scorecardresearch
 

September Lucky Rashi: সেপ্টেম্বর জুড়ে লক্ষ্মী যোগ, ধনী করবে মেষ-সহ ৫ রাশিকে

Horoscope September 2024 Top 5 Lucky Zodiac Sign: বুধাদিত্য এবং লক্ষ্মী যোগ সেপ্টেম্বর মাসে গঠিত হতে চলেছে। আসলে, বুধাদিত্য যোগ এই মাসের শুরুতে সিংহ রাশিতে বুধের গমনের কারণে তৈরি হবে। যেখানে মাসের শেষ সপ্তাহে চন্দ্র ও মঙ্গলের মিলন ঘটবে যা সম্পদের যোগ সৃষ্টি করবে। এমতাবস্থায় সূর্য ও বুধের মিলনের ফলে বুধাদিত্য রাজযোগ তৈরি হবে এবং চন্দ্র ও মঙ্গলের মিলনের ফলে লক্ষ্মী যোগ তৈরি হবে। এই ধরনের গ্রহের অবস্থানের মধ্যে, মেষ এবং তুলা সহ ৫টি রাশির জন্য সেপ্টেম্বর মাসটি খুব ভাগ্যবান হবে। আসুন জেনে নেওয়া যাক সেপ্টেম্বর মাসের ভাগ্যবান রাশিগুলো সম্পর্কে।

Advertisement
সেপ্টেম্বরে ভাগ্যের সঙ্গ পাচ্ছে ৫ রাশি সেপ্টেম্বরে ভাগ্যের সঙ্গ পাচ্ছে ৫ রাশি

September Month Lucky Rashifal: সেপ্টেম্বর মাসে, দুটি রাজযোগ একসঙ্গে  কার্যকর হতে চলেছে। এই মাসের শুরুতে অর্থাৎ ৪ সেপ্টেম্বর বুধ সিংহ রাশিতে প্রবেশ করবে। সূর্য ইতিমধ্যেই সিংহ রাশিতে বিরাজ করছে, তাই সূর্য ও বুধের মিলনের কারণে মাসের শুরুতেই বুধাদিত্য রাজযোগ তৈরি হবে। যেখানে মাসের শেষে লক্ষ্মী যোগ তৈরি হবে কারণ বুধের রাশি মিথুনে মঙ্গল গমনের সঙ্গে  চাঁদের যুতি  তৈরি হবে। লক্ষ্মী যোগ এবং বুধাদিত্য যোগের প্রভাবে সেপ্টেম্বর মাসটি মেষ ও কুম্ভ রাশির জন্য উপকারী হবে। এমন পরিস্থিতিতে চলুন জেনে নেওয়া যাক সেপ্টেম্বর মাসের সৌভাগ্যবান রাশিগুলো সম্পর্কে। 

জেনে নিন সেপ্টেম্বর মাসের ভাগ্যবান রাশি কারা?
মেষ রাশি (Aries)

মেষ রাশির জাতক জাতিকাদের জন্য সেপ্টেম্বর মাসটি মিশ্র হতে চলেছে। তবে সেপ্টেম্বর মাসের শুরুটা আপনার জন্য সুখকর হতে চলেছে। আপনি এই মাসে বাড়িতে এবং বাইরে আত্মীয়দের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পেতে চলেছেন। ব্যবসায়ীরা এই মাসে কাঙ্ক্ষিত লাভ পেতে চলেছেন। কর্মক্ষেত্রে ইতিবাচক সম্ভাবনা থাকবে। তবে, সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহে আপনাকে আপনার বিরোধীদের থেকে সতর্ক থাকতে হবে। এই মাসে আপনাকে কাজের জন্য অনেক ভ্রমণ করতে হতে পারে। এই ভ্রমণগুলি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। এই রাশির লোকেরা যারা চাকরির সন্ধানে ছিলেন তারা এই মাসে  আরও ভাল সুযোগ পেতে পারেন। যদি আপনার আদালতে কোনো মামলা চলমান থাকে, তবে এই মাসে তার সিদ্ধান্ত আপনার পক্ষে হতে পারে। এই মাসে আপনি আপনার পরিশ্রমের সম্পূর্ণ ফল পেতে চলেছেন। যাইহোক, আপনার প্রেম জীবন সম্পর্কে আপনাকে খুব ভেবেচিন্তে পদক্ষেপ নিতে হবে। তবে বিবাহিতদের জন্য মাসটি ভালো যাবে। যদিও আপনার সঙ্গীর সাথে আপনার তিক্ত বিবাদ হতে পারে।

তুলা রাশি (Libra)
এই মাসটি তুলা রাশির জাতকদের জন্য সুখ এবং সৌভাগ্য বৃদ্ধি করবে। এই মাসে আপনি আপনার ঘনিষ্ঠ বন্ধুদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। এছাড়াও, এই মাসে আপনার দ্বারা পরিকল্পিত কাজ সময়মতো সম্পন্ন হবে। দেখবেন আত্মবিশ্বাস অনেক বেড়ে যাবে। এই মাসে আপনার সম্মান ও মর্যাদা  বৃদ্ধি পাবে। এই মাসে আপনার দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে। তবে, আপনি আপনার কাজে ছোটখাটো বাধার সম্মুখীন হতে পারেন। আপনার সমস্ত কাজ সহজে সম্পন্ন হবে, আপনাকে শুধু ধৈর্য ধরে কাজ করতে হবে। ব্যবসায়িক কাজের অগ্রগতি কিছুটা ধীর হবে তবে আপনি সুবিধা পাবেন। আপনি এই মাসে কর্মজীবন এবং ব্যবসায় অনেক ভাল সুযোগ পেতে চলেছেন। শুধু তাই নয়, বাড়তি আয়ের নতুন উৎসও তৈরি হবে। এই মাসে আপনার সম্পদ বৃদ্ধি পেতে চলেছে। এই মাসে, আপনি কেবল আর্থিক সুবিধাই পাবেন না, সেইসঙ্গে আপনি বিলাসিতায় প্রচুর অর্থ ব্যয় করবেন। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা এই মাসে কাঙ্ক্ষিত পদ ও প্রতিপত্তি পেতে পারেন। বিবাহিত জীবনের দৃষ্টিকোণ থেকে, আপনি এই মাসে খুব আনন্দদায়ক মুহূর্তগুলি কাটাবেন।

আরও পড়ুন

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
সেপ্টেম্বর মাসটি বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য অত্যন্ত শুভ ও উপকারী হতে চলেছে। এই মাসের শুরুটা খুব শুভ হতে চলেছে। আপনার সমস্ত মুলতুবি কাজ সম্পন্ন হবে। এই সময়ের মধ্যে, আপনি ব্যবসায় কাঙ্ক্ষিত লাভও পাবেন। আপনি যদি আপনার ব্যবসা সম্প্রসারণের কথা ভাবছেন তবে সেই মাসে আপনি কাঙ্ক্ষিত সাফল্য পেতে পারেন। এই মাসে আপনি পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের কাছ থেকে সম্পূর্ণ সহযোগিতা এবং সমর্থন পাবেন। পরীক্ষা প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীদের জন্য সময়টি অত্যন্ত শুভ বলে প্রমাণিত হবে। তারা কোনো বড় সাফল্য পেতে পারে। এই পুরো মাসটি আপনাকে কাঙ্ক্ষিত সাফল্য এনে দেবে। এই মাসে আপনি যে পদক্ষেপই নিন না কেন খুব যত্ন সহকারে নিন। সেপ্টেম্বরের মধ্যভাগটি ব্যবসায়ীদের জন্য খুব ভালো প্রমাণিত হবে। আপনি বড় লাভ এবং ব্যবসায় অগ্রগতি পাবেন। যারা মার্কেটিং-এর সঙ্গে যুক্ত তাদের জন্য সময়টি খুবই শুভ প্রমাণ হতে চলেছে। আপনার বুদ্ধি  এবং বিচক্ষণতা আপনাকে সম্পদ এবং সম্মান এনে দেবে। প্রেম জীবনের দিক থেকে সেপ্টেম্বর মাসটি বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য খুবই ভাগ্যবান বলে প্রমাণিত হবে। আপনার সঙ্গীকে আপনার উপর ভালবাসার বর্ষণ করতে দেখা যাবে। আপনি আপনার প্রেমিক সঙ্গীর কাছ থেকে কিছু বড় সারপ্রাইজ পেয়ে খুব খুশি হবেন।

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতকদের জন্য সেপ্টেম্বর মাসের শুরুটা খুব ভালো যাচ্ছে। এই মাসে আপনি আপনার কেরিয়ার এবং ব্যবসায় এগিয়ে যাওয়ার জন্য একটি বড় প্রস্তাব পেতে পারেন। আপনার যোগ্যতার ভিত্তিতে আপনি সমাজের বিভিন্ন ক্ষেত্রে নিজের জন্য একটি বিশেষ স্থান তৈরি করতে সফল হবেন। কর্মক্ষেত্রে অফিসাররা আপনার কাজে খুব খুশি হবেন। তারা  আপনার কাজের প্রশংসা করবেন। এই মাসের দ্বিতীয় সপ্তাহে আপনাকে আপনার বিরোধীদের থেকে সতর্ক থাকতে হবে। পাশাপাশি, এই রাশির জাতক জাতিকারা যারা কারও সঙ্গে অংশীদারিত্বে কাজ করেন তাদের অর্থ লেনদেনে সতর্ক হওয়া উচিত। আপনাকে এই মাসে কাউকে খুব বেশি বিশ্বাস না করার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনার ক্ষতি হতে পারে। ব্যবসায়ীরা  বড় অর্ডার বা একটি বড় ডিল পেয়ে ভাল পরিমাণ অর্থ লাভ করবে। সেপ্টেম্বর মাসে ধনু রাশির কর্মজীবীরাও পদোন্নতি পেতে পারেন। এই মাসে আপনি জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন। এই মাসে কারো সঙ্গে  আপনার বন্ধুত্ব প্রেমের সম্পর্কে পরিণত হতে পারে। আপনার বিবাহিত জীবনও সুখী হতে চলেছে। মাসের মাঝামাঝি সময়ে, আপনার সঙ্গীর সঙ্গে ধর্মীয় ভ্রমণে যাওয়ার সম্ভাবনা থাকবে।

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য সেপ্টেম্বর মাসে কর্মক্ষেত্রে তাদের সিনিয়র এবং জুনিয়র উভয়ের সঙ্গে সমন্বয় বজায় রাখা বুদ্ধিমানের কাজ  হবে। এই সময়ে  আপনাকে আপনার স্বাস্থ্য এবং সম্পর্ক উভয়েরই বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। তবে মাস যত এগোবে ততই ভালো সুবিধা পাবেন। এই মাসে আপনি কর্মক্ষেত্রে বড় পদ ও দায়িত্ব পেতে পারেন। আপনার সম্মানও বাড়বে। এই রাশির জাতক জাতিকারা যারা পরীক্ষার প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা কিছু সুখবর পেতে পারেন। মাসের দ্বিতীয় সপ্তাহটি আপনার জন্য খুব ভাগ্যবান হতে চলেছে। এই সময়ের মধ্যে, আপনি হঠাৎ করে কিছু বড় সাফল্য পেতে পারেন। জমিজমা ক্রয়ের সুফল পাবেন। আপনি আপনার পিতার কাছ থেকেও পূর্ণ সমর্থন ও সহযোগিতা পাবেন। দীর্ঘদিন ধরে আপনার প্রেমের জীবনে যে সমস্ত ভুল বোঝাবুঝি চলছিল তা এই মাসে মিটে যাবে। আপনার প্রেমিক সঙ্গীর বড় অর্জন আপনার সুখ বাড়াতে কাজ করবে। সুখ-দুঃখের প্রতিটি মুহূর্তে আপনার জীবনসঙ্গী আপনার পাশে থাকবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement