scorecardresearch
 

Shani Gochar: রাখে শনি মারে কে, ২০২৫ সাল পর্যন্ত একের পর এক সাফল্য পাবে ৪ রাশি

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ন্যায়ের দেবতা শনি আড়াই বছরে তাঁর রাশি পরিবর্তন করেন। শনির অবস্থানের পরিবর্তনের একটি বড় প্রভাব রয়েছে। এই সময়ে শনি তাঁর প্রিয় রাশি কুম্ভ রাশিতে অবস্থান করছেন এবং পিছিয়ে যাচ্ছেন।

Advertisement
শনি গোচর শনি গোচর
হাইলাইটস
  • ন্যায়ের দেবতা শনি আড়াই বছরে তাঁর রাশি পরিবর্তন করেন
  • শনির অবস্থানের পরিবর্তনের একটি বড় প্রভাব রয়েছে

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ন্যায়ের দেবতা শনি আড়াই বছরে তাঁর রাশি পরিবর্তন করেন। শনির অবস্থানের পরিবর্তনের একটি বড় প্রভাব রয়েছে। এই সময়ে শনি তাঁর প্রিয় রাশি কুম্ভ রাশিতে অবস্থান করছেন এবং পিছিয়ে যাচ্ছেন। কুম্ভ রাশিতে শনির ট্রানজিট খুবই বিশেষ। কারণ শনি ২০২৫ সাল পর্যন্ত কুম্ভ রাশিতেই থাকবেন। শনি ৩০ বছর পর কুম্ভ রাশিতে আছেন এবং এই অবস্থানটি ১২টি রাশির জন্য বিশেষ। অন্যদিকে, কুম্ভ রাশিতে শনির প্রবেশ ৪টি রাশির জাতকদের জন্য খুবই শুভ। আগামী ২ বছর শনি এই ব্যক্তিদের অনেক সুবিধা দিতে চলেছেন।

মিথুন রাশি

মিথুন রাশির জাতকদের জন্য শনি শুভ ও ফলদায়ক প্রমাণিত হতে পারে। এই লোকেরা ভাগ্যবান হতে শুরু করবে। কাজটি সম্পন্ন করার পরে আপনি স্বস্তি এবং খুশি বোধ করবেন। পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। চাকরিতে পদোন্নতি পেতে পারেন বা নতুন চাকরি পেতে পারেন। ঋণ থেকে মুক্তি পাবেন। ব্যবসায় ঝুঁকি নিতে পারেন। উপকৃত হবেন।

আরও পড়ুন

কন্যা রাশি

কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য শনির গ্রহ লাভজনক। এই রাশির লোকেরা ২০২৫ সাল পর্যন্ত একের পর এক সাফল্য পাবেন। আপনি আপনার প্রতিপক্ষকে ছাড়িয়ে যাবেন। চাকরি ও ব্যবসায় অগ্রগতি হবে। অর্থ লাভ হবে। অর্থনৈতিক অবস্থা ভাল হবে।

তুলা রাশি

শনির রাশি পরিবর্তন তুলা রাশির জাতকদের জন্য দারুণ স্বস্তি দিচ্ছে। এই মানুষগুলোর জীবনে অর্থনৈতিক, শারীরিক, মানসিক যে সমস্যাই ছিল, তা দূর হয়ে যাবে। আপনার জীবনে শুভ দিন শুরু হবে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। আয় বৃদ্ধি হবে। আপনার বড় কোনও ইচ্ছা পূরণ হতে পারে।

ধনু রাশি

ধনু রাশির জাতক জাতিকাদের জন্যও শনি পাড়ি দেবে শুভ ফল। কর্মক্ষেত্রে প্রশংসিত হবেন। সফলতা থাকবেই। ব্যবসায় বড় লাভ হতে পারে। অর্থনৈতিক অবস্থা ভাল হবে। প্রেম ও দাম্পত্য জীবন ভাল যাবে। আপনার কাজের প্রশংসা করা হবে।

Advertisement

Advertisement