scorecardresearch
 

September Careful Zodiac: ভেবেচিন্তে পদক্ষেপ নিন, সেপ্টেম্বর মাসে সতর্ক থাকুন এই ৪ রাশি

September Careful Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের গোচর সমস্ত রাশির জাতকের জীবনকে প্রভাবিত করে। সেপ্টেম্বর মাসে, তিনটি বড় গ্রহ গোচর করবে এবং কিছু রাশির জাতকের জীবনে শুভ ও অশুভ প্রভাব ফেলবে। জেনে নিন কোন রাশির জাতকদের এই সময়ে সতর্ক থাকতে হবে।

Advertisement
এই মাসে জীবনে চ্যালেঞ্জ বাড়বে ৪ রাশির এই মাসে জীবনে চ্যালেঞ্জ বাড়বে ৪ রাশির

Grah Gochar Effect September 2024: সেপ্টেম্বর মাস শুরু হয়েছে। প্রতি মাসে অনেক বড় গ্রহ তাদের স্থান পরিবর্তন করে এবং সমস্ত রাশির জাতকের  জীবনকে প্রভাবিত করে। সেপ্টেম্বরে ৩টি বড় গ্রহ গোচর করতে চলেছে। ৪ সেপ্টেম্বর, বুধ গ্রহ সিংহ রাশিতে প্রবেশ করবে এবং তারপরে ১৬ সেপ্টেম্বর, সূর্য বুধের রাশি কন্যা রাশিতে প্রবেশ করবে। ১৮ সেপ্টেম্বর শুক্র তার নিজস্ব রাশি তুলা রাশিতেগোচর  করবে। জেনে নিন কোন রাশির জন্য গ্রহের এই পরিবর্তন বিরূপ ফল দেবে। 

সেপ্টেম্বরে সতর্ক থাকতে হবে যে রাশিগুলিকে    
মেষ রাশি (Aries)

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, সূর্য মেষ রাশির ষষ্ঠ ঘরে যাচ্ছে, এর কারণে সেপ্টেম্বরের মাঝামাঝি আপনি  অনেক সমস্যার সম্মুখীন হতে পারেন। তবে এই মাসের শুরুটা আপনার জন্য ভালো হবে। শিক্ষা ইত্যাদি ক্ষেত্রে কৃতিত্ব অর্জন করা যাবে। মাসের মাঝামাঝি থেকে জীবনে সমস্যা বাড়বে। মানসিক সমস্যা আপনাকে ঘিরে থাকবে। শত্রুপক্ষও শক্তিশালী হবে। কাজ নষ্ট করার চেষ্টা হতে পারে, তাই সতর্ক থাকুন। এর পাশাপাশি, আপনি অর্থ সংক্রান্ত বিষয়ে সমস্যার সম্মুখীন হতে পারেন। 

মিথুন রাশি (Gemini)
এই সময়কালে, আপনি  পারিবারিক জীবনে উত্থান-পতনের মুখোমুখি হতে পারেন। একই সময়ে, এই মাসে সূর্য আপনার চতুর্থ ঘরে প্রবেশ করতে চলেছে, যাকে মাতৃগৃহ বলা হয়। এমন পরিস্থিতিতে স্বাস্থ্যের উপর বিরূপ প্রভাব পড়বে,তাই যত্ন নিন। কোনো বড় অঙ্কের লেনদেন করার আগে সাবধানে চিন্তা করুন। অর্থ বিনিয়োগ করার আগে অবশ্যই একজন বিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন।  

আরও পড়ুন

কন্যা রাশি (Virgo)
 সূর্য এই রাশির প্রথম ঘরে প্রবেশ করতে চলেছে। এতে আপনার আত্মবিশ্বাস বাড়বে, কিন্তু আপনি রাগ ও অহংকারও বৃদ্ধি দেখতে পাবেন। আপনার আচরণ সামাজিক স্তরে আপনার সম্পর্ক নষ্ট করবে। তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। ভ্রমণের সময় চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই নিজের জিনিসের যত্ন নিন। দাম্পত্য জীবনে কিছু বিবাদ হতে পারে, তাই কথোপকথনের সময় সতর্ক থাকুন। এই সময়ে আপনার আর্থিক অবস্থা খারাপ হতে পারে।  

Advertisement

মকর রাশি (Capricorn)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই মাসে আপনার খরচ বাড়বে। এই মাসে ব্যয় আয়ের চেয়ে বেশি হতে পারে। এ কারণে ধার নিতে হবে। এমতাবস্থায় সঞ্চিত থাকা টাকা খরচ করাই ভালো। মকর রাশির মানুষরা স্বাস্থ্য সংক্রান্ত কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। এই সময়ে, কিছু দীর্ঘস্থায়ী রোগ আপনাকে প্রভাবিত করতে পারে।  

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement