scorecardresearch
 

Sahni-Guru Lucky Zodiac 2024: বৃহস্পতি-শনির আশীর্বাদ, ২০২৪-এ ভাগ্য বদলে যাবে এই ৪ রাশির

Rashifal 2024: নতুন বছর ২০২৪ শুরু হতে আর বেশি দিন বাকি নেই। নতুন বছরের জন্য সবাই অধীর আগ্রহে অপেক্ষা করে কারণ চলতি বছরে যে কাজ সফল হয়নি তা আগামী নতুন বছরে হবে বলে আশা করা হয়। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, নববর্ষে গ্রহ ও নক্ষত্রের গতিবিধি এবং অবস্থার মধ্যে বিশেষ পরিবর্তন দেখা যায়। এমন পরিস্থিতিতে, আসন্ন নতুন বছর ২০২৪-এও একই রকম সংযোগের ঘটনা ঘটতে চলেছে।

Advertisement
Sahni-Guru Lucky Zodiac 2024 Sahni-Guru Lucky Zodiac 2024

Rashifal 2024: নতুন বছর ২০২৪ শুরু হতে আর বেশি দিন বাকি নেই। নতুন বছরের জন্য সবাই অধীর আগ্রহে অপেক্ষা করে কারণ চলতি বছরে যে কাজ সফল হয়নি তা আগামী নতুন বছরে হবে বলে আশা করা হয়। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, নববর্ষে গ্রহ ও নক্ষত্রের গতিবিধি এবং অবস্থার মধ্যে বিশেষ পরিবর্তন দেখা যায়। এমন পরিস্থিতিতে, আসন্ন নতুন বছর ২০২৪-এও একই রকম সংযোগের ঘটনা ঘটতে চলেছে। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, ২০২৪ সালে শনি ও বৃহস্পতির একটি বিশেষ অবস্থান থাকবে। ২০২৪ সালে, ন্যায়বিচার এবং ফলাফল প্রদানকারী শনি তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে থাকবে। এছাড়াও, বৃহস্পতি ২০২৪ সালের মে পর্যন্ত তার নিজস্ব রাশিতে উপস্থিত থাকবে, তারপর এটি শুক্রের রাশি বৃষ রাশিতে প্রবেশ করবে। এছাড়া রাহু মীন রাশিতে এবং কেতু কন্যা রাশিতে বিরাজ করবে সারা বছর। ২০২৪ সালে ৪টি প্রধান গ্রহের অবস্থান অনেক রাশির মানুষের জীবনে শুভ লক্ষণ এবং সুখের নির্দেশক। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ২০২৪ সাল ভাগ্যবান হবে।

মেষ রাশি (Aries)
২০২৪ সাল মেষ রাশির জাতকদের জন্য খুব ভালো যাবে। শুভ গ্রহ দেবগুরু বৃহস্পতি মে মাস পর্যন্ত মেষ রাশিতে থাকবে। এইভাবে, মেষ রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হবে এবং প্রতিটি কাজে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। ২০২৪ সালে অনেক লাভের সুযোগ এবং সাফল্য আসবে। সমাজে আপনার সম্মান ও সম্পদ বৃদ্ধির সম্ভাবনা থাকবে। অমীমাংসিত কাজ শেষ হবে। ২০২৪ সাল চাকরিজীবীদের জন্য খুব ভালো প্রমাণিত হবে। আপনার আর্থিক অবস্থা ভালো থাকবে। 

কর্কট রাশি (Cancer)
২০২৪ সালের প্রথমের মাসগুলিতে, বৃহস্পতি গ্রহটি আপনার রাশি থেকে দশম ঘরে অবস্থিত হবে। এমন অবস্থায় ২০২৪ সালে ভালো আয় ও সাফল্য অর্জিত হবে। আপনার আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে। কর্কট রাশির জাতক জাতিকাদের উপর সারা বছর শনির আশীর্বাদ থাকবে, যার কারণে সম্পদ ও সম্মান বৃদ্ধি পাবে। আপনি সারা বছর সৌভাগ্য পাবেন। চাকরিতে পদোন্নতি ও আর্থিক লাভের লক্ষণ রয়েছে। পারিবারিক এবং বৈবাহিক পরিস্থিতি ভাল থাকবে, তবে স্বাস্থ্যের দিক থেকে ২০২৪ সাল আপনার জন্য মিশ্র হবে। 

আরও পড়ুন

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
আসন্ন নতুন বছর বৃশ্চিক রাশির জাতকদের জন্যও আনন্দ বয়ে আনবে। বছরের শুরুতে মঙ্গল আপনার রাশিতে সূর্যের সঙ্গে দ্বিতীয় ঘরে অবস্থান করবে। এছাড়াও শুক্র ও বুধ গ্রহ আপনার উপর শুভ প্রভাব ফেলবে। কর্মজীবনে ভালো সাফল্য ও সম্মান পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মরত ব্যক্তিরা নতুন চাকরির জন্য ভাল অফার পেতে পারেন যা তাদের আর্থিক অবস্থার উন্নতির দিকে নিয়ে যাবে। পরিবারের সদস্যদের মধ্যে ভালবাসা ও সম্প্রীতি থাকবে। ছাত্রছাত্রীদের শিক্ষাক্ষেত্রে সাফল্য লাভের শুভ লক্ষণ রয়েছে। 

কুম্ভ রাশি (Aquarius)
২০২৪ সালে শনিদেব সারা বছর নিজের রাশি কুম্ভ রাশিতে থাকবেন। এ ছাড়া  বৃহস্পতি নতুন বছরে তার রাশি পরিবর্তন করে এই রাশির তৃতীয় ঘরে বসবেন। এইভাবে, ২০২৪ সালে, কুম্ভ রাশির লোকেরা বৃহস্পতি এবং শনি উভয়ের দ্বারা প্রভাবিত হবে। শনি-বৃহস্পতির শুভদৃষ্টি আপনাকে সারা বছরই ভালো ফল দেবে। কর্মক্ষেত্রে সাফল্য ও আর্থিক লাভের লক্ষণ রয়েছে। চাকরিতে অগ্রগতি এবং ব্যবসায় উন্নতি হবে। ভাগ্য আপনার পক্ষে থাকবে যার কারণে অর্থ উপার্জনের শুভ লক্ষণ রয়েছে। আপনি নতুন প্রকল্পে সাফল্য পাবেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement