scorecardresearch
 

Shani Uday Lucky Zodiacs: ২০২৩ সালে উদয় শনির, চাকরি-ব্যবসায় অর্থলাভ ৪ রাশির, থাকবে না বাধা

মার্চে শনিদেব কুম্ভ রাশিতে উদিত হবেন। যার ফলে গঠিত হবে শশ মহাপুরুষ রাজযোগ। যার প্রভাব সব রাশির জাতক-জাতিকাদের উপরেই পড়বে। ৪ রাশির জাতক-জাতিকারা কেরিয়ারে উন্নতি এবং ব্যবসায় সাফল্য পেতে পারেন।

Advertisement
শনি মহাপুরুষ রাজ যোগ। শনি মহাপুরুষ রাজ যোগ।
হাইলাইটস
  • ১৭ জানুয়ারি শনির গোচর।
  • তার পর মার্চে উদয় শনির।
  • ৪ রাশির ভাগ্যোদয়।

জ্যোতিষশাস্ত্রে শনিদেবের গতিবিধির পরিবর্তন অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। আগামী ১৭ জানুয়ারি শনিদেব কুম্ভ রাশিতে গোচর করবেন। তার পর ৯ মার্চ শনিদেব কুম্ভ রাশিতে উদিত হবেন। যার ফলে গঠিত হবে শশ মহাপুরুষ রাজযোগ। যার প্রভাব সব রাশির জাতক-জাতিকাদের উপরেই পড়বে। ৪ রাশির জাতক-জাতিকারা কেরিয়ারে উন্নতি এবং ব্যবসায় সাফল্য পেতে পারেন।

তুলা- শশ মহাপুরুষ রাজযোগে আপনার বিবাহিত ও প্রেমজীবন সুখের হবে। সম্পর্কে থাকবে মধুরতা। অংশীদারিত্বে কাজে সফল হবেন। এই যোগ আপনার রাশির সপ্তম ঘরে তৈরি হতে চলেছে। আপনার সহকর্মীদের পূর্ণ সমর্থন পাবেন। সঙ্গ পাবেন জীবন সঙ্গীরও। কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। বাড়বে আপনার আয়। 

ধনু- শশ মহাপুরুষ রাজ যোগ আপনার পক্ষে অনুকূল হতে পারে। কারণ এই যোগ আপনার রাশির তৃতীয় ঘরে তৈরি হতে চলেছে। যা সাহস-শক্তির স্থান হিসেবে বিবেচিত হয়। এই সময়ে কর্মক্ষেত্রে বড় দায়িত্ব পেতে পারেন। যাঁরা নতুন চাকরি খুঁজছেন তাঁরা চাকরির অফার পেতে পারেন। এর পাশাপাশি ভাইবোনের সহযোগিতা পাবেন। পরিজনদের সঙ্গে সম্পর্ক ভালো হবে।

মিথুন-শশ মহাপুরুষ রাজযোগ আপনার জন্য উপকারী হতে পারে। কারণ এই যোগ আপনার রাশির নবম ঘরে তৈরি হতে চলেছে। যা ভাগ্যের স্থান হিসেবে বিবেচিত হয়। এ কারণে আপনি এই সময়ে ভাগ্যের সঙ্গ পাবেন। আটকে থাকা কাজও শেষ করতে পারেন। অর্থনৈতিক অবস্থার উন্নতিও দেখতে পাবেন। ব্যবসার জন্য বাইরে যেতে পারেন।  

মেষ - শশ মহাপুরুষ রাজ যোগে আপনি কর্মজীবন ও ব্যবসায় উন্নতি লাভ করবেন। কারণ এই যোগ আপনার রাশির একাদশ ঘরে তৈরি হতে চলেছে। যা আয় ও লাভের জায়গা হিসেবে বিবেচিত হয়। এই সময়ে আপনার আয়ের ব্যাপক বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। চাকরিতে উন্নতি হবে। কর্মক্ষেত্রে বাড়বে আয়। 

Advertisement

আরও পড়ুন- সফলা একাদশীতে শুরু নতুন সপ্তাহ, তিন গ্রহের ফেরে ৫ রাশির ধনলাভ-উন্নতির যোগ

Advertisement