scorecardresearch
 

Shani Gochar Rashifal Astro Tips Zodiac: শনির গোচরে বিরল যোগ, ৩ রাশির অর্থ-চাকরি-সম্পত্তি ভাগ্য খুলতে পারে

Shani Gochar Rashifal Astro Tips Zodiac: জানুয়ারি মাসের ১৭ তারিখ শনি ঘর পরিবর্তন করেছে, ফেব্রুয়ারি মাসের শুরুতেই শুক্র গ্রহটিও মীন রাশিতে প্রবেশ করেছে। একই সময়ে, শুক্রের রাশিচক্র, তার বন্ধু মঙ্গল, বৃষ রাশিতে প্রবেশ করবে। 'নিয়তি পলট রাজ যোগ'-এর কারণে ভাগ্যের দ্বার উন্মোচিত হবে এই রাশির জাতকদের। দেখে নিন...

Advertisement
শনির গোচরে বিরল যোগ, ৩ রাশির অর্থ-চাকরি-সম্পত্তি ভাগ্য খুলতে পারে শনির গোচরে বিরল যোগ, ৩ রাশির অর্থ-চাকরি-সম্পত্তি ভাগ্য খুলতে পারে
হাইলাইটস
  • শনির গোচরে বিরল যোগ
  • তৈরি হচ্ছে নিয়তি পলট রাজ যোগ
  • ৩ রাশির অর্থ-চাকরি-সম্পত্তি ভাগ্য খুলতে চলেছে

Shani Gochar Rashifal Astro Tips Zodiac:তৈরি হচ্ছে 'নিয়তি পলট রাজ যোগ'। এটি একটি বিরল যোগ। জানুয়ারি মাসের ১৭ তারিখ শনি ঘর পরিবর্তন করেছে, ফেব্রুয়ারি মাসের শুরুতেই শুক্র গ্রহটিও মীন রাশিতে প্রবেশ করেছে। একই সময়ে, শুক্রের রাশিচক্র, তার বন্ধু মঙ্গল, বৃষ রাশিতে প্রবেশ করবে। সেই সঙ্গে গুরু গ্রহ বৃহস্পতি মীন রাশিতে প্রবেশ করেছে। এতে হংস ও মালব্য রাজযোগ সৃষ্টি করবে। এই রাজ যোগগুলির সঙ্গে তৈরি হচ্ছে 'নিয়তি পলট রাজ যোগ'। এই যোগ অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই যোগের শুভ প্রভাব পড়বে কিছু রাশির ব্যক্তিদের ওপর, জানুন সেই রাশির তালিকায় কারা রয়েছেন।

আরও পড়ুনঃ শুরু হচ্ছে শুভযোগ, মঙ্গলের গোচরে দারুণ ফল, ৩ রাশিকে অঢেল সম্পত্তি দিয়ে যাবে

কর্কট (Cancer)

এই রাশির জাতক জাতিকাদের শুভ সময় শুরু হবে। এই সময় আপনি নতুন যানবাহন কিনতে পারেন। শারীরিকভাবে আপনি সুখী হবেন। পৈত্রিক সম্পত্তি ফিরে পাওয়ার সম্ভাবনা রয়েছে। ধর্মীয় কাজে আপনার মন বাড়বে। দাম্পত্য থেকে পারিবারিক জীবনে আপনার সাফল্য আসবে। ব্যবসায় যারা যুক্ত তাদের জীবনে সাফল্য আসবে। তাছাড়া আপনি যদি নতুন ব্যবসা খুলতে চান খুলতে পারেন। এখানে আপনার আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে।

মিথুন (Gemini)

এই যোগের শুভ প্রভাবে এই রাশির জাতকদের জীবনে সাফল্য আসবে। কর্মজীবন থেকে ব্যবসা জীবনের সাফল্য অর্জন করতে পারবেন আপনি। আর্থিক দিকে নানান উন্নতি হবে আপনার। জীবনের সাফল্য আসবে আপনার। কর্মক্ষেত্রে উন্নতি করতে পারবেন। আপনি যদি বেসরকারি চাকরিতে কর্মরত হন তাহলে চাকরিতে আপনার পদোন্নতি হবে। লটারি পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিতে বিশেষ সুবিধা পাবেন আপনি। দূরে কোথাও ঘুরতে যেতে পারেন আপনি। সেখান থেকে আর্থিক লাভ হবে আপনার।

Advertisement

বৃশ্চিক (Scorpio)

আপনার কাজের জায়গায় আরোও অগ্রগতি হবে। প্রেম, বিবাহ, আপনার জীবন ভরে উঠবে। বৃহস্পতি আপনার রাশির পঞ্চম ঘরে অবস্থান করায় আপনার আর্থিক লাভ হবে। সন্তানের জন্য সুখবর পাবেন আপনি। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষা দিয়েছেন তাদের জীবনের সাফল্যের সময় শুরু হবে। হঠাৎ করেই আপনি কোথাও চাকরির সুবিধা পেতে পারেন। নতুন চাকরির অফার পাবেন আপনি। মাথা ঠান্ডা রেখে সব কাজ করুন। সকল কাজে আপনার জীবনে সাফল্য নিশ্চিত হবে।
 

 

Advertisement