scorecardresearch
 

Shani Dhaiya- Sade Sati: শনির ঢাইয়া- সাড়ে সাতি থেকে মুক্তি মিলবে ৩ রাশির! জানুন, কবে থেকে দূর হবে দুর্দশা

Shani Dhaiya- Sade Sati: জ্যোতিষশাস্ত্র অনুসারে, সাড়ে সাতির প্রথম পর্বে শনি একজন ব্যক্তির আর্থিক অবস্থাকে সবচেয়ে বেশি প্রভাবিত করে। দ্বিতীয় পর্বে পারিবারিক জীবন এবং তৃতীয় পর্বে স্বাস্থ্যকে প্রভাবিত করে।

Advertisement
শনির ঢাইয়া- সাড়ে সাতি থেকে মুক্তি মিলবে ৩ রাশির শনির ঢাইয়া- সাড়ে সাতি থেকে মুক্তি মিলবে ৩ রাশির

ব্যক্তির রাশিফলের অবস্থান অনুসারে শনির অর্ধশতকের প্রভাব তার জন্য ভাল না খারাপ তা নির্ধারণ হয়। যে কোনও ব্যক্তির কর্মফলের উপর নির্ভর করে, সাড়ে সাতি (Shani Sade Sati) পর্যায়ে সেই ব্যক্তির উপকার না ক্ষতি হবে। জ্যোতিষশাস্ত্র (Astrology) অনুসারে, সাড়ে সাতির প্রথম পর্বে শনি একজন ব্যক্তির আর্থিক অবস্থাকে সবচেয়ে বেশি প্রভাবিত করে। দ্বিতীয় পর্বে পারিবারিক জীবন এবং তৃতীয় পর্বে স্বাস্থ্যকে প্রভাবিত করে। আড়াই বছরের এই ৩টি ধাপের মধ্যে দ্বিতীয় পর্যায়টি সবচেয়ে কঠিন । 

ধনু, বৃষ, সিংহ রাশির জাতকদের (Zodiac Signs) জন্য প্রথম ধাপটি বেদনাদায়ক বলে মনে করা হয়। দ্বিতীয় ধাপটি সিংহ, মকর, মেষ, কর্কট, বৃশ্চিক এবং মিথুন, কর্কট, তুলা, বৃশ্চিক, মীন রাশির জন্য বেদনাদায়ক। ধনু রাশি, শনির অর্ধশতকে ভোগে, তাহলে প্রথম পর্বটি তাদের জন্য বেদনাদায়ক। একইভাবে, সিংহ রাশির জন্য দ্বিতীয় ধাপ এবং মিথুন রাশির জন্য তৃতীয় ধাপটি বেদনাদায়ক।

কাদের সাড়ে সাতি থেকে মুক্তি মিলবে  

২৯ এপ্রিল শনি, কুম্ভ রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে, ধনু রাশি আংশিক স্বস্তি পেয়েছে। কিন্তু ১২ জুলাই শনি বক্রী হবে এবং আবার মকর রাশিতে প্রবেশ করবে। যার ফলে ১২ জানুয়ারি, ২০২৩ তারিখে ধনুর জাতকরা শনির অর্ধশতক থেকে সম্পূর্ণ মুক্তি পাবে এবং মিথুন রাশি শনির ঢাইয়া থেকে মুক্তি পাবে। আগামী ১৭ জানুয়ারি ২০২৩ থেকে শনি যখন এই পথে থাকবে, তখন তুলা এবং মিথুন থেকে ঢাইয়ার প্রভাব সম্পূর্ণরূপে দূর হবে। ২৪ জানুয়ারি ২০২২ থেকে তুলা রাশিতে শনির ঢাইয়া চলছে। 

* ধনু / SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)  

আগামী বছর ২৯ এপ্রিল, শনি মকর রাশি ছেড়ে কুম্ভ রাশিতে প্রবেশ করবে। তখন ধনু রাশির লোকেরা শনির অর্ধশতক থেকে স্বস্তি পাবে। তবে আগামী ১২ জুলাই, শনি বক্রী হওয়ায় আবার মকর রাশিতে প্রবেশ করবে। এরপরে, ১৭ জানুয়ারি ২০২৩ তারিখে ধনু রাশির লোকেরা শনির অর্ধশতক থেকে সম্পূর্ণ মুক্তি পাবে এবং মিথুন রাশির লোকেরা ঢাইয়া থেকে মুক্তি পাবে।

Advertisement

* মকর/ CAPRICORN (Dec 22-Jan 21)

মকর রাশির জাতকদের জন্য ২৬ জানুয়ারি ২০১৭ তারিখে শনির অর্ধশতক শুরু হয়েছে। এটি ২৯ মার্চ ২০২৫ সালে শেষ হবে। গত বছর থেকে শনি, মকর রাশিতে পরিবর্তিত হচ্ছে। এই রাশির জাতক- জাতিকাদের জন্য শনির সাড়ে সাতির দ্বিতীয় পর্ব চলছে। এই রাশির জাতক- জাতিকাদের খুবই সতর্ক থাকতে হবে। কারণ শনির ক্রোধের কারণে অর্থ, পরিবার সংক্রান্ত সমস্যা বাড়তে পারে। আপনি কারও দ্বারা প্রতারিত হতে পারেন বা আপনার সমস্ত কাজ ব্যর্থ হতে পারে। 

* কুম্ভ/ AQUARIUS (Jan 22-Feb 19)  

কুম্ভ রাশিতে শনির সাড়ে সাতি শুরু হয়েছে ২৪ জানুয়ারি ২০২০ থেকে। এর থেকে মুক্তি মিলবে ৩ জুন ২০২৭ এ। তবে কুম্ভ রাশির জাতকরা ২৩ ফেব্রুয়ারি ২০২৮ তারিখে শনির মহাদশা থেকে মুক্তি পাবে। ২৩ ফেব্রুয়ারি ২০২৮ তারিখে, কুম্ভ শনির সাড়ে সাতি থেকে মুক্তি পেতে সক্ষম হবেন।

** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে। 


 

Advertisement