scorecardresearch
 

Shani-Guru Yog 2023: হোলির পরে প্রমোশন, শনি এবং গুরুর সংযোগে ৫ রাশির কপাল খুলতে পারে

Shani-Guru Yog 2023: ৩০ বছর পর, শনি এবং গুরুর সংযোগ হওয়ার কারণে ৫টি রাশিতে ইতিবাচক ইতিবাচক প্রভাব পড়তে চলেছে। এই রাশির জাতক জাতিকারা আকস্মিক ধন-সম্পদ ও উন্নতি লাভ করতে পারেন। জেনে নিন সেই চারটি রাশি কোনটি। শনির অশুভ প্রভাবে একজন ব্যক্তির জীবন খারাপভাবে প্রভাবিত হয়, তবে শনি যে কেবল অশুভ ফল দেন তা নয়।

Advertisement
রাশি/ প্রতীকী ছবি রাশি/ প্রতীকী ছবি
হাইলাইটস
  • এই রাশির জাতক জাতিকারা আকস্মিক ধন-সম্পদ ও উন্নতি লাভ করতে পারেন
  • শনির অশুভ প্রভাবে একজন ব্যক্তির জীবন খারাপভাবে প্রভাবিত হয়
  • এই রাশির কর্ম গৃহ শুভ

Shani-Guru Yog 2023: ৩০ বছর পর, শনি এবং গুরুর সংযোগ হওয়ার কারণে ৫টি রাশিতে ইতিবাচক ইতিবাচক প্রভাব পড়তে চলেছে। এই রাশির জাতক জাতিকারা আকস্মিক ধন-সম্পদ ও উন্নতি লাভ করতে পারেন। জেনে নিন সেই চারটি রাশি কোনটি। শনির অশুভ প্রভাবে একজন ব্যক্তির জীবন খারাপভাবে প্রভাবিত হয়, তবে শনি যে কেবল অশুভ ফল দেন তা নয়।

৫ রাশিতে শুভ ফল-

বৃষ রাশি
এই রাশির কর্ম গৃহ শুভ। নতুন চাকরি পাওয়া যেতে পারে। চাকরি করলে হোলির পরে প্রমোশন হবে। অফিসে ভালো পরিবেশ থাকবে। মা লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ থাকবে। চাকরি ও ব্যবসার জন্য সময়টি শুভ। বিনিয়োগ করলে লাভ হবে। কাজে সাফল্য আসবে।

বৃশ্চিক রাশি
সুখ বৃদ্ধি পাবে। যানবাহন বা সম্পত্তি পাওয়া যাবে। যারা রিয়েল এস্টেটে কাজ করছেন তারা লাভবান হবেন। কোনও ভালো খবর পাওয়া যেতে পারে। তবে প্রেমের ক্ষেত্রে সময়টা ভালো নয়। 

কুম্ভ রাশি
আত্মবিশ্বাস বাড়বে। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। বিয়েও হতে পারে। লাভ হবেই। শিক্ষার্থীদের জন্য শুভ সময়। মা লক্ষ্মীর কৃপায় সম্পদ ও লাভ হবে। কর্মক্ষেত্রে আপনি অনেক সম্মান পাবেন। পদ-পদবি প্রতিপত্তি বৃদ্ধি পাবে। চাকরি ও ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। 

মিথুন রাশি
ভাগ্য আপনার সঙ্গে থাকবে। ব্যবসা সংক্রান্ত কাজে ভ্রমণ হবে। বিদেশে পড়ার স্বপ্ন পূরণ হবে। এই সংযোগটি আপনার জন্য শুভ হবে।

মীন রাশি
বৃহস্পতি এবং শনি একই রাশিতে এলে মীন রাশির জাতকদের উপকার হবে। লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ থাকবে। লেনদেনের জন্য সময়টি শুভ। কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে।

Advertisement
Advertisement