scorecardresearch
 

Shani Lucky-Unlucky Zodiacs For Next 30 Days: আগামী ৩০ দিন শনির রোষে ৫ রাশি, এই ৫ রাশির ভাগ্যের সঙ্গ

শনিদেবের কৃপা থাকলে উন্নতি ঠেকায় কে!শনিদেব মানুষের কর্ম অনুযায়ী ফলদান করেন। ন্যায়ের দেবতা তিনি। ২০২৩ সালের আগামী ১৭ জানুয়ারি কুম্ভ রাশিতে প্রবেশ করবেন শনি। হাতে আর মাত্র ৩০ দিন। এই ক'দিন কয়েকটি রাশির উপর শনির শুভ ও অশুভ প্রভাব পড়ছে। 

Advertisement
শনি গোচর ২০২৩। শনি গোচর ২০২৩।
হাইলাইটস
  • শনি ন্যায়ের দেবতা।
  • কর্ম অনুযায়ী ব্যক্তিকে ফল দেন।

মানুষের জীবন উত্থান-পতনে গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে শনিদেবের। শনির রোষে পড়লে সর্বস্বান্ত হতে হয় মানুষকে। আর শনিদেবের কৃপা থাকলে উন্নতি ঠেকায় কে!শনিদেব মানুষের কর্ম অনুযায়ী ফলদান করেন। ন্যায়ের দেবতা তিনি। ২০২৩ সালের আগামী ১৭ জানুয়ারি কুম্ভ রাশিতে প্রবেশ করবেন শনি। হাতে আর মাত্র ৩০ দিন। এই ক'দিন কয়েকটি রাশির উপর শনির শুভ ও অশুভ প্রভাব পড়ছে। 

৫ রাশির জাতক-জাতিকারা পাচ্ছেন শনির কৃপা

মেষ- শনির কৃপায় এই রাশির জাতক-জাতিকারা হবেন লাভবান। হাতে আসবে টাকা। পরিশ্রমের ফল পাবেন। আসবে সাফল্য। আর্থিক লাভ হতে পারে ব্যবসায়ীদের। বাধাবিঘ্ন কেটে পরিকল্পনা হবে সফল। আর্থিক টানাটানি থেকে মুক্তির যোগ।  

সিংহ- শনির ঢাইয়া চলছে সিংহ রাশির জাতক-জাতিকাদের। তবে সমস্যায় পড়বেন না। বরং চাকরি ও ব্যবসায় আপনি উন্নতি করবেন। পরিশ্রম করলে ফল দেখতে পাবেন। কর্মস্থলে আপনি নতুন সুযোগ পাবেন। নতুন চাকরির অফারও মিলতে পারে। বাড়বে আয়। সুখের হবে দাম্পত্য ও প্রণয়জীবন।   

তুলা- তুলা রাশিতে চলছে শনির ঢাইয়া। তা সত্ত্বেও আপনি শুভ ফল পাবেন। সুখবর পাবেন আগামী ৩০ দিনের মধ্যে। আকস্মিক আর্থিক লাভেক যোগ। টাকাপয়সার টানাটানি থেকে মুক্তি পাবেন। মিলবে পরিশ্রমের ফল।  

বৃশ্চিক- শনির দয়ায় দারুণ সময় কাটাবেন এই রাশির জাতক-জাতিকারা। পাবেন সুখবর। পরিশ্রমের শুভ  ফল পাবেন আপনি। টাকা-পয়সা পাওয়ার যোগ রয়েছে। বাধাবিঘ্ন থাকবে না। ব্যবসায়ীরা লাভবান হবেন। 

মীন রাশি- এই রাশির জাতক-জাতিকারা শনির কৃপা পাবেন। তাঁদের দারুণ সময় চলছে। চাকরিতে আপনি উন্নতি করবেন। কাজের প্রশংসা হবে। ফলও পাবেন। সুখবর পেতে পারেন। লাভ করবেন ব্যবসায়ীরা। হাতে আসবে টাকা পয়সা।

৫ রাশির উপরে শনির অশুভ ফল পড়বে-

Advertisement

বৃষ- দুর্ভোগে পড়বেন এই রাশির জাতক-জাতিকারা। ভাগ্যের সঙ্গ পাবেন না। কাজে বাধা আসবে। খরচ বাড়তে পারে। কমবে আয়। পরিবারিক সমস্য়ায় জেরবার হবেন। টাকাপয়সা নিয়ে সমস্যা হতে পারে। বাড়তে পারে খরচ।  

কর্কট- কর্কট রাশির জাতক-জাতিকাদের উপরে পড়তে চলেছে শনির অশুভ প্রভাব। ব্যবসায় আসবে নানা ধরনের বাধা। কমবে আয়। ব্যয় বাড়তে পারে। বিবাহিত ও প্রেম জীবনে আসতে পারে বাধা। পরিজনদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। তর্ক এড়িয়ে চলুন। পড়তে পারেন আর্থিক ক্ষতির মুখেও। তাই আপনি সতর্ক হোন।  

কন্যা- এই রাশির জাতক-জাতিকাদের উপর পড়তে চলেছে শনির অশুভ প্রভাব। যে কোনও পরিকল্পনায় বাধা সৃষ্টি হতে পারে। প্রিয়জনের সঙ্গে বিবাদে জড়াতে পারেন। স্বাস্থ্যের দিক থেকেও সতর্ক থাকুন। স্বাস্থ্যের উপর নেতিবাচর প্রভাব ফেলবে। বুঝেশুনে খরচ করুন। বাড়বে খরচ। 

মকর- এই রাশির জাতক-জাতিকাদের শনির সাড়ে সাতি চলছে। মকর রাশিতে অবস্থান করছেন  শনিদেব। এই রাশির জাতক-জাতিকাদের বাড়বে মানসিক অস্থিরতা। ব্যবসায় আসবে নানা বাধা। বাড়বে খরচও। তাড়াহুড়োতে ভুল সিদ্ধান্ত নিতে পারেন। তাই কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে সতর্ক হোন। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে।  

কুম্ভ- শনির অশুভ প্রভাব পড়বে কুম্ভ রাশির জাতক-জাতিকাদের উপর। পরিশ্রম বাড়তে পারে। তার ফল পাবেন না। বেশি খরচ হয়ে যেতে পারে। কমতে পারে আয়। তাই খরচের উপর রাশ টানা দরকার। হতে পারে স্বাস্থ্যের সমস্যাও।

আরও পড়ুন- নতুন বছরের শুরুতেই শুক্রের নজর, চাকরি-ব্যবসায় উন্নতি ৫ রাশির

Advertisement