scorecardresearch
 

Lucky Zodiac 2024: ২০২৪-এ শনির কৃপায় থাকবে এই ৩ রাশি, নতুন বছরে থাকবে না টাকার অভাব

Lucky Zodiac 2024: বৈদিক জ্যোতিষ শাস্ত্রে শনি গ্রহের বিশেষ মাহাত্ম্য রয়েছে। শনিকে ন্যায় ও কর্মফলের দেবতা বলে মানা হয়ে থাকে। সব গ্রহদের মধ্যে শনি ধীরগতিতে চলে। শনি এক-একটা রাশিতে দেড় বছর পর্যন্ত থাকে আর এভাবে ১২ রাশিতে গোচর করতে শনির ৩০ বছর সময় লেগে যায়। শনির রাশি পরিবর্তন হলে তার প্রভাব ১২টি রাশির ওপর পড়ে।

Advertisement
দৈনিক রাশিফল ২০২৪ দৈনিক রাশিফল ২০২৪
হাইলাইটস
  • বৈদিক জ্যোতিষ শাস্ত্রে শনি গ্রহের বিশেষ মাহাত্ম্য রয়েছে। শনিকে ন্যায় ও কর্মফলের দেবতা বলে মানা হয়ে থাকে।

বৈদিক জ্যোতিষ শাস্ত্রে শনি গ্রহের বিশেষ মাহাত্ম্য রয়েছে। শনিকে ন্যায় ও কর্মফলের দেবতা বলে মানা হয়ে থাকে। সব গ্রহদের মধ্যে শনি ধীরগতিতে চলে। শনি এক-একটা রাশিতে দেড় বছর পর্যন্ত থাকে আর এভাবে ১২ রাশিতে গোচর করতে শনির ৩০ বছর সময় লেগে যায়। শনির রাশি পরিবর্তন হলে তার প্রভাব ১২টি রাশির ওপর পড়ে। শনি এখন নিজের স্বরাশি কুম্ভে বিরাজ করছে আর নতুন বছর ২০২৪ সালেও এই রাশিতেই থাকবে। শনি ২০২৪ সালে কোনও গোচর করবে না তবে নিজের স্থিতি বদল করবে। শনি ২০২৪ সালে কুম্ভ রাশিতে থেকে বক্রী, অস্ত ও উদয় হবে। এরকম অবস্থায় শনির প্রভাব পড়তে চলেছে কিছু রাশির ওপর। 

মেষ রাশি
মেষ রাশির ওপর ২০২৪ সালে শনিদেবের বিশেষ কৃপা থাকবে। পুরো বছর শনির কৃপা থাকার ফলে এই রাশিদের কেরিয়ারে বিশেষ লাভ হতে পারে। চাকুরিজীবিদের ভালো উন্নতি, বেতন বৃদ্ধি ও প্রমোশনের যোগ তৈরি হবে। পরিবারে সুখ-সমৃদ্ধি থাকবেষ কর্মক্ষেত্রে ভালো সফলতা পাবেন এঁরা। ২০২৪ সালে আচমকা অর্থপ্রাপ্তি হবে। আগামী বছরে আপনার আর্থিক পরিস্থিতি মজবুত হতে চলেছে। 

কর্কট রাশি
২০২৪ সাল কর্কট রাশিদের জন্য ভালো বছর প্রমাণিত হতে চলেছে। যারা নতুন চাকরির সন্ধান করছেন তাঁরা এই বছর তা পেয়ে যাবেন। বিদেশে যাওয়ার সুযোগ আসবে। আচমকা অর্থলাভ হবে। জমি-জায়গা বিক্রি-কেনাকাটার ওপর ভালো লাভ হবে। চাকুরিজীবিদের জন্য এই বছর লাভদায়ক হবে। কাজের জায়গায় নতুন দায়িত্ব পেতে পারেন।  

আরও পড়ুন

তুলা রাশি
তুলা রাশির জাতক জাতিকাদের প্রতি শনিদেব সবসময়ই সদয়। এমতাবস্থায় আগামী বছরটি আরও সুখের হতে পারে। সারা বছর জীবনে ইতিবাচক প্রভাব থাকবে। আর্থিক লাভের অনেক সুযোগ পাবেন। আয়ের নতুন উৎস খুলবে। চাকরিজীবিদের জন্য আগামী বছরটি খুব ভালো যাবে। বিনিয়োগ থেকে ভালো অর্থ পেতে পারেন। জীবনে আরও সুখ পাবেন

Advertisement


 

Advertisement