scorecardresearch
 

Scorpio Ajker Rashifal: বৃশ্চিক রাশিরা আজ ভালো অফার পাবেন

Vrishchik Dainik Rashifal 6 August 2022: শুরুটা হবে ধীরগতিতে। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যাবে। বিকেল থেকে শক্তিশালী ইতিবাচক পরিবর্তন দেখা যাবে। সৃজনশীলতা বৃদ্ধি পাবে। নতুন ভাবে দেখার বোধশক্তি বাড়বে। জীবনধারা উন্নত হবে। সবাইকে সম্মান করবে। গর্বের সাথে কাজ করবে। ভালো অফার পাবেন।

বৃশ্চিক রাশি বৃশ্চিক রাশি

বৃশ্চিক- শুরুটা হবে ধীরগতিতে। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যাবে। বিকেল থেকে শক্তিশালী ইতিবাচক পরিবর্তন দেখা যাবে। সৃজনশীলতা বৃদ্ধি পাবে। নতুন ভাবে দেখার বোধশক্তি বাড়বে। জীবনধারা উন্নত হবে। সবাইকে সম্মান করবে। গর্বের সাথে কাজ করবে। ভালো অফার পাবেন। বড় প্রচেষ্টার প্রেরণা দেবে। ব্যবসা ভালো হবে। অর্থনৈতিক কর্মকাণ্ড চাঙ্গা হবে। প্রিয়জনের সঙ্গে স্মরণীয় মুহূর্ত শেয়ার করবেন। শ্রেষ্ঠত্ব উপর জোর. সক্রিয়ভাবে ভালো কাজে নিয়োজিত হবে। 

অর্থলাভ, পেশা- গতির উপর জোর রাখবে। একজন পেশাদার সহযোগী হবে। লাভের শতাংশ বাড়তে থাকবে। খ্যাতি ও সৌভাগ্য বৃদ্ধি পাবে। তৎপরতা বাড়াবে। বিভিন্ন মামলা বেগ পেতে হবে। কাঙ্খিত সাফল্য সম্ভব। বাণিজ্যিক কাজে এগিয়ে যাবে। লক্ষ্য পূরণ হবে। চারিদিকে সাফল্যের চিহ্ন। রুটিন ভালো হবে। 

প্রেম এবং বন্ধুত্ব- আবেগগত বিষয়ে ভাল হবে। প্রেম কর্মক্ষমতা উন্নত হবে। মনের কথা বলতে পারেন। সম্পর্কের উন্নতি হবে। সম্পর্কের ক্ষেত্রে অভিযোজন হবে। ব্যক্তিত্ব প্রাধান্য পাবে। প্রিয়জনকে আকর্ষণীয় উপহার দিতে পারেন। বন্ধুরা সহায় হবে। ভ্রমণ বিনোদনের সুযোগ হয়ে উঠবে।

স্বাস্থ্য, মনোবল- আপনি সেরা অফার পাবেন। উচ্চ মনোবল বজায় থাকবে। গুরুত্বপূর্ণ পরিকল্পনা এগিয়ে যাবে। দ্রুত কাজ করবে। স্বাস্থ্য ভালো থাকবে। অভিজ্ঞতার সদ্ব্যবহার করবে। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়।

শুভ সংখ্যা: ২,৯

শুভ রং: গেরুয়া

আজকের প্রতিকার: নিয়ম করে ভগবান গণেশের পূজা করুন। মোদক উপভোগ করুন। পানের মালা অর্পণ করুন। সবুজ জিনিস এবং রূপা দান করুন।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।