scorecardresearch
 

Shani Astro Prediction Rashifal: সদয় শনি-মঙ্গল, ভাগ্যোদয় এই ৩ রাশির

Shani Astro Prediction Rashifal: অক্টোবর মাসের ২৩ তারিখ শনি ঘর পরিবর্তন করে মকর রাশিতে প্রবেশ করেছে।  ১৭ জানুয়ারি পর্যন্ত এখানে অবস্থান করবে শনি। বর্তমানে সেই নক্ষত্রে রয়েছে মঙ্গল গ্রহও। শনি এবং মঙ্গলের কারণে কিছু রাশির জাতক জাতিকাদের ভাগ্য বদলে যাচ্ছে এই রাশির জাতকদের। জেনে নিন...

Advertisement
শনির প্রভাবে এই তিন রাশির জীবনে আসছে বড় পরিবর্তন, আপনার কোন রাশি? শনির প্রভাবে এই তিন রাশির জীবনে আসছে বড় পরিবর্তন, আপনার কোন রাশি?
হাইলাইটস
  • শনির প্রভাবে এই তিন রাশির জীবনে আসছে বড় পরিবর্তন
  • আপনার কোন রাশি দেখে নিন
  • তুলা, কুম্ভ ও মকর রাশির জীবনে সাফল্য

Shani Astro Prediction Rashifal: শনি যখন ঘর পরিবর্তন করে, তখন সমস্ত রাশিকেই প্রভাবিত করে। সেটি কোনও কোনও রাশির জন্য শুভ ফল দেয়, আবার কোনও কোনও রাশির জন্য অশুভ ফল দেয়। শনি একমাত্র গ্রহ যে সকল ব্যক্তিকে তার কর্মফল অনুযায়ী ফল দান করে।

অক্টোবর মাসের ২৩ তারিখ শনি ঘর পরিবর্তন করে মকর রাশিতে প্রবেশ করেছে।  ১৭ জানুয়ারি পর্যন্ত এখানে অবস্থান করবে শনি। এই সময়ের মধ্যে শনি ধনিষ্ঠা নক্ষত্রেও প্রবেশ করবে। আর বর্তমানে সেই নক্ষত্রে রয়েছে মঙ্গল গ্রহও। শনি এবং মঙ্গলের কারণে কিছু রাশির জাতক জাতিকাদের জীবনে শুভ সময় শুরু হতে চলেছে। আসুন জেনে নিই, কারা হবেন লাভবান।

আরও পড়ুনঃ  মাসের এই দিনে পুজো করলে আর কোনও পুজো করতে হয় না

১. মকর রাশি

সাফল্য

শনির গোচরের ফলে মকর রাশির জাতক জাতিকাদের জীবনে সাফল্যের সময় শুরু হচ্ছে। এই সময় তারা জীবনে যা চাইবেন তা করতে পারেন। দূরে ভ্রমণের সুযোগ আসবে। কর্মক্ষেত্রে আপনাদের আর্থিক লাভ হবে। এ সময় আপনি ব্যবসা ক্ষেত্রে টাকা বিনিয়োগ করতে পারেন।

আপনাদের পারিবারিক ও দাম্পত্য জীবনে অশান্তি আসতে পারে। চাকরিক্ষেত্রে সমস্যা বাড়বে। বসের আনুকূল্য পাবেন না।যদি শনি দেবতার পূর্ণ সমর্থন পেতে চান তবে অবশ্যই শনিবার করে শনিদেবতার পুজো করুন।

২. কুম্ভ রাশি

এই রাশির উপর শনির শুভদৃষ্টির প্রভাবে জীবনে বহু সমস্যার সমাধান হয়ে যাবে। সকল কাজে সাফল্য মিলবে। পরিবারের সঙ্গে সদ্ভাব বজায় থাকবে। রাজনীতিতে যুক্তদের সাফল্য আসবে। এ সময় সবার সঙ্গে কথা বার্তায় সংযত থাকুন। ব্যবসায় বিনিয়োগ করার ভাল সময়। আপনার আর্থিক লাভ হবে। দীর্ঘদিন ধরে চলা সমস্যার সমাধান করতে পারবেন

৩. তুলা রাশি

এই রাশির জাতক জাতিকাদের জীবনে সাফল্যের সময় শুরু। কর্মক্ষেত্রে আপনাদের অনেক উন্নতি হবে। আর্থিক দিকে আপনারা লাভবান হবেন। যে সকল ব্যক্তি ব্যবসায় বিনিয়োগ করার কথা ভাবছেন তারা ব্যবসায় বিনিয়োগ করতে পারেন ।সকল কাজের আপনারা মনোনিবেশ করতে পারেন। এ সময় নতুন ব্যবসা শুরু না করাই ভালো। আপনাদের খরচ বাড়বে।দূরে কোথাও ভ্রমণ করতে পারেন। পারিবারিক সুখ বজায় থাকবে।

Advertisement

আরও পড়ুনঃ কার্তিক মাসে এভাবে লক্ষ্মীপুজো করুন, রোগমুক্তি-আর্থিক সমৃদ্ধি


 

Advertisement