scorecardresearch
 

Shani Gochar 2022: আগামী ৬ মাস শনির কৃপায় এই ৩ রাশির অর্থের উন্নতির সম্ভাবনা

Shani Rashi Parivartan 2022: জ্যোতিষশাস্ত্রে নয়টি গ্রহের মধ্যে  শনি দেবকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। শনি দেব ন্যায়বিচারের দেবতা এবং মানুষকে তাঁদের কর্মের ভিত্তিতে ফল দেন তিনি। 

Advertisement
আগামী ১২ জুলাই রাশিচক্র পরিবর্তন করে শনি গ্রহ আগামী ১২ জুলাই রাশিচক্র পরিবর্তন করে শনি গ্রহ

Shani Transit July 2022: যখনই কোনও গ্রহ রাশি পরিবর্তন করে, তখনই সেটি মানুষের জীবনে সরাসরি প্রভাব ফেলে। জ্যোতিষশাস্ত্রে নয়টি গ্রহের মধ্যে শনি দেবকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। শনি দেব ন্যায়বিচারের দেবতা এবং মানুষকে তাঁদের কর্মের ভিত্তিতে ফল দেন তিনি। 

বর্তমানে শনি তার প্রিয় রাশি কুম্ভতে রয়েছে। আগামী ১২ জুলাই রাশিচক্র পরিবর্তন করে শনি গ্রহ, মকর রাশিতে গমন করবে। শনির এই রাশি পরিবর্তনের প্রভাব সব রাশির উপর পড়বে। তবে ৩ রাশি আছে যারা এর ফলে ভাল অর্থ পেতে পারেন। সবিস্তারে জানুন...

* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

 শনি আপনার রাশির ​​নবম ঘরে প্রবেশ করবে। এই সময়ে আপনি একটি নতুন কাজ পেতে পারেন। চাকরিতে পদোন্নতি এবং বেতন বৃদ্ধি হতে পারেন। কর্মজীবনে ভাল উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। একই সময়ে,এই নতুন ব্যবসা শুরু করার যোগ। কর্মক্ষেত্রে সম্মান পাবেন। আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। তবে কিছু কাজ আটকে যেতে পারে। 


* ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)  

শনি গ্রহটি আপনার রাশির দ্বিতীয় ঘরে থাকবে। আপনি আকস্মিক আর্থিক লাভ করবেন। ব্যবসায় ভাল লাভ হওয়ার সম্ভাবনা। আটকে থাকা অর্থ পাওয়ার সম্ভাবনা। ব্যবসায় বিনিয়োগের জন্য এই সময়টি আপনার পক্ষে অনুকূল। টাকা বিনিয়োগ করতে পারেন। 

* মীন/ PISCES (Feb 20-March 20)

শনি আপনার রাশিফলের এগারতম ঘরে প্রবেশ করবে। আয় ও লাভের যোগ। আপনি ব্যবসায় ভাল লাভ করতে পারেন। অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। ব্যবসায় একটি চুক্তি চূড়ান্ত করা যেতে পারে। কর্মজীবনে প্রত্যাশিত সাফল্য পেতে পারেন। এছাড়াও নতুন চাকরির প্রস্তাব আসতে পারে। বিনিয়োগের জন্যও সময় অনুকূল। যে কোনও পুরানো রোগ থেকে মুক্তি পেতে পারেন। 

Advertisement

** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে। 

 

Advertisement