scorecardresearch
 

Lucky Zodiac from Today: আজ থেকে এক মাস শনির কৃপা দৃষ্টি, পকেট ফুলে ফেঁপে উঠবে ৩ রাশির

Shani Effect: বৈদিক জ্যোতিষশাস্ত্রে প্রতিটি গ্রহের নিজস্ব গুরুত্ব রয়েছে। পাশাপাশি, শনির গতিবিধির প্রভাবও সমস্ত রাশির উপর প্রভাব ফেলে। ১১ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬:৫৬ মিনিটে শনি অস্ত যাচ্ছে এবং ১৮ ই মার্চ পর্যন্ত এভাবেই থাকবে। এমন পরিস্থিতিতে শনি বিশেষভাবে কিছু রাশির জাতকদের প্রতি সদয় হবেন।

Advertisement
এবার মালামাল ৩ রাশি এবার মালামাল ৩ রাশি

Shani Astha Effect On Zodiac Sign: জ্যোতিষশাস্ত্রে, প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে গোচর করে, উদয় এবং অস্ত যায় এবং এর প্রভাব সমস্ত রাশির জাতকের জীবনে দেখা যায়। বৈদিক জ্যোতিষশাস্ত্রেও শনিদেবের বিশেষ গুরুত্ব রয়েছে। এমনকি শনির গতিবিধিতে সামান্য পরিবর্তনও সমস্ত রাশির জাতকের জীবনকে প্রভাবিত করে। 

১১ ফেব্রুয়ারি অর্থাৎ আজ সন্ধ্যা ৬:৫৬ মিনিটে শনি কুম্ভ রাশিতে অস্ত যাচ্ছে এবং ১৮ মার্চ পর্যন্ত এই অবস্থানে থাকবে। শনি অস্ত যাবে এবং সূর্যের কাছাকাছি থাকবে এবং এর কারণে এর শক্তি হ্রাস পাবে। এমন পরিস্থিতিতে কিছু রাশির জন্য এই সময়টি শুভ ও ফলদায়ক হতে চলেছে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকারা এই সময়ে উপকৃত হবেন। 

তুলা রাশি (Libra)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি গ্রহের অবস্থান কিছু রাশির জন্য ভাগ্যবান হতে চলেছে। এই সময়কালে তুলা রাশির জাতকরা লাভবান হবেন। শনির অস্ত যাওয়ার সঙ্গে সঙ্গে  তুলা রাশির জাতক জাতিকাদের সম্পত্তি এবং গাড়ির মতো ইচ্ছা পূরণের স্বপ্ন পূরণ হবে। এই সময়ের মধ্যে বৈষয়িক আরাম বৃদ্ধি হতে পারে। ব্যবসায় সম্প্রসারণ হবে। শুধু তাই নয়, পৈতৃক সম্পত্তিতেও লাভ হবে। সামাজিক অবস্থারও উন্নতি হচ্ছে বলে মনে হচ্ছে। কর্মক্ষেত্রে সিনিয়র এবং সহকর্মীদের কাছ থেকে সহযোগিতা পাবেন। 

আরও পড়ুন

মিথুন রাশি (Gemini)
এই রাশির জাতকদের জন্য এই সময়টা আশীর্বাদের চেয়ে কম নয়। এই সময়ের মধ্যে, দীর্ঘ অমীমাংসিত কাজ সম্পন্ন  হবে। আপনি সরকারি কাজ দ্রুত সম্পন্ন করতে সফল হবেন এবং ব্যবসায় লাভ হবে। এই সময়ে আপনি আপনার কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। আপনি যদি এখনও বিবাহিত না হন তবে এই সময়ে বিয়ের প্রস্তাব আসতে পারে। 

মেষ রাশি (Aries)
আজ সন্ধ্যায় শনি অস্ত, মেষ রাশির জাতকরা কর্মক্ষেত্রে নতুন পরিচয় পাবেন। এই সময়ে আপনার কঠোর পরিশ্রম এবং কাজের প্রশংসা করা হবে। আপনি সিনিয়রদের সঙ্গে যোগাযোগ করার সুযোগ পাবেন এবং আপনার দিন হবে। এই সময়ের মধ্যে একটি ভাল কাজের প্রস্তাব আসতে পারে। সমাজে আপনি সম্মান ও প্রতিপত্তি লাভ করবেন। ব্যবসা ও চাকরি উভয় ক্ষেত্রেই লাভ হবে।  

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Advertisement