scorecardresearch
 

Shani-Chandrama Vish Yog: চলছে চন্দ্র-শনির বিষ যোগ, ৩ রাশির মহা বিপদের আশঙ্কা

Shani-Chandrama Vish Yog: ১৭ জানুয়ারি, শনি তার মূল ত্রিভুজ চিহ্ন কুম্ভ রাশিতে স্থানান্তরিত হয়েছে এবং আজ রাত থেকে চাঁদও কুম্ভ রাশিতে প্রবেশ করবে। এই কারণে, বিষ যোগ গঠিত হচ্ছে, যা ৩ রাশির জাতক-জাতিকাদের জন্য অশুভ...

Advertisement
শনি আর চাঁদ কুম্ভ রাশিতে প্রবেশ করেছে। এর ফলে বিষ যোগ গঠিত হচ্ছে, যা ৩ রাশির জাতক-জাতিকাদের জন্য অশুভ শনি আর চাঁদ কুম্ভ রাশিতে প্রবেশ করেছে। এর ফলে বিষ যোগ গঠিত হচ্ছে, যা ৩ রাশির জাতক-জাতিকাদের জন্য অশুভ
হাইলাইটস
  • ১৭ জানুয়ারি, শনি তার মূল ত্রিভুজ চিহ্ন কুম্ভ রাশিতে স্থানান্তরিত হয়েছে এবং আজ রাত থেকে চাঁদও কুম্ভ রাশিতে প্রবেশ করবে।
  • এই কারণে, বিষ যোগ গঠিত হচ্ছে, যা ৩ রাশির জাতক-জাতিকাদের জন্য অশুভ।

Shani-Chandrama Vish Yog: জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, প্রতিটি গ্রহ কিছু সময়ের মধ্যে রাশিচক্র পরিবর্তন করে। এতে শনি সবচেয়ে ধীর এবং চন্দ্র দ্রুততম রাশি পরিবর্তনকারী গ্রহ। শনি আড়াই বছরে রাশি পরিবর্তন করে, আর চাঁদ আড়াই থেকে তিন দিনে পরিবর্তন করে।

১৭ জানুয়ারি, শনি তার মূল ত্রিভুজ চিহ্ন কুম্ভ রাশিতে ট্রানজিট করে পৌঁছেছে এবং আজ রাত থেকে চাঁদও কুম্ভ রাশিতে ট্রানজিট করবে। এই কারণে, বিষ যোগ গঠিত হচ্ছে, যা সমস্ত রাশির লোকদের উপর একটি বড় প্রভাব ফেলবে। জ্যোতিষশাস্ত্রে বিষ যোগকে ভাল বলে মনে করা হয় না কারণ বিষ যোগ নানাভাবে ক্ষতি করে। এই মুহূর্তে কুম্ভ রাশিতে তৈরি হওয়া বিষ যোগ ৩ রাশির জাতক-জাতিকাদের জন্য অশুভ।

আরও পড়ুন: শনির কৃপায় কপাল খুলতে পারে ৪ রাশির, ১০ দিনের মধ্যে অর্থ-সম্পদ প্রাপ্তির যোগ

বিষ যোগ যে ৩ রাশির ব্যক্তিদের ক্ষতি হতে পারে:  
কুম্ভ রাশিতে শনি এবং চন্দ্রের সংমিশ্রণের কারণে গঠিত বিষ যোগ ৩ রাশির জাতক-জাতিকাদের জন্য অশুভ। এই ৩ রাশির জাতক-জাতিকাদের অর্থের ক্ষতিসহ অন্যান্য ক্ষতি হওয়ার আশঙ্কা রয়েছে। তাই এই মানুষদের আগামী ৩ দিন সতর্ক থাকতে হবে। 
 
কর্কট রাশি: বিষ যোগ কর্কট রাশির জন্য ভালো নয়। স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। এছাড়াও, কথাবার্তায় সতর্ক থাকুন, অন্যথায় কারও সঙ্গে মারামারি হতে পারে। নতুন কাজ শুরু করতে পারেন। চাকরি পরিবর্তন করতে চাইলে ৩ দিন থাকাই ভালো। মানসিক চাপ থাকবে। ভোলেনাথ ও শনিদেবের পুজো করুন, উপকার পাবেন।

কন্যা রাশি: কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য বিষ যোগ শুভ নয়। বিবাদ জটিল হবে। আদালতে মামলা চলমান থাকলে মামলাটি আপনার বিরুদ্ধে যেতে পারে। ভ্রমণের সময় আপনার জিনিসপত্র এবং নিরাপত্তার যত্ন নিন। ব্যবসায়ী শ্রেণীর লোকদের সাবধানে লেনদেন করা উচিত, অন্যথায় অর্থের ক্ষতি হতে পারে। 

Advertisement

মীন রাশি: মীন রাশির জাতক জাতিকাদের শনি ও চন্দ্রের সংমিশ্রণে গঠিত বিষ যোগের সময় খুব সতর্ক থাকতে হবে। অন্যথায় ক্ষতি হতে পারে। খরচ বাড়তে থাকবে। বাজেট নষ্ট হতে পারে। নতুন কাজ শুরু করবেন না। বিনিয়োগ করবেন না। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে অবহেলা করা উচিত নয়। তোমার স্বাস্থ্যের যত্ন নিও। অংশীদারিত্বে কাজ শুরু করা থেকে বিরত থাকুন। একটু অপেক্ষা করুন, সময় অনুকূল হলে এগিয়ে যেতে হবে।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য জ্যোতিষশাস্ত্রের গণনা, ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla।aajtak।in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement