scorecardresearch
 

Ajker Scorpio Rashifal: আজকের দিন বৃশ্চিক রাশি- ৩ এপ্রিল, ২০২৪: পেশাগত সহযোগিতা বাড়বে

কর্ম ও ব্যবসায় উৎসাহ থাকবে। ব্যবসায়িক প্রতিপক্ষ ক্ষতিগ্রস্ত হবে। কাছের মানুষের কাছ থেকে সহযোগিতা পাবেন। সুবিধা ভালো থাকবে।

Advertisement
vrischik vrischik
হাইলাইটস
  • বুধবারের বৃশ্চিক রাশির দৈনিক রাশিফল।
  • পেশাগত ও ব্যক্তিগত জীবন কেমন যাবে?

বৃশ্চিক- ভ্রাতৃত্ববোধ শক্তিশালী হবে। সবাই সহযোগিতা করবেন। বাণিজ্যিক বিষয়ে গতি আনবে। সম্পর্ক মজবুত হবে। স্বল্প দূরত্বের ভ্রমণ সম্ভব। আভিজাত্য বাড়বে। নেতিবাচক লোকদের থেকে দূরত্ব বজায় রাখুন। প্রবীণদের সঙ্গ থাকবে। সাক্ষাত্কারে কার্যকর হবে। গুরুত্বপূর্ণ তথ্য পেতে পারেন। সাহস ও বীরত্ব বজায় রাখবে। সম্পর্কের ক্ষেত্রে স্বাচ্ছন্দ্য থাকবে। সামাজিক কাজে সাফল্য পাবেন। কর্মজীবন ব্যবসায় সক্রিয়তা আনবে। তর্ক এড়িয়ে যাবে। অর্থবহ সংলাপে গুরুত্ব দেবে। সহযোগিতার ওপর জোর রাখবে।

আর্থিক লাভ- কর্ম ও ব্যবসায় উৎসাহ থাকবে। ব্যবসায়িক প্রতিপক্ষ ক্ষতিগ্রস্ত হবে। কাছের মানুষের কাছ থেকে সহযোগিতা পাবেন। সুবিধা ভালো থাকবে। প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি পাবে।অনুকুলে নানা প্রচেষ্টা চালানো হবে। নতুন সম্ভাবনা বাড়বে। থাকবে সহযোগিতার মনোভাব। কর্ম ব্যবসায় ব্যক্তিগত প্রচেষ্টা ভালো হবে। বিরোধীরা শান্ত থাকবে। কার্যকারিতা বজায় থাকবে। পরিকল্পনা গতি পাবে। বিভিন্ন চুক্তির উন্নতি করতে সক্ষম হবে। সবাইকে সাথে নিয়ে এগিয়ে যাবো।

প্রেমের বন্ধুত্ব- প্রেম এবং স্নেহের প্রচেষ্টায় ধৈর্য দেখাবে। ঐতিহ্য ও মূল্যবোধ প্রচার করা হবে। সবাই খুশি হবে। সম্পর্কের মধ্যে শুভতা থাকবে। প্রিয়জনের সাথে আনন্দ ভাগাভাগি করবে। আনন্দদায়ক কথোপকথনের সুযোগ থাকবে। প্রেম করার সুযোগ আসবে। আবেগ প্রদর্শনে স্বাচ্ছন্দ্যবোধ করবে। সম্পর্কের দিকে মনোনিবেশ করবে। পারস্পরিক আস্থা বাড়বে। মনের বিষয়গুলি আপনার পক্ষে থাকবে।

স্বাস্থ্য, মনোবল ও সমতা বজায় রাখবে। পেশাগত সহযোগিতা বাড়বে। প্রচেষ্টা আরও ভাল হবে। বিরোধীরা শান্ত থাকবে। কার্যকারিতা থাকবে। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করাবেন। উদ্যম ও মনোবল বৃদ্ধি পাবে।

শুভ সংখ্যা: 3, 6 এবং 9

শুভ রং: আখরোট

আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশজির পূজা করুন। দূর্বা পান ও মোদক নিবেদন করুন। জনকল্যাণ করুন।

 জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement