scorecardresearch
 

Zodiac: অক্টোবরে ৫ রাশিকে মালামাল করবেন শনিদেব, দিওয়ালিতে হবে ভাগ্যোদয়

আগামী ২৩ অক্টোবর শুক্রবার শনির গতিতে পরিবর্তন আসবে। শনি বর্তমানে মকর রাশিতে বিপরীতমুখী দশায় রয়েছে। ২৩ অক্টোবর শনি মার্গী (Shani Margi) হচ্ছেন। একটি গ্রহের গতিপথ তার প্রত্যক্ষ গতিকে বোঝায়। এর ফলে ৫ রাশির জাতকের বিশেষ উপকার হবে। জেনে নিন শনির মার্গী হওয়ার কারণে কোন কোন রাশির জাতকদের দিন ভালো যাবে।

Advertisement
Zodiac: অক্টোবরে ৫ রাশিকে মালামাল করবেন শনিদেব, দিওয়ালিতে হবে ভাগ্যোদয় Zodiac: অক্টোবরে ৫ রাশিকে মালামাল করবেন শনিদেব, দিওয়ালিতে হবে ভাগ্যোদয়

Zodiac: শনিদেবকে (Shani Dev) বলা হয় ন্যায়ের দেবতা। যারা ভালো কাজ করে তাদের শনি সুখ দেন এবং যারা খারাপ কাজ করে তাদের শাস্তি দেন। শনিকে সবচেয়ে ধীর গতির গ্রহ বলে মনে করা হয়। প্রতি আড়াই বছরে শনি এক রাশি থেকে অন্য রাশিতে ট্রানজিট করে। শনির একটি চক্র সম্পূর্ণ করতে প্রায় ৩০ বছর সময় লাগে। আগামী ২৩ অক্টোবর শুক্রবার শনির গতিতে পরিবর্তন আসবে। শনি বর্তমানে মকর রাশিতে বিপরীতমুখী দশায় রয়েছে। ২৩ অক্টোবর শনি মার্গী (Shani Margi) হচ্ছেন। একটি গ্রহের গতিপথ তার প্রত্যক্ষ গতিকে বোঝায়। এর ফলে ৫ রাশির জাতকের বিশেষ উপকার হবে। জেনে নিন শনির মার্গী হওয়ার কারণে কোন কোন রাশির জাতকদের দিন ভালো যাবে।


মেষ ARIES

মেষ রাশির দশম ঘরে গমন করবেন শনি। যারা ব্যবসা করেন তারা শনির এই দশা থেকে আরও বেশি সুবিধা পাবেন। চাকরিজীবীরা নতুন চাকরির সুযোগ পাবেন। সেই সঙ্গে এই রাশির জাতকদের প্রতিপত্তি ও সম্মান বৃদ্ধি পাবে। বিরাট অর্থলাভের যোগ রয়েছে।


কর্কট CANCER

কর্কট রাশির সপ্তম ঘরে শনি ক্ষণস্থায়ী হবে। শনির এই পথ চলার পর আপনার জীবন থেকে দুঃখ যেমন শেষ হবে তেমনি আপনার জীবন সুখে ভরে উঠবে। এর পাশাপাশি এই রাশির জাতকদের সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। সম্পত্তি লাভের যোগ রয়েছে। যারা বাড়ি বা ফ্ল্যাট কেনার পরিকল্পনা করেছেন, তারা এই সময়ে কিনতে পারেন।


তুলা LIBRA

তুলা রাশির চতুর্থ ঘরে গমন করবেন শনি দেব। এই রাশির জাতকদের আয় বাড়বে। এ ছাড়াও, এরা শীঘ্রই কিছু ভালো খবর শুনতে পাবেন। অর্থনৈতিক উন্নতির সম্ভাবনা থাকবে। সন্তানদের দিক থেকে ভালো খবর আসতে পারে।

Advertisement

 
বৃশ্চিক SCORPIO

বৃশ্চিক রাশির জাতকরাও শনি গ্রহের মার্গী হওয়ার সুফল পাবেন। এই সময়ের মধ্যে একটি নতুন কাজের শুরু আপনার জন্য শুভ হবে। বিনিয়োগের সুবিধা পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। বড় আর্থিক লাভের যোগ রয়েছে। মায়ের কাছ থেকে অর্থলাভ হতে পারে।


মীন PISCES

মীন রাশির জাতক জাতিকাদের জন্য শনি গ্রহের মার্গী হওয়া জীবনে সুখ আনতে পারে। এই সময়ে আপনি মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। চাকরি ও ব্যবসা উভয় ক্ষেত্রেই সাফল্য আসতে পারে। পদোন্নতির সঙ্গে বেতন এবং লাভ বৃদ্ধির যোগ রয়েছে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement