scorecardresearch
 

Shadashtak Dangerous Yoga: ৩০ জুন পর্যন্ত সাবধান ৩ রাশি, ষড়ষ্টক যোগে বুদ্ধিভ্রষ্ট হওয়ার সম্ভাবনা

Shadashtak Yoga 2023: ১ লা জুলাই ২০২৩ সাল পর্যন্ত একই রাশিতে থাকবে। বর্তমানে সেখানে উপস্থিত রয়েছে শনি । এই সময় তৈরি হবে 'ষড়ষ্টক যোগ’। কিছু রাশির জাতক-জাতিকাদের খুব খারাপ সময় শুরু হবে। জানুন সেই রাশির তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন। 

Advertisement
ষড়ষ্টক যোগে সাবধান ৩ রাশি ষড়ষ্টক যোগে সাবধান ৩ রাশি
হাইলাইটস
  • মঙ্গল, শক্তি এবং বীরত্বের গ্রহ, ১০ মে, ২০২৩-এ কর্কট রাশিতে পরিবর্তিত হয়েছে
  • এখন শনি কুম্ভ রাশিতে উপস্থিত রয়েছে
  • মঙ্গল শনির থেকে ষষ্ঠ ঘরে উপস্থিত রয়েছে

Shadashtak Yoga: জ্যোতিষশাস্ত্রে (astrology) প্রত্যেকটি গ্রহই তার সময় মতন ঘর পরিবর্তন করে নানারকম যোগের সৃষ্টি করে থাকে। এটি কখনোও শুভ হতে পারে আবার কখনও অশুভ হতে পারে। শনি ও মঙ্গল গ্রহের একটি বিশেষ গুরুত্ব রয়েছে। মেষ রাশি ও বৃশ্চিক রাশির অধিপতি হল শুক্র। মে মাসে শুরুতেই মঙ্গল তাঁর দুর্বল রাশি কর্কট রাশিতে প্রবেশ করেছে। ১ লা জুলাই ২০২৩ সাল পর্যন্ত একই রাশিতে থাকবে। বর্তমানে সেখানে উপস্থিত রয়েছে শনি । এই সময় তৈরি হবে 'ষড়ষ্টক যোগ’। কিছু রাশির জাতক-জাতিকাদের খুব খারাপ সময় শুরু হবে। জানুন সেই রাশির তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন। 

আরও পড়ুনঃ ৫ রাশির অর্থযোগ, চলতি বছরে ফিরতে পারে সৌভাগ্য

আরও পড়ুনঃ এই আঙুলে সোনার আংটি পড়ুন, ৪ রাশির সিন্দুক ভরবে অর্থে

মঙ্গল ও শনি মিলে তৈরি করেছে 'ষড়ষ্টক যোগ’। এই যোগ চলবে ৩০ জুন পর্যন্ত। এই সময় কিছু রাশির জাতক জাতিকাদের খুব সাবধানে থাকতে হবে। কোন কোন রাশির ব্যক্তিদের খুব সাবধানে থাকতে হবে, দেখুন।

কর্কট (Cancer)

৩০ জুন পর্যন্ত খুব সাবধানে থাকতে হবে। কারণ এসময় তৈরি হয়েছে অশুভ 'ষড়ষ্টক যোগ’। এই যোগের বিশেষ প্রভাব পড়বে এই রাশির ব্যক্তিদের উপর। তাই এসময় আপনাকে মাথা ঠান্ডা করে প্রতিটি পদক্ষেপ ফেলতে হবে। চাকরির জায়গায় খুব সাবধানে কাজ করতে হবে, কারণ ভুল ত্রুটি হলেই আপনার চাকরি যাওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক দিকে কোনও লাভ হবে না। দাম্পত্য জীবনে আপনি সুখের মুখ দেখবেন না। স্ত্রীর সঙ্গে সর্বদাই অশান্তি লেগে থাকবে।

তুলা (Libra)

খুব খারাপ সময় শুরু. এই সময় আপনি কোনও শুভ কাজ করবেন না। কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রেখে চলুন। তাছাড়া যারা ব্যবসা করছেন বা নতুন ব্যবসায় বিনিয়োগ করার কথা ভাবছেন তাদের জন্য খুব খারাপ সময়। এই সময় আপনাদের আর্থিক দিকে লাভ তো হবেই না বরং আর্থিক ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার দুর্ঘটনা ঘটে যাওয়ার সম্ভাবনা রয়েছে। তাই রাস্তায় বের হলে সাবধানে চলাফেরা করবেন। যদি আপনি গাড়ি চালান তাহলে সাবধানে চালাবেন।

Advertisement

ধনু (Sagittarius)

ব্যক্তিদের খুব অশুভ সময় শুরু। এসময় আপনি কোন কাজেই সফলতা অর্জন করতে পারবেন না। শুধু তাই নয়, আপনি যে আইনি মামলায় এতদিন জড়িয়ে ছিলেন সেখানে আরোও জড়িয়ে পড়বেন, তাই আগে থেকেই সাবধান হোন। এর জন্য আপনার মানসিক চাপ ক্রমশ বাড়তে থাকবে। শরীর খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। কোমর থেকে পায়ের ব্যথায় ভগতে হতে পারে আপনাকে। শরীর খারাপ হলে দ্রুত চিকিৎসকের পরামর্শ নিন। আর্থিক দিকে ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

 

Advertisement