scorecardresearch
 

Shani Budh Bleesing Zodiac Signs: শনি ও বুধের দয়ায় ৪ রাশি, পুজো পর্যন্ত কেরিয়ারে অপার উন্নতি

১৮ সেপ্টেম্বর থেকে বুধ এবং শনি পরস্পরের বিপরীতে অবস্থান করতে চলেছে। এর মানে বুধ এবং শনি সপ্তম ঘরে মুখোমুখি। গ্রহের এই ধরনের গতিবিধি এবং অবস্থান ১২টি রাশির জাতক-জাতিকাদের জীবনে প্রভাব ফেলবে৷

Advertisement
Shani Budh Rashifal। শনি-বুধ রাশিফল। Shani Budh Rashifal। শনি-বুধ রাশিফল।
হাইলাইটস
  • অপ্রত্যাশিত আর্থিক সুবিধা পাবে ৪ রাশি।
  • ১৮ সেপ্টেম্বর থেকে সপ্তম ঘরে বুধ-শনি পরস্পরের বিপরীতে

জ্যোতিষশাস্ত্রে গ্রহের গতিবিধির বিশেষ গুরুত্ব রয়েছে। ১৮ সেপ্টেম্বর থেকে বুধ এবং শনি পরস্পরের বিপরীতে অবস্থান করতে চলেছে। এর মানে বুধ এবং শনি সপ্তম ঘরে মুখোমুখি। গ্রহের এই ধরনের গতিবিধি এবং অবস্থান ১২টি রাশির জাতক-জাতিকাদের জীবনে প্রভাব ফেলবে৷ গ্রহগুলির এই অবস্থানের কারণে ৪টি রাশির জাতক-জাতিকারা অপ্রত্যাশিত আর্থিক সুবিধা পাবেন। ১৮ সেপ্টেম্বর থেকে সপ্তম ঘরে বুধ-শনি পরস্পরের বিপরীতে চলে যাওয়ায় ৪ রাশির জাতক-জাতিকারা উপকৃত হবেন। 

মেষ- মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য বুধ-শনি একে অপরের বিপরীতে থাকার কারণে সেরা সময় আসবে। আপনি কর্মজীবনে কাঙ্ক্ষিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। এই সময়ের মধ্যে বিনিয়োগ করলে আর্থিক সুবিধা পাবেন। পরিবারের সঙ্গে দারুণ সময় কাটাবেন। সমস্যা ও বাধা থেকে মুক্তি পাবেন। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দূর হবে।

মিথুন- বুধ-শনির পরস্পরের বিপরীত অবস্থানে মিথুন রাশির জাতক-জাতিকাদের ইচ্ছাপূরণের সুযোগ। এই সময়ে আপনি শুভ ফল পাবেন। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। বর্তমান চাকরিতে পদোন্নতি এবং বেতন বৃদ্ধি হতে পারে। আপনার বিরাট সাফল্যের সম্ভাবনা রয়েছে। কর্মজীবনে নতুন উচ্চতায় পৌঁছবেন।

আরও পড়ুন

বৃষ- এই রাশির জাতক-জাতিকাদের জন্য বুধ ও শনির পরস্পরের বিপরীত অবস্থান আপনাকে সেরা ফল দেবে। নতুন কাজের সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। যাঁরা চাকরি খুঁজছেন তাঁদের অপেক্ষার অবসান হতে পারে। সম্পদ বাড়তে পারে। মায়ের স্বাস্থ্যের উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারে শান্তি বজায় থাকবে।

তুলা- তুলা রাশির জাতক-জাতিকারা অপূর্ণ ইচ্ছা পূরণ করতে পারেন। আর্থিক লাভের সম্ভাবনা খুবই প্রবল। আপনি কর্মজীবনে কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। এই রাশির জাতক-জাতিকাদের ভাগ্য সবসময় সাহায্য করবে। আপনার ইচ্ছাপূরণ হবে। বকেয়া কাজগুলি শেষ করতে সক্ষম হবেন।

Advertisement

Advertisement