scorecardresearch
 

Shani Gochar: ৩০ বছর পর নিজের রাশিতে শনি, এই জাতকদের ভাগ্যোদয় কেউ আটকাতে পারবে না

Shani Gochar: জ্যোতিষশাস্ত্র অনুযায়ী শনি গ্রহ যখন ঘর পরিবর্তন করে তখন সকল রাশির উপরেই বিশেষভাবে প্রভাব ফেলে সে। সেটি কারও জন্য শুভ। আবার কারও জন্য অশুভ জানুয়ারি মাসের ১৭ তারিখ শনি ঘর পরিবর্তন করে কুম্ভ রাশিতে প্রবেশ করবে।  এই সময়ে কোন রাশির ব্যক্তিরা সাফল্যের মুখ দেখবেন, জেনে নিন।

Advertisement
৩০ বছর পর নিজের রাশিতে শনি, এই রাশিগুলির ভাগ্যোদয় আগেই লেখা হয়ে গিয়েছে ৩০ বছর পর নিজের রাশিতে শনি, এই রাশিগুলির ভাগ্যোদয় আগেই লেখা হয়ে গিয়েছে
হাইলাইটস
  • ৩০ বছর পর নিজের রাশিতে শনি
  • এই রাশিগুলির ভাগ্যোদয়
  • আগেই লেখা হয়ে গিয়েছে

Shani Gochar: ৩০ বছর পর নিজের রাশি কুম্ভ রাশি প্রবেশ করবে। শনি গ্রহ বর্তমানে মকর রাশিতে বিরাজ করছে। শনি গ্রহ ঘর পরিবর্তন করার সঙ্গে সঙ্গেই মীন রাশিতে শনির সাড়েসাতির প্রথম দশা শুরু হবে এবং বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জীবনে নেমে আসবে শনির ঢাইয়া। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী শনি গ্রহ যখন ঘর পরিবর্তন করে তখন সকল রাশির উপরেই বিশেষভাবে প্রভাব ফেলে সে। সেটি কারও জন্য শুভ। আবার কারও জন্য অশুভ জানুয়ারি মাসের ১৭ তারিখ শনি ঘর পরিবর্তন করে কুম্ভ রাশিতে প্রবেশ করবে।  এই সময়ে কোন রাশির ব্যক্তিরা সাফল্যের মুখ দেখবেন, জেনে নিন।

বৃষ (Taurus)

শনি ঘর পরিবর্তন করার কারণে এই রাশির জাতক জাতিকাদের জীবনে শুভ সময় শুরু হবে। এ সময় আপনাদের জীবনে  আয় হওয়ার কথা সেটি হবে। আপনার প্রেম জীবনের সফলতা আসবে। বিবাহের সম্ভাবনা রয়েছে। শ্বশুর বাড়ি থেকে নতুন সম্পত্তি পাওয়ার সম্ভাবনা। কর্মক্ষেত্রে উন্নতি যোগ।

মিথুন (Gemini)

শনির ঘর পরিবর্তন, মিথুন রাশির জাতক জাতিকাদের শুভ সময় শুরু। এসময় আপনি এতদিন যে ঝামেলায় ছিলেন সেই ঝামেলা থেকে বের হতে পারবেন। যারা ব্যবসা করছেন তাদের জীবনে সাফল্যের সময় শুরু হবে। আপনার খুব উন্নতি হবে ব্যবসায়। সেই সঙ্গে ব্যবসাতেও আপনি উন্নতির মুখ দেখবেন। আপনার পৈতৃক সম্পত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

তুলা (Libra)

তুলা রাশির জাতক জাতিকাদের জীবনেও শুভ সময় নিয়ে আসবে। এ সময় আপনাদের উন্নতির পথ খুলে যাবে। অর্থনৈতিক সুবিধা হবে। চাকরি ও ব্যবসা ক্ষেত্রে আপনার উন্নতি হবে। যারা বেসরকারি চাকরিতে যুক্ত তাদের চাকরিতে পদোন্নতি পাওয়ার যোগ রয়েছে। সামাজিক প্রতিপত্তি ও সম্মান বৃদ্ধি।

ধনু (Libra)

এই সময়ে ধনু রাশির সাফল্যের সময় শুরু হবে। আপনারা এই সময় শনির সাড়েসাতি থেকে মুক্তি পাবেন। আপনাদের এই সময় অর্থ লাভ হওয়া সম্ভাবনা রয়েছে। গুপ্ত রোগ থেকে মুক্তির যোগ। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আপনি চাকরি থেকে ব্যবসা সকল জায়গাতেই সাফল্য পাবেন।

Advertisement


 

Advertisement