scorecardresearch
 

Scorpio Ajker Rashifal: বৃশ্চিক রাশির আজ আর্থিক পরিস্থিতি শক্তিশালী হবে

Vrishchik Dainik Rashifal 27 September 2022: গুরুত্বপূর্ণ কাজ সন্ধ্যার মধ্যে সেরে ফেলার চেষ্টা করুন। ব্যবসা ভালো চলবে। পরীক্ষা প্রতিযোগিতায় কার্যকর হবে। পড়ালেখায় ভালো করবেন। সম্প্রসারণ পরিকল্পনার গতি বাড়বে। বিচক্ষণতার সঙ্গে কাজ করবে। এগিয়ে যেতে দ্বিধা করবেন না। সম্প্রসারণ বিবেচনা করবে।

বৃশ্চিক রাশি বৃশ্চিক রাশি

বৃশ্চিক- গুরুত্বপূর্ণ কাজ সন্ধ্যার মধ্যে সেরে ফেলার চেষ্টা করুন। ব্যবসা ভালো চলবে। পরীক্ষা প্রতিযোগিতায় কার্যকর হবে। পড়ালেখায় ভালো করবেন। সম্প্রসারণ পরিকল্পনার গতি বাড়বে। বিচক্ষণতার সঙ্গে কাজ করবে। এগিয়ে যেতে দ্বিধা করবেন না। সম্প্রসারণ বিবেচনা করবে। ভালো তথ্য পাওয়া যাবে। প্রয়োজনীয় কাজ ত্বরান্বিত করবে। সচল রাখবে। অনায়াসে বড় অর্জন সম্ভব হবে। আভিজাত্য বজায় রাখবে। আর্থিক বিষয় অনুকূলে থাকবে। আর্থিক পরিস্থিতি শক্তিশালী হবে। প্রশাসন সতর্ক থাকবে।

অর্থ, লাভ, পেশা- ব্যবসায়িক সম্পর্ক শক্তিশালী হবে। কর্মজীবনে ব্যবসায় গতি আসবে। জয়ে আত্মবিশ্বাস বাড়বে। প্রস্তাব সমর্থন করা হবে। সৃজনশীল কাজের উপর জোর দেওয়া হবে। লক্ষ্যের প্রতি আপনার উত্সর্গ বৃদ্ধি করুন। সুযোগগুলো কাজে লাগাবে। কাজের দক্ষতা বৃদ্ধি পাবে। বিভিন্ন কাজে কার্যকরী হবে। সাহস বাড়বে। কর্মক্ষেত্রে বেশি সময় কাটবে। আকর্ষণীয় অফার পাওয়া যাবে। পেশাগত বিষয়ে গতি দেখাবে। আরাম থাকবে।

প্রেম, বন্ধুত্ব- বন্ধুদের সঙ্গে একটি বৈঠক হবে। ভালোবাসা দেখানোর সুযোগ থাকবে। ব্যক্তিগত বিষয়ে ধৈর্য ধরুন। আপনি আকর্ষণীয় অফার পাবেন। সম্পর্কের মধ্যে সৌহার্দ্য থাকবে। প্রিয়জনের কাছ থেকে সমর্থন পাবেন। সম্পর্কের মধ্যে ইতিবাচকতা থাকবে। প্রিয়জনের সঙ্গে বেড়াতে যেতে পারেন। প্রেম প্রবল হবে। মনের কথা বলবো।

স্বাস্থ্য, মনোবল- প্রাণবন্ত জীবনযাপন রাখবে। ব্যক্তিত্বের উন্নতি হবে। অনুশীলনে আরও ভাল হন। কাছের মানুষের সঙ্গে আনন্দ ভাগাভাগি করবে। বুদ্ধিবৃত্তিক শক্তি বৃদ্ধি পাবে। কার্যকলাপ দেখাবে। মনোবল থাকবে উঁচুতে। স্বাস্থ্যের উন্নতি হবে।

শুভ সংখ্যা: ৩ এবং ৯

শুভ রং: লাল চন্দন

আজকের প্রতিকার: দেবী মাতার ব্রহ্মচারিণী রূপের পূজা করুন। হনুমানজীকে ছোলা নিবেদন করুন। মিষ্টি বিতরণ করুন।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।


 
; ; ;