scorecardresearch
 

Shani Asta 2024: কর্ম ফলের হিসাব নেবেন শনি, আর মাত্র ২ দিন, ছারখার হতে পারে ৩ রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, ন্যায়ের দেবতা শনিদেবকে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। তবে শনিকে একটি নিষ্ঠুর গ্রহ বলে মনে করা হয়। কোষ্ঠীতে শনির অবস্থান খারাপ হলে জীবনে নানা ধরনের সমস্যা দেখা দেয়। এই সময়ে শনি তার মূল রাশি কুম্ভ রাশিতে অবস্থিত। এর পাশাপাশি ১১ ফেব্রুয়ারি শনি এই রাশিতে অস্ত যাচ্ছে। কোন রাশিতে কী ফল?

Advertisement
অস্ত যাচ্ছে শনি, ২ রাশির কপাল খুলবে; ৩ রাশির ভাগ্যে মন্দা অস্ত যাচ্ছে শনি, ২ রাশির কপাল খুলবে; ৩ রাশির ভাগ্যে মন্দা

Shani Asta 2024 Kumbh: জ্যোতিষশাস্ত্র অনুসারে, ন্যায়ের দেবতা শনিদেবকে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। তবে শনিকে একটি নিষ্ঠুর গ্রহ বলে মনে করা হয়। কোষ্ঠীতে শনির অবস্থান খারাপ হলে জীবনে নানা ধরনের সমস্যা দেখা দেয়। এই সময়ে শনি তার মূল রাশি কুম্ভ রাশিতে অবস্থিত। এর পাশাপাশি ১১ ফেব্রুয়ারি শনি এই রাশিতে অস্ত যাচ্ছে। কোন রাশিতে কী ফল?

ধনু রাশি
এই রাশিতে, শনি তৃতীয় ঘরে অস্ত যাচ্ছে। এদের জন্য কিছু অসুবিধা বাড়তে পারে। সুযোগ সুবিধার অভাব থাকতে পারে। এর পাশাপাশি আত্মবিশ্বাসের অভাব হবে। প্রতিটি কাজেই কোনও না কোনও বাধা আসতে পারে। তা ছাড়া, অনেক চেষ্টা করার পরেও, একজন দীর্ঘ সময় ধরে ফল পাবেন। এছাড়াও, ভ্রমণের সময় একটু সতর্কতা অবলম্বন করা প্রয়োজন। এর সঙ্গে, চাকরিতে সন্তুষ্ট বলে মনে হবে না। এ অবস্থায় চাকরি পরিবর্তনের কথা ভাবতে পারেন।

তুলা রাশি
তুলা রাশির পঞ্চম ঘরে শনি অস্ত যাচ্ছে। এই রাশির জাতক জাতিকারা তাদের সন্তানদের সমস্যার সম্মুখীন হতে পারেন। স্বাস্থ্যের পাশাপাশি তার পড়াশুনা নিয়ে একটু চিন্তিত হতে পারে। কর্মজীবনে কিছুটা হতাশ হতে পারেন। কৌশল পুনর্গঠন করার চেষ্টা করুন। এর পাশাপাশি চাকরিতেও পরিবর্তন আসতে পারে। যাদের ব্যবসা আছে তাদের একটু সতর্ক হওয়া দরকার, কারণ তাদের আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারে।

আরও পড়ুন

কন্যা রাশি
কন্যা রাশির ষষ্ঠ ঘরে শনি অস্ত যাচ্ছে। এই রাশিদের একটু সাবধান হওয়া দরকার। ব্যবসার ক্ষেত্রে একটু সাবধানতা অবলম্বন করতে হবে। এর পাশাপাশি, ব্যবসায় করা প্রচেষ্টায় সাফল্য পেতে কিছুটা সময় লাগতে পারে। এর সঙ্গে, আর্থিক অবস্থার ওপর নেতিবাচক প্রভাব পড়তে পারে, যা ঋণ নেওয়ার দিকেও যেতে পারে। আত্মবিশ্বাস কমে যেতে পারে। এর সঙ্গে, আরও কাজের চাপ অনুভব করবেন, যে কারণে অনেক সমস্যায় পড়তে হতে পারে। এর সঙ্গে অযথা সবাইকে বিশ্বাস করা এড়িয়ে চলুন, কারণ এতে কাজ নষ্ট হয়ে যেতে পারে।

Advertisement

Advertisement