scorecardresearch
 

Ajker Scorpio Rashifal: আজকের দিন বৃশ্চিক রাশি- ৪ এপ্রিল, ২০২৪: ব্যবসায় আপনার স্বাচ্ছন্দ্য থাকবে

ব্যবসায় আপনার স্বাচ্ছন্দ্য থাকবে। সবাইকে ঐক্যবদ্ধ করে এগিয়ে যাব। গুরুত্বপূর্ণ কাজে গতি আসবে। যৌক্তিক আলোচনায় লিপ্ত হবে।

Advertisement
vrischik vrischik
হাইলাইটস
  • আজকের বৃশ্চিক রাশির দৈনিক রাশিফল।
  • পেশাগত ও ব্যক্তিগত জীবন কেমন যাবে?

বৃশ্চিক- সামাজিক ব্যক্তিদের সাথে যোগাযোগ ও যোগাযোগ বৃদ্ধি পাবে। গুরুত্বপূর্ণ বিষয়ে ধর্মীয় অনুশাসন বজায় রাখবেন। ব্যবস্থাপনা ও প্রশাসনের উদ্যোগ নেওয়া হবে। বাণিজ্যিক কাজে উৎসাহ দেখাবে। কাজে মনোযোগ দেবে। গতানুগতিক বিষয়ে আগ্রহ থাকবে। কথাবার্তা ও আচরণ কার্যকর হবে। লক্ষ্য পূরণ করবে। সাহস ও যোগাযোগ বৃদ্ধি পাবে। যোগাযোগ কার্যকর হবে। জনসাধারণের কাজে হস্তক্ষেপ বাড়বে। আপনি আনন্দদায়ক তথ্য পেতে পারেন. দ্বিধা ত্যাগ করুন। কর্মক্ষেত্রে ভ্রমণের সম্ভাবনা। আপনি বন্ধু এবং সিনিয়রদের কাছ থেকে সমর্থন পাবেন। পেশাগত সাফল্য বাড়বে।

আর্থিক সুবিধা - ব্যবসায় আপনার স্বাচ্ছন্দ্য থাকবে। সবাইকে ঐক্যবদ্ধ করে এগিয়ে যাব। গুরুত্বপূর্ণ কাজে গতি আসবে। যৌক্তিক আলোচনায় লিপ্ত হবে। শুভ অফার পাবেন। সহকর্মীদের সহযোগিতায় উৎসাহিত হবেন। মুনাফা সম্প্রসারণের উপর জোর রাখবে। পেশাদার সম্পর্ক লালন করবে। শিল্পের উৎপাদন ভালো থাকবে। কর্ম ও ব্যবসায় সম্প্রীতি ও সহযোগিতা বৃদ্ধি পাবে। অর্জন করবে। সামাজিকতায় স্বাচ্ছন্দ্য বোধ করবে। সাক্ষাৎকারে পক্ষে থাকবেন।

প্রেমের বন্ধুত্ব- ভাই-বোনেরা সহযোগিতা করবে। বন্ধুবান্ধব ও কাছের মানুষদের সময় দেবেন। উদ্যোগের অনুভূতি থাকবে। প্রেম-ভালোবাসার বিষয়ে ভারসাম্য বজায় রাখবে। তথ্যের আদান-প্রদান বাড়বে। সুখ ভাগাভাগি করবে। কার্যকর ফলাফল তৈরি করা হবে। সিদ্ধান্ত নিতে সক্ষম হবে। সবার আস্থা রাখবে। অতিথিদের সম্মান করবে। সম্পর্ক মজবুত হবে।

স্বাস্থ্য মনোবল- অলসতা ত্যাগ করুন। আপনার প্রিয়জনের সাথে যোগাযোগ বাড়ান। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়। স্বাস্থ্য ভালো থাকবে। সযত্নে কাজ. কথাবার্তা ও আচরণে উন্নতি হবে।

ভাগ্যবান সংখ্যা: 3 7 9

শুভ রং: সূর্যোদয়

আজকের প্রতিকার: ভগবান বিষ্ণু ও মহালক্ষ্মীর পূজা করুন। কলা গাছের নিচে ঘি প্রদীপ রাখুন। হলুদ সামগ্রী দান করার ব্যবহার বাড়ান। প্রবাদটি শুনুন।

Advertisement

 জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement