scorecardresearch
 

Kendra Trikon Rajyog 2023: ৩০ বছর পর মহাযোগ, শনির কৃপায় পদোন্নতি-ইনক্রিমেন্টের যোগ ৩ রাশির

Shani Dev, Kendra Trikon Rajyog 2023: ৩০ বছর পর, শনি তার আসল রাশি কুম্ভ রাশিতে রয়েছে। শনি ২০২৫ সালের মার্চ পর্যন্ত কুম্ভ রাশিতে থাকবে। কুম্ভে শনির বিপরীতমুখী গতি কেন্দ্রীয় ত্রিকোণ রাজযোগ সৃষ্টি করছে। আসুন জেনে নেওয়া যাক কোন ৩ রাশির জন্য শুভ ফল দেবে।

Advertisement
৩০ বছর পর মহাযোগ, শনির কৃপায় পদোন্নতি-ইনক্রিমেন্টের যোগ ৩ রাশির! ৩০ বছর পর মহাযোগ, শনির কৃপায় পদোন্নতি-ইনক্রিমেন্টের যোগ ৩ রাশির!
হাইলাইটস
  • ৩০ বছর পর, শনি তার আসল রাশি কুম্ভ রাশিতে রয়েছে।
  • শনি ২০২৫ সালের মার্চ পর্যন্ত কুম্ভ রাশিতে থাকবে।
  • কুম্ভে শনির বিপরীতমুখী গতি কেন্দ্রীয় ত্রিকোণ রাজযোগ সৃষ্টি করছে।

Shani Dev, Kendra Trikon Rajyog 2023: ন্যায়ের দেবতা শনির কুটিল দৃষ্টি জীবনকে ধ্বংস করে। অন্যদিকে, শনির কৃপা একজন ভিক্ষুককেও রাজা করে দিতে পারে। ৩০ বছর পর, শনি তার আসল রাশি কুম্ভ রাশিতে রয়েছে। শনি ২০২৫ সালের মার্চ পর্যন্ত কুম্ভ রাশিতে থাকবে। ১৫ দিন পর, ১৭ জুন, ২০২৩ তারিখে, শনি পিছিয়ে যাচ্ছে। কুম্ভে শনির বিপরীতমুখী গতি কেন্দ্রীয় ত্রিকোণ রাজযোগ সৃষ্টি করছে। 

এটি সমস্ত রাশির মানুষকে প্রভাবিত করবে। অন্যদিকে, ৩টি রাশির জাতকদের জন্য, শনির বিপরীতমুখী গতির কারণে গঠিত কেন্দ্রীয় ত্রিকোণ রাজযোগ খুব শুভ ফল দেবে। এই লোকেরা চাকরিতে পদোন্নতি পেতে পারে, তারা ইনক্রিমেন্ট পেতে পারে। কোনও ভালো খবর পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক কোন ৩ রাশির জন্য শুভ ফল দেবে।

মেষ রাশি: শনির বিপরীতমুখী গতিতে গঠিত কেন্দ্রীয় ত্রিকোণ রাজযোগ মেষ রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। এই ব্যক্তিরা আর্থিক সুবিধা পেতে পারেন। চাকরি-ব্যবসায় অগ্রগতি হবে। যারা চাকরি করছেন তারা ইনক্রিমেন্ট সহ পদোন্নতি পেতে পারেন। দীর্ঘদিনের সমস্যার অবসান হবে। ব্যবসায় সাফল্য পাবেন। 

আরও পড়ুন

বৃষ রাশি: বিপরীতমুখী শনির কারণে গঠিত কেন্দ্র ত্রিকোণ রাজযোগ বৃষ রাশির জাতকদের বাম্পার সুবিধা দিতে পারে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজগুলো এখন হঠাৎ করেই শেষ হয়ে যাবে। একটি নতুন কাজের জন্য আপনার অনুসন্ধানও সম্পূর্ণ হবে। বড় পদ এবং মোটা প্যাকেজ নিয়ে চাকরিতে যোগ দিতে পারেন। আপনার দায়িত্ব বাড়বে। 

সিংহ রাশি: কেন্দ্রীয় ত্রিকোণ রাজযোগ সিংহ রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। আর্থিক অবস্থা ভালো থাকবে, কোথাও থেকে টাকা পাবেন। মা লক্ষ্মীর আশীর্বাদে আপনার অনেক উৎস থেকে আয় হবে। কাজে সাফল্য আসবে। নষ্ট কাজ হয়ে যাবে। আপনার নেতৃত্বের ক্ষমতা আরও ভালো হবে।

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য জ্যোতিষশাস্ত্রের গণনা, ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangle.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement