scorecardresearch
 

Shani Budh Yuti : ৩০ বছর পর শনি-বুধের বিরল মিলন, বিপুল ধনযোগ ৩ রাশির

গত ১৭ জানুয়ারি শনি তার নিজস্ব রাশি কুম্ভে প্রবেশ করেছে। অন্যদিকে, কুম্ভ রাশিতে বুধের গোচরের ফলে হচ্ছে বুধ ও শনির মিলন (Shani Budh Yuti)। কুম্ভ রাশিতে ৩০ বছর পর এই যোগ তৈরি হবে। এই পরিস্থিতিতে ৩ রাশির জাতক জাতিকাদের জীবনে ধন-সম্পদ ও উন্নতির দরজা খুলতে চলেছে। এই যোগের মাধ্যমে ৩ রাশির জাতকদের জন্য শুভ সময় শুরু হতে চলেছে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • বুধ ও শনির মিলন
  • শুভ ৩ রাশির জন্য
  • জানুন কেমন কাটবে

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে কোনও গ্রহের গোচর সমস্ত রাশির জাতকদের জীবনে ভাল বা খারাপ, দুই প্রভাবই ফেলে। বুধ ও শনির মধ্যে তেমনই একটি যোগ তৈরি হতে চলেছে। গত ১৭ জানুয়ারি শনি তার নিজস্ব রাশি কুম্ভে প্রবেশ করেছে। অন্যদিকে, কুম্ভ রাশিতে বুধের গোচরের ফলে হচ্ছে বুধ ও শনির মিলন (Shani Budh Yuti)। কুম্ভ রাশিতে ৩০ বছর পর এই যোগ তৈরি হবে। এই পরিস্থিতিতে ৩ রাশির জাতক জাতিকাদের জীবনে ধন-সম্পদ ও উন্নতির দরজা খুলতে চলেছে। এই যোগের মাধ্যমে ৩ রাশির জাতকদের জন্য শুভ সময় শুরু হতে চলেছে।

মেষ রাশি (Aries)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে বুধ ও শনির মিলন মেষ রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হতে চলেছে। মেষ রাশির একাদশতম ঘরে এই যোগ তৈরি হতে চলেছে। এটি আয় এবং লাভের ঘর হিসাবে বিবেচিত হয়। এমতাবস্থায় মেষ রাশির জাতকদের আয়ের ক্ষেত্রে প্রভূত লাভ হবে। অতীতে করা কাজের সুফলও পাবেন। আর্থিক বিষয়ে এবং ব্যবসায় সাফল্য পাবেন। ব্যবসায়ীদের কোনও বড় চুক্তিও চূড়ান্ত হতে পারে, যা ভবিষ্যতে সুফল দেবে।

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতকদের জন্য শনি ও বুধের যোগ খুবই উপকারী হতে চলেছে। কর্মজীবন ও ব্যবসার দিক থেকে এই জোটকেও শুভ বলে মনে করা হয়। এই পরিস্থিতিতে ব্যবসায় প্রচুর লাভ হবে। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। এছাড়াও, কর্মক্ষেত্রে জুনিয়র এবং সিনিয়রদের সহযোগিতা থাকবে। লাভের সম্ভাবনা তৈরি হচ্ছে। নতুন কাজ শুরু করতে পারেন। এই সময় বাবার সহযোগিতা প্রাপ্ত হবে। এছাড়াও, ভাল যোগাযোগও তৈরি হবে।

মিথুন রাশি (Gemini)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, মিথুন রাশির জাতকদের জন্য এই যোগ লাভজনক এবং অনুকূল হতে চলেছে। এই যোগটি রাশিচক্রের ভাগ্যবান জায়গায় তৈরি হচ্ছে। এমন পরিস্থিতিতে ভাগ্য সঙ্গে থাকবে। ধর্মীয় কাজে আগ্রহী হতে পারেন। শুধু তাই নয়, এই সময়ে কোনও পরিকল্পনাতেও সফলতা আসবে। পাশাপাশি চাকরি এবং ব্যবসার ক্ষেত্রে ভ্রমণও হতে পারেন, যা ভবিষ্যতের জন্য শুভ প্রমাণিত হবে। এই সময়টিকে ছাত্রদের জন্যও শুভ বলে মনে করা হচ্ছে। 

Advertisement

আরও পড়ুন - কিডনি রোগীদের কাছে 'বিষ' যে খাবারগুলি...

 

Advertisement