scorecardresearch
 

Shani In Kumar Dasha Rashifal: কৈশোরে শনিদেব, ৪ রাশির কেরিয়ারে রাতারাতি সাফল্য

বর্তমানে ৭ ডিগ্রি অবস্থায় চলা শুরু করেছেন শনিদেব। ১২ ডিগ্রি পর্যন্ত কুমার অবস্থায় থাকবেন। এমন পরিস্থিতিতে শনিদেব ৪ রাশির জাতক-জাতিকাদের জন্য় আনতে চলেছেন সৌভাগ্য।

Advertisement
Shani Rashifal Shani Rashifal
হাইলাইটস
  • কুমার অবস্থায় শনিদেব।
  • ৪ রাশির জাতক-জাতিকারা হবেন লাভবান।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি সময়ে সময়ে কিশোর এবং যৌবন পর্যায়ে চলে। যার প্রভাব পড়ে মানুষের জীবন ও জীবিকায়। শনিদেব কিশোর অবস্থায় প্রবেশ করতে চলেছে। তিনি বর্তমানে ৭ ডিগ্রি অবস্থায় চলা শুরু করেছেন। ১২ ডিগ্রি পর্যন্ত কুমার অবস্থায় থাকবেন। এমন পরিস্থিতিতে শনিদেব ৪ রাশির জাতক-জাতিকাদের জন্য় আনতে চলেছেন সৌভাগ্য। এই রাশির জাতক-জাতিকারা পাবেন সম্পদ ও সম্পত্তি। চলুন জেনে নেওয়া যাক শনিদেবের এই দশায় কারা কার সৌভাগ্যবান হতে চলেছে- 

মেষ রাশি- আপনাদের জন্য কিশোর দশায় শনিদেব লাভজনক ফল দিতে পারেন। কারণ আপনার মঙ্গল ১৬ নভেম্বর নিজস্ব রাশি বৃশ্চিকে প্রবেশ করেছে। এর ফলে শনির সঙ্গে মঙ্গল গ্রহ রয়েছে শুভ অবস্থানে। এই সময়ে আপনার আয় বাড়বে। একসঙ্গে কাজ সম্পন্ন হবে। পরিশ্রম করলে ভালো লাভ পেতে পারে। আপনি চাকরি ও ব্যবসায় উন্নতি করবেন।

সিংহ রাশি- কিশোর দশায় শনিদেবের গমন আপনার জন্য শুভ হতে পারে। আপনার বিবাহিত জীবন দারুণ কাটবে। শনিদেব আপনার রাশিতে শশ রাজযোগ তৈরি করেছে। এই সময়ে আপনি চাকরি ও ব্যবসায় সুবিধা পাবেন। বিবাহিতদের দাম্পত্য জীবন সুখের হবে। যাঁরা অবিবাহিত তাঁরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। 

আরও পড়ুন

মিথুন রাশি- শনিদেবের কিশোর দশা আপনার জন্য অনুকূল হতে পারে। কারণ আপনার রাশির অধিপতি হলেন বুধ। যাঁর সঙ্গে শনিদেবের বন্ধুত্ব রয়েছে। শনিদেব আপনার সৌভাগ্যের স্থানে গমন করছেন। আপনি ভাগ্যবান হবেন। সেই সঙ্গে ধর্ম ও কাজের প্রতি আগ্রহ বাড়বে। আপনার পরিকল্পনা সফল হবে। আপনার সমস্ত ইচ্ পূরণ হবে। দেশ-বিদেশে ভ্রমণে সুবিধা পাবেন। আপনি পরিশ্রমের ফল পাবেন। 

মকর রাশি- শনি কিশোর দশায় থাকায় মকর রাশির জাতক-জাতিকাদের জন্য আর্থিকভাবে লাভজনক হতে পারে। কারণ শনিদেব আপনার রাশির অধিপতি হওয়ায় সম্পদের ঘরে গমন করছেন। এই সময়ে আপনি অপ্রত্যাশিত আর্থিক লাভ পাবেন। এছাড়াও কাজগুলি সম্পন্ন হবে। পারিবারিক বিভেদ মিটে যাবে। চাকরিজীবীদের জন্য এই সময় দারুণ কাটবে। আপনি পদোন্নতি এবং ইনক্রিমেন্ট পেতে পারেন। এই সময়ে ব্যবসায় ভাল লাভ পাবেন। আপনি সম্মান পাবেন।

Advertisement

Advertisement