scorecardresearch
 

Shani Gochar 2023: শনির কৃপা, ১৮ মার্চ থেকে ৩ মাস দু’হাতে টাকা কামাবে ৩ রাশি

Shani Gochar 2023, Lucky Zodiac: আগামী ১৮ মার্চ, শনি তার নিজের রাশি কুম্ভ রাশিতে শক্তিশালী হয়ে প্রবেশ করতে চলেছে। এই সময়ে শনি ৩ রাশির উপর আশীর্বাদ বর্ষণ করবেন। এই সময়ে এই ৩ রাশির জাতক জাতিকাদের সম্পদ ও উন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। চলুন এ বিষয়ে জেনে নেওয়া যাক...

Advertisement
শনির কৃপা, ১৮ মার্চ থেকে ৩ মাস দু’হাতে টাকা কামাবে ৩ রাশি! শনির কৃপা, ১৮ মার্চ থেকে ৩ মাস দু’হাতে টাকা কামাবে ৩ রাশি!
হাইলাইটস
  • আগামী ১৮ মার্চ, শনি তার নিজের রাশি কুম্ভ রাশিতে শক্তিশালী হয়ে প্রবেশ করতে চলেছে।
  • এই সময়ে শনি ৩ রাশির উপর আশীর্বাদ বর্ষণ করবেন।
  • এই সময়ে এই ৩ রাশির জাতক জাতিকাদের সম্পদ ও উন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে।

Shani Gochar 2023, Lucky Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, সময়ে সময়ে গ্রহের রাশির পরিবর্তন অনেক রাশির জাতকদের উপর শুভ ও অশুভ প্রভাব ফেলে। রাশিচক্রের স্থানীয়দের উপর গ্রহের গতিবিধির প্রভাব ইতিবাচক এবং নেতিবাচক উভয় রূপে দেখা যায়। আগামী ১৮ মার্চ, শনি তার নিজের রাশি কুম্ভ রাশিতে শক্তিশালী হয়ে প্রবেশ করতে চলেছে। এই সময়ে শনি ৩ রাশির উপর আশীর্বাদ বর্ষণ করবেন। এই সময়ে এই ৩ রাশির জাতক জাতিকাদের সম্পদ ও উন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। চলুন এ বিষয়ে জেনে নেওয়া যাক...

মকর রাশি:
জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, শনি শক্তিশালী হওয়ায় মকর রাশির জাতকদের ভাগ্য বদলে যাবে। এই সময়ে বাড়ির অর্থ শক্তিশালী হবে। এমন পরিস্থিতিতে আর্থিক সহযোগিতা পাওয়ার সম্ভাবনাও রয়েছে। আপনি শীঘ্রই মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। আত্মবিশ্বাস বাড়তে পারে। শনির শক্তিশালী সফর এই সময়ে কঠোর পরিশ্রমের ফল বয়ে আনবে। বিনিয়োগ থেকে লাভ হবে। ব্যবসা, লোহা, তেল, পেট্রোলিয়াম পণ্য সংক্রান্ত বিষয়ে লাভ হতে পারে। শুধু তাই নয়, আগামী ৩ মাস এই রাশির জাতক জাতিকাদের জন্য খুবই ফলদায়ক হতে চলেছে।

আরও পড়ুন: রাহুর মহাদশায় ১৮ বছর ধরে বিপুল অর্থ-খ্যাতি-সম্পদ লাভ ৩ রাশির

কুম্ভ রাশি:
শনির শক্তিশালী যাত্রা এই রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। দয়া করে বলুন যে শনি নিজের রাশিতে ভ্রমণ করতে চলেছেন। অনুগ্রহ করে বলুন যে শনি আপনার ট্রানজিট রাশিতে মহাপুরুষ রাজযোগ তৈরি করতে চলেছেন। এই সময়ে, আপনি সম্মান পাবেন। দাম্পত্য জীবনেও সমস্যা হতে পারে। ব্যবসা শনি গ্রহের সঙ্গে সম্পর্কিত হলে লাভ হতে পারে। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন।

তুলা রাশি:
আসন্ন সময় এই রাশির জাতকদের জন্য অনুকূল হতে চলেছে। অনুগ্রহ করে বলুন যে শনি আপনার ট্রানজিট রাশিতে কেন্দ্র ত্রিকোণ রাজ যোগ করতে চলেছেন। এমন পরিস্থিতিতে আধ্যাত্মিকতার সঙ্গে যুক্ত ব্যক্তি, চিন্তাবিদ, গবেষণা, চিকিৎসক, বিজ্ঞানী প্রমুখের জন্য এই সময়টি ভালো। সেই সঙ্গে শেয়ারবাজার, বাজি ও লটারিতে অর্থ বিনিয়োগের জন্যও এই সময়টি অনুকূল বলে জানা গেছে। প্রেমের ক্ষেত্রে সাফল্য পেতে পারেন।

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement