scorecardresearch
 

Shani Vakri June 2023 Lucky Zodiac: জুনে রাজযোগ তৈরি করছেন শনি, ৩ রাশির ভাগ্যে অঢেল সম্পদ-উন্নতি

Shani Vakri 2023: ১৭ জুন, শনি কুম্ভ রাশিতে বক্রী অবস্থায় প্রবেশ করবে। শনির এই বক্রী দশা একটি খুব শুভ যোগ তৈরি করবে, যা ৩টি রাশির জাতকদের জন্য প্রচুর সুবিধা দেবে।

Advertisement
বক্রী শনি তৈরি করছেন রাজযোগ বক্রী শনি তৈরি করছেন রাজযোগ

Shani Vakri 2023 Lucky Zodiac: জ্যোতিষশাস্ত্রে শনিকে কর্মের দাতা বলা হয়েছে। তিনি প্রত্যেক ব্যক্তিকে কর্ম অনুসারে ভাল-মন্দ ফল দেন। যখনই শনিদেবের রাশি বা অবস্থানের পরিবর্তন হয়, এটি বিশেষ করে মানুষের জীবনের বিভিন্ন ক্ষেত্রকে প্রভাবিত করে। শনিদেব শীঘ্রই কুম্ভ রাশিতে বক্রী হচ্ছেন। ১৭ জুন ২০২৩ রাত ১০.৪৮ মিনিটে শনি কুম্ভ রাশিতে বক্রী অবস্থায় প্রবেশ করবে। শনির এই বক্রী অবস্থা থেকে একটি অত্যন্ত শুভ যোগ কেন্দ্র ত্রিকোণ রাজযোগ গঠিত হতে চলেছে। ৩টি রাশির জাতকরা এর থেকে বাম্পার সুবিধা পেতে চলেছে।

বৃষ রাশি (Taurus)
 কুম্ভ রাশিতে শনির বক্রী হওয়া বৃষ রাশির জাতকদের জন্য ইতিবাচক ফল বয়ে আনবে। কেন্দ্র ত্রিকোণ রাজযোগের প্রভাবে, আপনি জীবনে অনেক সুবিধা পাবেন। এই রাজযোগের প্রভাবে আপনি  নতুন সম্পত্তি কিনতে পারেন। বৃষ রাশির জাতকদের জন্য এই সময়ে বিনিয়োগ করা ভালো হবে। আপনি যদি  চাকরি করেন তবে আপনি এই সময়ে পদোন্নতি পেতে পারেন। আপনার আয় বৃদ্ধিরও প্রবল সম্ভাবনা রয়েছে। অফিসে অনেক নতুন দায়িত্বও পেতে পারেন।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতকরা কেন্দ্র  ত্রিকোণ রাজযোগ থেকে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। দীর্ঘ দূরত্বের ভ্রমণে যাওয়ার সুযোগ পেতে পারেন। এই যাত্রাগুলি আপনার জন্য ফলপ্রসূ হবে। মিথুন রাশির জাতক জাতিকারা যারা কোনো না কোনো গবেষণার সঙ্গে যুক্ত, তাদের জন্য এই সময়টি ভালো ফল দিতে চলেছে। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারাও এই যোগ থেকে ভালো ফল পাবেন। আপনার পছন্দের চাকরি পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি (Leo)
কুম্ভ রাশিতে শনির বক্রী হওয়া সিংহ রাশির জাতকদের জন্য খুবই উপকারী হতে চলেছে। আপনি যদি দীর্ঘদিন ধরে কোনও আদালতের মামলায় আটকে থাকেন তবে এবার ইতিবাচক ফলাফল পাবেন। এই রাজযোগ আপনাকে অর্থলাভও করাবে। সিংহ রাশির জাতক জাতিকারা বিভিন্ন উৎস থেকে অর্থ লাভ করবেন। এই রাজযোগে আপনার আত্মবিশ্বাস ও বীরত্ব বৃদ্ধি পাবে। এই সময়টি ব্যবসায়ীদের জন্য লাভজনক হবে। চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিদের পদোন্নতি ও ইনক্রিমেন্ট পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই যোগে সমাজে সম্মান পাবেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement