scorecardresearch
 

Ajker Scorpio Rashifal: বৃশ্চিক রাশি- ৯ অক্টোবর , ২০২৪ : খাবারের দিকে নজর দেবেন

ভালোবাসা ও বিশ্বাস বাড়বে। সম্পর্কের ক্ষেত্রে ইতিবাচকতা আসবে। পছন্দসই অফার পাওয়া যেতে পারে। সবার সাথে যোগাযোগ বাড়াবে। বন্ধুরা সাহায্য করবে।

Advertisement
vrischik vrischik
হাইলাইটস
  • বিবাহিত জীবনে সুখ ও মাধুর্য বৃদ্ধি পাবে
  • পারস্পরিক সম্প্রীতি বজায় রাখবে

বৃশ্চিক - পরিবারে সামঞ্জস্য থাকবে। সম্মান বাড়বে। অতিথির প্রতি সম্মান ও আতিথেয়তা বজায় রাখবে। গুরুত্বপূর্ণ কাজে সময় দেবেন। কাঙ্ক্ষিত জিনিসটি অর্জন করা যেতে পারে। স্বাস্থ্যের যত্ন নেবে। সংগ্রহ সংরক্ষণে আগ্রহ নেবে। দায়িত্বপ্রাপ্তদের সঙ্গে বৈঠক হবে। সুখ ভাগাভাগি করবে। বাড়িতে অতিথি আসবে। উৎসবমুখর পরিবেশ থাকবে। আপনি আপনার কথাবার্তা এবং আচরণ দ্বারা সবাইকে প্রভাবিত করবেন। প্রস্তাব গৃহীত হবে. প্রতিশ্রুতি রক্ষায় এগিয়ে থাকবে। সৃজনশীলতা এবং সক্রিয়তা বজায় রাখবে। সংস্কৃতি ঐতিহ্যকে শক্তিশালী করবে।

আর্থিক সুবিধা- সম্পদ বৃদ্ধি পাবে। কর্মজীবন ও ব্যবসায় সৌভাগ্য বৃদ্ধি পাবে। লাভ ভালো থাকবে। সুযোগ কাজে লাগাবে। আপনি একটি মূল্যবান উপহার পেতে পারেন। পরিবারের সদস্যদের কথা শুনবেন। সবাই সাহায্য করবে। প্রেমের সম্পর্ক গভীর হবে। ঋণের প্রভাব বাড়বে। ব্যক্তিগত সাফল্য বৃদ্ধি পাবে। পেশাদারদের পারফরম্যান্স চিত্তাকর্ষক হবে। আপনার কথাবার্তা ও আচরণে সবাই প্রভাবিত হবে। শুভ অফার পাবেন। বিবিধ কাজ অনুকূলে থাকবে।


প্রেমের বন্ধুত্ব- ভালোবাসা ও বিশ্বাস বাড়বে। সম্পর্কের ক্ষেত্রে ইতিবাচকতা আসবে। পছন্দসই অফার পাওয়া যেতে পারে। সবার সাথে যোগাযোগ বাড়াবে। বন্ধুরা সাহায্য করবে। দায়িত্ব নেবে। আলোচনা সংলাপের প্রচার করবে। পরিবারের সদস্যদের সঙ্গে সমন্বয় বাড়বে। সম্পর্কের উন্নতি হবে। সবার খেয়াল রাখবে।

স্বাস্থ্য মনোবল- মহিমা বজায় থাকবে। সাজসজ্জা বাড়াবে। খাবারের দিকে নজর দেবেন। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়। প্রভাব বাড়বে। জীবনযাত্রার মান উন্নত হবে।

শুভ সংখ্যা: 1 এবং 9

শুভ রং: গুড়ের মতো

আজকের প্রতিকার: কাত্যায়নী দেবীর আরাধনা করুন। আপনার সামর্থ্য অনুযায়ী দান করুন। বিনয়ী হন।

Advertisement