scorecardresearch
 

Shani Gochar 2023: শতভিষা নক্ষত্রে প্রবেশ করবে শনি, মহাভাগ্য রাজযোগে মালামাল হবে ৪ রাশি

১৫ মার্চ শনি শতভিষা নক্ষত্রে (Shatabhisha Nakshatra) প্রবেশ (Shani Gochar 2023) করতে চলেছে। শনির এই অবস্থানের কারণে ৩০ বছর পর মহাভাগ্য রাজযোগ (Mahabhagya Rajayog) তৈরি করছে, যা জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে বিবেচিত হয়।

Advertisement
শতভিষা নক্ষত্রে প্রবেশ করবে শনি, মহাভাগ্য় রাজযোগে মালামাল হবে ৪ রাশি শতভিষা নক্ষত্রে প্রবেশ করবে শনি, মহাভাগ্য় রাজযোগে মালামাল হবে ৪ রাশি
হাইলাইটস
  • মহাভাগ্য রাজযোগ দারুণ শুভ যোগ
  • ৪টি রাশি মহাভাগ্য রাজযোগ থেকে বিশেষ সুবিধা পাবে

জ্যোতিষশাস্ত্র অনুসারে, আমাদের গ্রহগুলি সময়ে সময়ে রাশিচক্র এবং নক্ষত্রগুলি পরিবর্তন করে। হিন্দু ধর্ম অনুসারে শনিকে ন্যায়বিচারের দেবতা হিসাবে বিশ্বাস করা হয়, যিনি কর্ম অনুসারে ফল দেন। ১৭ জানুয়ারি ৩০ বছর পর কুম্ভ রাশিতে গিয়েছে শনি। এবার ১৫ মার্চ শনি শতভিষা নক্ষত্রে (Shatabhisha Nakshatra) প্রবেশ (Shani Gochar 2023) করতে চলেছে। শনির এই অবস্থানের কারণে ৩০ বছর পর মহাভাগ্য রাজযোগ (Mahabhagya Rajayog) তৈরি করছে, যা জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে বিবেচিত হয়।

মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন রাশির মধ্যে ৪টি রাশি মহাভাগ্য রাজযোগ থেকে বিশেষ সুবিধা পাবে। আসুন জেনে নেওয়া যাক এই সৌভাগ্যবান রাশিগুলো কোনগুলো।

আরও পড়ুন: Mangal Gochar 2023: বৃষ রাশিতে প্রবেশ করবে মঙ্গল, ৬৯ দিন ৫ রাশি ধন-সম্পদে ফুলে ফেঁপে উঠবে

বৃষ

১৫ মার্চ শনির নক্ষত্র পরিবর্তনের সঙ্গে সঙ্গে মহাভাগ্য রাজযোগ গঠিত হবে, যা এই রাশির লোকদের জন্য অত্যন্ত শুভ এবং ফলদায়ক প্রমাণিত হবে। আপনি আপনার কর্মজীবনে দুর্দান্ত জিনিসগুলি অর্জন করতে পারেন - প্রচার, অর্থ এবং পুরষ্কার কার্ডে রয়েছে। বিয়েও হতে পারে। বৃষ রাশির মানুষদের অর্থনৈতিক অবস্থার একটি বড় উন্নতি হবে।

মিথুন

মহাভাগ্য রাজযোগ মিথুন রাশিকে আরও সাহসী করে তুলবে। পৈতৃক সম্পত্তি থেকে সুবিধা পেতে পারেন। দাম্পত্য জীবনে প্রেম ও সুখ বৃদ্ধি হবে। হঠাৎ টাকা আসতে পারে। ব্যবসায়ীদের আটকে থাকা টাকা ফেরত পাওয়া যাবে। আয় বাড়বে।

কর্কট

মহাভাগ্য রাজযোগ মানে কর্কট রাশির জাতকদের জীবনে শুভ দিনের সূচনা। বিদেশ সফরে যেতে পারেন। বিদেশ থেকে ব্যবসায়ীরা লাভবান হবেন। এই সময়টা শিক্ষার্থীদের জন্য চমৎকার। বড় সাফল্য অর্জিত হতে পারে। কেউ কেউ নতুন বাড়ি বা গাড়ি কিনতে পারেন।

Advertisement

ধনু

মহাভাগ্য রাজযোগ ধনু রাশির জন্য অর্থনৈতিক সুবিধা এবং অগ্রগতি নিশ্চিত করবে। যাদের ব্যবসা আছে তাঁরা বড় অর্ডার পেতে পারেন। বেতনভোগীরা পদোন্নতি ও ইনক্রিমেন্ট পাবেন। যারা বেকার, তাঁদের কর্মসংস্থান হবে।

Advertisement