scorecardresearch
 

Shani Gochar 2023 Shash Panch Mahapurush Raj Yoga: নতুন বছরে শনির গোচরে 'শশ পঞ্চ মহাপুরুষ রাজ যোগ', এই রাশিদের অনন্ত সুখ

ন্যায়ের দেবতা শনি (Shani) ২০২৩ সালের শুরুতেই কুম্ভ রাশিতে (Aquarius) প্রবেশ (Shani Gochar 2023) করতে চলেছে। শনি ট্রানজিট (Shani Transit 2023) থেকে শশ পঞ্চ মহাপুরুষ রাজ যোগ (Shash Panch Mahapurush Raj Yoga) গঠিত হবে, যা জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ এবং শক্তিশালী রাজ যোগ বলে বিবেচিত হয়।

Advertisement
নতুন বছরে শনির গোচরে তৈরি হবে 'শশ পঞ্চ মহাপুরুষ রাজ যোগ' নতুন বছরে শনির গোচরে তৈরি হবে 'শশ পঞ্চ মহাপুরুষ রাজ যোগ'
হাইলাইটস
  • জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ এবং শক্তিশালী রাজ যোগ বলে বিবেচিত হয়
  • ১২টি রাশির জীবনে একটি বড় প্রভাব ফেলবে

ন্যায়ের দেবতা শনি (Shani) ২০২৩ সালের শুরুতেই কুম্ভ রাশিতে (Aquarius) প্রবেশ (Shani Gochar 2023) করতে চলেছে। শনি ট্রানজিট (Shani Transit 2023) থেকে শশ পঞ্চ মহাপুরুষ রাজ যোগ (Shash Panch Mahapurush Raj Yoga) গঠিত হবে, যা জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ এবং শক্তিশালী রাজ যোগ বলে বিবেচিত হয়। ৩০ বছর পর কুম্ভ রাশিতে শনি গ্রহের পরিবর্তন সমস্ত ১২টি রাশির জীবনে একটি বড় প্রভাব ফেলবে। অন্যদিকে, ৫টি রাশির মানুষের ভাগ্যের পরিবর্তন হতে পারে। এই ব্যক্তিরা সুবিধা পাবেন।

মেষ রাশি: শনি গমনে গঠিত শশ রাজ যোগ মেষ রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আয় বাড়বে। কাজে অগ্রগতি হবে। স্বাস্থ্যও ভাল থাকবে। হঠাৎ অর্থলাভ হবে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকদের জন্য শনির রাশি পরিবর্তন খুবই শুভ হবে। কারণ বৃষ রাশির অধিপতি শনি ও শুক্র বন্ধুত্বপূর্ণ গ্রহ। শনির কৃপায় এই রাশির জাতকরা প্রতিটি কাজে সাফল্য পাবেন। চাকরি, অর্থলাভ ও বিবাহে অগ্রগতির সম্ভাবনা থাকবে।

কন্যা রাশি: শনির গমনের ফলে গঠিত শশ রাজ যোগ কন্যা রাশির জাতকদের জীবনে নানাভাবে সুবিধা দেবে। বিবাদ, আইনি বিষয়ে সাফল্য আসবে। স্ট্রেস চলে যাবে। কাজ হয়ে যাবে। সুখ কড়া নাড়বে জীবনে।

মকর: শনি মকর রাশি ছেড়ে কুম্ভ রাশিতে প্রবেশ করবে এবং শনি মকর রাশির অধিপতি। সেই কারণে মকর রাশির জাতক-জাতিকাদের কর্মজীবনে শনি পাড়ি দেবে দারুণ সাফল্য। নতুন চাকরি, পদোন্নতি, ইনক্রিমেন্ট পাওয়ার সম্ভাবনা থাকবে। ব্যবসায়ীরা প্রচুর লাভবান হবেন।

কুম্ভ: কুম্ভ রাশিতে প্রবেশ করে শনি শশ রাজ যোগ তৈরি করবেন, এই রাশির জাতকরা এর সবচেয়ে বেশি সুবিধা পেতে পারেন। ভাগ্যের সাহায্যে প্রতিটি কাজ সম্পন্ন হবে। পুরনো সব বিবাদ মিটে যাবে। যারা অংশীদারিত্বে কাজ করছেন তাঁরা অসাধারণ সাফল্য পাবেন।

Advertisement

 

Advertisement