scorecardresearch
 

Lucky Zodiac from Vishwakarma Puja: মুখোমুখি শনি-বুধ, বিশ্বকর্মা পুজো থেকে ভাগ্য বদলাচ্ছে ৪ রাশির-প্রচুর আয়

Shani Budh Drishti: ৩০ বছর পর শনি তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে রয়েছে এবং শীঘ্রই গ্রহের এমন অবস্থান তৈরি হবে যে শনি এবং বুধ মুখোমুখি হবে। বুধ এবং শনি সপ্তম দৃষ্টি থেকে মুখোমুখি ভ্রমণ করবে।

Advertisement
 বিশ্বকর্মা পুজো থেকে সুদিন শুরু ৪ রাশির বিশ্বকর্মা পুজো থেকে সুদিন শুরু ৪ রাশির

Budh and Shani  Drishti Effects: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ সময়ে সময়ে তার রাশি পরিবর্তন করে। এইভাবে, গ্রহগুলির রাশি গোচরের কারণে বিভিন্ন গ্রহ দশা  সৃষ্টি হয়। আগামী ১৮ সেপ্টেম্বর, ২০২৩ থেকে, শনি এবং বুধ একসঙ্গে একটি বিশেষ পরিস্থিতি তৈরি করতে চলেছে। আসলে, ১৮ সেপ্টেম্বর থেকে, বুধ এবং শনি উভয়ই একে অপরের সামনে ভ্রমণ করবে। তার মানে এই দুটি গ্রহ একে অপরের দিকে সপ্তম দৃষ্টিতে ভ্রমণ করবে। এর প্রভাব সব রাশির মানুষের ওপর পড়বে। পাশাপাশি, শনি এবং বুধের এই অবস্থানটি ৪টি রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। এই লোকেরা হঠাৎ করে টাকা পাবে। তাদের ভাগ্য উজ্জ্বল হবে, এই মানুষদের জীবনে চমৎকার দিন শুরু হবে। আসুন জেনে নেওয়া যাক এই সৌভাগ্যবান রাশিগুলো কারা। 

শনি এবং বুধ এই রাশিগুলির ভাগ্যকে উজ্জ্বল করবে 
মেষ রাশি (Aries)

 মেষ রাশির জাতক জাতিকাদের জন্য শনি ও বুধের মুখোমুখি অবস্থান খুবই উপকারী হবে। এই লোকেরা উন্নতি করবে। আর্থিক লাভ হবে। আপনার কোনো পরিকল্পনা সফল হতে পারে। কোন কষ্ট থেকে মুক্তি পেতে পারেন। 

বৃষ রাশি (Taurus)
 শনি ও বুধের একে অপরের দিকে সপ্তম দৃষ্টিতে চলা বৃষ রাশির জাতকদের পক্ষে অনুকূল প্রমাণিত হতে পারে। এই লোকেরা নতুন চাকরি পেতে পারেন। আপনি আপনার কর্মজীবনে কিছু বড় অগ্রগতি পেতে পারেন। কর্মক্ষেত্রে নতুন কোনো দায়িত্ব পেতে পারেন। আপনার কাজ সুসম্পন্ন হবে। পরিবারে সুখ শান্তি থাকবে। আটকে থাকা কাজ শেষ হতে পারে। 

আরও পড়ুন

মিথুন রাশি (Gemini)
 শনি ও বুধের মুখোমুখি হওয়া  মিথুন রাশির জাতকদের জন্য উপকারী হবে। ভাগ্য আপনার পাশে থাকবে। লেখালেখি ও সাহিত্যের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই সময়টি চমৎকার প্রমাণিত হতে পারে। বিদেশ থেকে লাভ হবে। চাকরিতে পদোন্নতি বা ইনক্রিমেন্ট পেতে পারেন। 

Advertisement

তুলা রাশি (Libra)
 শনি ও বুধের সপ্তম দৃষ্টি রেখে সফর তুলা রাশির জাতকদের জন্য প্রচুর সুবিধা দেবে। ভাগ্যের জোরে সবই পাবেন। কাজ সম্পন্ন হবে। এটি অ্যাকাউন্ট, টেকনিক্যাল, সিএ, গ্ল্যামার, মিডিয়া প্রফেশনে থাকা  এবং বড় ব্যবসায়ীদের জন্য দুর্দান্ত সময় হবে। এই সময়ে আপনার সমস্ত ইচ্ছা পূরণ হতে পারে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement