scorecardresearch
 

Shani Bad Effect Till 2025: শনির রোষে ৩ রাশি, ২০২৫ সাল পর্যন্ত বাধাবিঘ্ন-অর্থহানি, সতর্ক হোন

শনির অবস্থানের কারণে ২০২৫ সাল পর্যন্ত ৩ রাশির জাতক-জাতিকাদের সাবধানে থাকতে হবে। ২০২৫ সালের ২৯ মার্চ পর্যন্ত এই অবস্থানে থাকবেন শনিদেব। ৫ জুন বক্রী হয়েছিল শনি। ২৩ অক্টোবর পর্যন্ত বিপরীতমুখী অবস্থানেই ছিল। এখন তিনি মকর রাশিতেই বাস করছেন।

Advertisement
শনির সাড়ে সাতি ২০২৫ সাল পর্যন্ত। শনির সাড়ে সাতি ২০২৫ সাল পর্যন্ত।
হাইলাইটস
  • ২০২৫ সালের ২৯ মার্চ পর্যন্ত এই অবস্থানে থাকবেন শনিদেব। ৫ জুন বক্রী হয়েছিল শনি।
  • ২০২৫ সাল পর্যন্ত ৩ রাশির জাতক-জাতিকাদের সাবধানে থাকতে হবে। 

চলতি বছরের  ২৯ এপ্রিল থেকে মকর, কুম্ভ, তার পর মকর রাশি থেকে আবার কুম্ভে প্রবেশ করবে। ২০২৫ সালের ২৯ মার্চ পর্যন্ত এই অবস্থানে থাকবেন শনিদেব। ৫ জুন বক্রী হয়েছিল শনি। ২৩ অক্টোবর পর্যন্ত বিপরীতমুখী অবস্থানেই ছিল। এখন তিনি মকর রাশিতেই বাস করছেন। শনির এই অবস্থানের কারণে ২০২৫ সাল পর্যন্ত ৩ রাশির জাতক-জাতিকাদের সাবধানে থাকতে হবে। 

কুম্ভ রাশি-  গত ২৯ এপ্রিল মাসে কুম্ভ রাশিতে যান শনিদেব। তার পর ৫ জুন ওই রাশিতে বক্রী হন। তার পর ১২ জুলাই বক্রী শনি মকর রাশিতে প্রবেশ করে। এবার ১৭ জানুয়ারি কুম্ভ রাশিতে প্রবেশ করবে শনি। সেখানে ২০২৫ সাল পর্যন্ত অবস্থান করবে। ততদিন পর্যন্ত জীবনে উত্থান-পতন দেখতে পাবেন। জীবন স্বাভাবিক হবে। তবে ২০২৮ সালের ২৩ ফেব্রুয়ারি থেকে পুরোপুরি স্বস্তি পাবেন। ২০২৫ সাল পর্যন্ত কুম্ভ রাশির জাতক-জাতিকাদের সাবধানে থাকতে হবে। নানা রকম বাধাবিঘ্ন আসবে তাঁদের জীবনে। অর্থ সংক্রান্ত সমস্যাও হতে পারে। তবে পরিশ্রম করে যেতে হবে। 

মীন রাশি- ২০২২ সালের ২৯ এপ্রিল শনি যখন কুম্ভ রাশিতে প্রবেশ করেছিলেন,তখন থেকেই মীন রাশির জাতক-জাতিকাদের সাড়ে সাতি শুরু হয়েছিল। ২০২৫ সালের ২৯ মার্চের পর কিছুটা স্বস্তি পাবেন। যাদিও সাড়ে সাতি চলবে ২০২৩০ সালের ১৭ এপ্রিল পর্যন্ত। এই সময় কাজে আসবে বাধা। নানা প্রতিকূলতা সম্মুখীন হতে হবে। সাড়ে সাতির প্রথম পর্ব চলছে। তাই সতর্ক থাকুন। পরিশ্রম করে চলুন। সত্যের পথে থাকুন। হিংসে করবেন না। দানধ্যান করুন। সাড়ে সাতির প্রভাব কমবে। 

মকর রাশি- ২০১৭ সালের ২৬ জানুয়ারি থেকে সাড়ে সাতি শুরু হয়েছে মকর রাশি। যা চলবে ২০২৫ সালের ২৯ মার্চ পর্যন্ত। ২০২৫ সালে সাড়ে সাতি থেকে মুক্তি পাবেন এই রাশির জাতক-জাতিকারা। এই সময়টা সাবধানে থাকতে হবে। পরিশ্রম করে চলুন। কাজে বাধা আসবে। তবে লক্ষ্যে অবিচল থাকলে সাফল্য আসবে। 

Advertisement

ধনু রাশি- ২০২৩ সালের ১৭ জানুয়ারি ধনু রাশির লোকেরা শনির সাড়ে সাতি থেকে সম্পূর্ণ মুক্তি পাবেন।

সাড়ে সাতির শেষ পর্ব হবে মকর রাশিতে। কুম্ভ রাশিতে হবে দ্বিতীয় পর্ব। প্রথম পর্ব হবে মীন রাশিতে। কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য এই সময়টা সবচেয়ে প্রতিকূল হতে চলেছে। কারণ জ্যোতিষ শাস্ত্র অনুসারে দ্বিতীয় পর্বকে সবচেয়ে খারাপ দশা বলে ধরা হয়।

চলতি বছর ২৯ এপ্রিল কুম্ভ রাশিতে শনির আগমনের সঙ্গে সঙ্গে কর্কট এবং বৃশ্চিক রাশিতে শনি ঢাইয়ার প্রভাব শুরু হয়েছে। তারা শুধুমাত্র ২০২৪ সালে তারা পরিত্রাণ পাবে। অন্যদিকে,১৭ জানুয়ারি, ২০২৩ সাল থেকে শনি মার্গী হওয়ার কারণে তুলা এবং মিথুন রাশির জাতক-জাতিকাদের উপর শনি ধাইয়ার প্রভাব সম্পূর্ণভাবে শেষ হয়ে যাবে। ২০২০ সালের ২৪ জানুয়ারি থেকে তুলা রাশিতে শনির সাড়ে সাতি চলছে।

আরও পড়ুন- ২০২৩ সাল দারুণ কাটবে, এই ৫ রাশির ভাগ্যোদয়, পরিশ্রম করলেই সাফল্য

Advertisement