scorecardresearch
 

Shani- Chandra Forms Vish Yoga: শনি- চন্দ্রের মিলনে তৈরি হচ্ছে অশুভ বিষ যোগ, দুর্দশা ঘনিয়ে আসছে ৩ রাশির

Inauspicious Yog: এই যোগ শনি ও চন্দ্রের সংমিশ্রণে গঠিত হয়। গত ১৭ জানুয়ারি, শনি কুম্ভ রাশিতে গমন করেছে এবং চন্দ্রও কুম্ভ রাশিতে যাত্রা করছে। যার কারণে বিষ যোগ তৈরি হচ্ছে।

Advertisement
শনি- চন্দ্রের মিলনে তৈরি হচ্ছে অশুভ বিষ যোগ শনি- চন্দ্রের মিলনে তৈরি হচ্ছে অশুভ বিষ যোগ

Vish Yoga In Kundli: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি একটি নির্দিষ্ট ব্যবধানের পরে রাশি পরিবর্তন করে। যার কারণে শুভ ও অশুভ যোগের সৃষ্টি হয়। কুম্ভ রাশিতে তৈরি হচ্ছে বিষ যোগ। এই যোগ শনি ও চন্দ্রের সংমিশ্রণে গঠিত হয়। গত ১৭ জানুয়ারি, শনি কুম্ভ রাশিতে গমন করেছে এবং চন্দ্রও কুম্ভ রাশিতে যাত্রা করছে। যার কারণে বিষ যোগ (Vish Yog) তৈরি হচ্ছে।

জ্যোতিষশাস্ত্রে এই যোগ অশুভ বলে বিবেচিত। তাই এই যোগ গঠনের প্রভাব সব রাশির উপর পড়লেও, মূলত ৩ রাশির জাতক- জাতিকাদের (Zodiac Signs) সাবধান হওয়া উচিত। জানুন কাদের খারাপ সময় আসছে। 

* কর্কট/ CANCER (June 22-July 22)

এই যোগ আপনার জন্য কিছুটা বেদনাদায়ক হতে পারে। কারণ এই যোগের মৈত্রী তৈরি হচ্ছে আপনার রাশিফলের অষ্টম ঘরে। তাই এই সময়ে আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত। নতুন কোনও কাজ শুরু করা উচিত নয়। বিতর্ক এড়িয়ে চলুন। অন্যথা মারামারি হতে পারে। আপনি যদি চাকরি পরিবর্তনের কথা ভাবছেন, তাহলে এখনই বন্ধ করুন। সেই সঙ্গে কোনও কিছু নিয়ে মানসিক চাপ হতে পারে। কারণ শনির দশাও এই রাশির উপর চলছে। সমস্যা থেকে মুক্তি পেতে ভোলেনাথ ও শনিদেবের পুজো করুন নিষ্ঠা মনে।

*  মীন/ PISCES (Feb 20-March 20)

বিষ যোগ গঠন আপনার জন্য ক্ষতিকারক হতে পারে। কারণ আপনার রাশি থেকে দ্বাদশ ঘরে এই যোগ গঠিত হচ্ছে। এই সময়ে অপ্রয়োজনীয় খরচ হতে পারে। যার কারণে আপনার বাজেট নষ্ট হয়ে যেতে পারে। কোনও নতুন কাজ শুরু করবেন না এবং ব্যবসায় বিনিয়োগ এড়িয়ে চলুন। স্বাস্থ্যেরও যত্ন নিন। কর্মক্ষেত্রে কোনও অবহেলা করবেন না। অংশীদারিত্বের কাজ শুরু করবেন না, অন্যথা অর্থের ক্ষতি হতে পারে।

Advertisement

* কন্যা VIRGO (Aug 24-Sep 23) 

বিষ যোগের সৃষ্টি আপনার জন্য প্রতিকূল হতে পারে। কারণ এই যোগ গড়ে উঠছে আপনার রাশিফলের ষষ্ঠ ঘরে। কোর্ট- কাচারির বিষয়ে ব্যর্থতা পেতে পারেন। এই সময়ের মধ্যে ভ্রমণ এড়িয়ে চলুন। আপনি যদি ভ্রমণ করেন, তবে আপনার ব্যাগ- পত্রের যত্ন নিন। অন্যথা ক্ষতি হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। আপনি যদি একজন ব্যবসায়ী হোন, তবে সাবধানে লেনদেন করা উচিত।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Advertisement