scorecardresearch
 

Shani-Guru Effect 2024: অভাব-অনটনে পড়ছে ইতি, বৃহস্পতি-শনির কৃপায় নতুন বছরে ৩ রাশির ঘুরবে ভাগ্যের চাকা

জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতি ও শনির একটি বিশেষ স্থান রয়েছে। বৃহস্পতিকে সুখ, ধন, বৈভব ও ঐশ্বর্য ইত্যাদির কারক হিসাবে বিবেচনা করা হয়, যেখানে শনিকে বয়স, প্রাকৃতিক দুর্যোগ, দারিদ্র্য, পাপ, রোগ, ভয়, গোপনীয়তা, কারাবাস, চাকরি এবং বিজ্ঞান ইত্যাদির কারক বলে মনে করা হয়।

Advertisement
jupiter, saturn transit jupiter, saturn transit
হাইলাইটস
  • দেবগুরু বৃহস্পতি মেষ রাশিতে বিপরীতমুখী গতিতে চলেছে
  • ৩১ শে ডিসেম্বর সরাসরি ঘুরবে
  • তারপর ১ মে, ২০২৪-এ এটি মেষ রাশি থেকে বেরিয়ে বৃষ রাশিতে প্রবেশ করবে

Shani-Guru Effect 2024: জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতি ও শনির একটি বিশেষ স্থান রয়েছে। বৃহস্পতিকে সুখ, ধন, বৈভব ও ঐশ্বর্য ইত্যাদির কারক হিসাবে বিবেচনা করা হয়, যেখানে শনিকে বয়স, প্রাকৃতিক দুর্যোগ, দারিদ্র্য, পাপ, রোগ, ভয়, গোপনীয়তা, কারাবাস, চাকরি এবং বিজ্ঞান ইত্যাদির কারক বলে মনে করা হয়। ২০২৪ সালে, বৃহস্পতি এবং শনির অবস্থান অনেক রাশির জন্য গুরুত্বপূর্ণ প্রমাণিত হবে। বর্তমানে, দেবগুরু বৃহস্পতি মেষ রাশিতে বিপরীতমুখী গতিতে চলেছে এবং ৩১ শে ডিসেম্বর সরাসরি ঘুরবে। তারপর ১ মে, ২০২৪-এ এটি মেষ রাশি থেকে বেরিয়ে বৃষ রাশিতে প্রবেশ করবে।

২৯ এপ্রিল ২০২২-এ শনি কুম্ভ রাশিতে প্রবেশ করেছে। শনি ২৯ মার্চ ২০২৫ পর্যন্ত তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে থাকবে। শনি ১১ ফেব্রুয়ারি ২০২৪ থেকে ১৮ মার্চ ২০২৪ পর্যন্ত অস্ত যাবে। ১৮ মার্চ উদিত হবে। জেনে নিন কোন রাশিচক্রের শনি ও বৃহস্পতির গতিবিধি তাদের জীবনে ইতিবাচক পরিবর্তন আনবে-

বৃষ রাশি
শনি ও বৃহস্পতির সংমিশ্রণে বৃষ রাশির জাতক জাতিকাদের অমীমাংসিত কাজ শেষ হবে। চাকরিতে ইতিবাচক ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা তাদের ব্যবসা সম্প্রসারণ করতে পারেন। আয়ের নতুন উৎস তৈরি হবে। আত্মবিশ্বাস বাড়বে। ভাগ্যক্রমে কিছু কাজ হয়ে যাবে। প্রিয়জনের সঙ্গে সম্পর্ক আগের থেকে ভালো হবে।

আরও পড়ুন

সিংহ রাশি
সিংহ রাশির জাতক জাতিকাদের চাকরিতে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে, ব্যবসায়ীরা মুনাফা অর্জনে সফল হবেন। যোগ্যতা অনুযায়ী চাকরিও পেতে পারেন। সামগ্রিকভাবে, ২০২৪ সালটি প্রতিটি দিক থেকে অনুকূল হতে চলেছে। বৃহস্পতি এবং শনির আশীর্বাদে প্রতিটি ক্ষেত্রে সাফল্য অর্জন করবেন।

কুম্ভ রাশি
বৃহস্পতি-শনি কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য ভাগ্যের দরজা খুলে দেবে। এই সময়ে, সব দিক থেকে ভালো খবর পেতে পারেন। কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। পারিবারিক জীবন সুখকর হতে চলেছে। কেরিয়ার সম্পর্কিত নতুন সুযোগ আসবে। আদালতের মামলায় জয়লাভ করতে পারেন।

Advertisement

Advertisement