেত্রে উৎসাহ থাকবে। ব্যক্তিগত সম্পর্ক উন্নয়নে এগিয়ে থাকবেন। গুরুত্বপূর্ণ কথা বলবে। বন্ধুদের সাথে দেখা হবে। পারস্পরিক আস্থা বাড়বে। সম্পর্ক মজবুত হবে। সাহস দেখাবে। প্রিয়জনের সাথে বোঝাপড়া ও সম্প্রীতি বজায় থাকবে। বেড়াতে যাবেন আর বিনোদনে। তৈরি হবে স্মরণীয় মুহূর্ত। বৈঠকের সুযোগ বাড়বে।

স্বাস্থ্য মনোবল- কাছের লোকের পরামর্শ নেবেন। খাবার ম্যানেজ করতে পারবে। নাপাতুলা ঝুঁকি নেবে। মিথস্ক্রিয়া বাড়বে। কাজের গতি থাকবে দ্রুত। মনোবল উঁচু রাখবে।

ভাগ্যবান সংখ্যা: ৬, ৭ ও ৮

শুভ রং: খাকি

আজকের প্রতিকার: মহাবীর হনুমানজির পূজা ও আরাধনা করুন। শনিদেব সংক্রান্ত সামগ্রীর দান ব্যবহার বৃদ্ধি করুন। সহযোগিতার মনোভাব আছে।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement