scorecardresearch
 

Shani Jayanti 2024: সর্বার্থ সিদ্ধিযোগে শনি জয়ন্তী, বড়ঠাকুরের কৃপায় বাম্পার লাভ হবে ৩ রাশির

Shani Jayanti 2024: শনির জন্ম উপলক্ষে পালিত হয় শনি জয়ন্তী। পঞ্জিকা অনুযায়ী প্রতি বছর জ্যৈষ্ঠ মাসের অমাবস্যা তিথিতে শনি জয়ন্তী পালিত হয়। বৈশাখ মাসের অমাবস্যাতেই শনি জয়ন্তী পালিত হয়ে থাকে ৷ অনেক ক্ষেত্রেই শনি জয়ন্তী জ্যৈষ্ঠ মাসে পালিত হয়ে থাকে ৷ শনিদেব কর্মফল ও ন্যায়ের দেবতা ৷ এখানেই শেষ নয় নবগ্রহের মধ্যে শনি হলেন অন্যতম যাঁর কাছে একমাত্র ঢাইয়া ও সাড়ে সাতির অধিকার আছে।

Advertisement
শনি জয়ন্তী ২০২৪ শনি জয়ন্তী ২০২৪
হাইলাইটস
  • শনির জন্ম উপলক্ষে পালিত হয় শনি জয়ন্তী।

শনির জন্ম উপলক্ষে পালিত হয় শনি জয়ন্তী। পঞ্জিকা অনুযায়ী প্রতি বছর জ্যৈষ্ঠ মাসের অমাবস্যা তিথিতে শনি জয়ন্তী পালিত হয়। বৈশাখ মাসের অমাবস্যাতেই শনি জয়ন্তী পালিত হয়ে থাকে ৷ অনেক ক্ষেত্রেই শনি জয়ন্তী জ্যৈষ্ঠ মাসে পালিত হয়ে থাকে ৷ শনিদেব কর্মফল ও ন্যায়ের দেবতা ৷ এখানেই শেষ নয় নবগ্রহের মধ্যে শনি হলেন অন্যতম যাঁর কাছে একমাত্র ঢাইয়া ও সাড়ে সাতির অধিকার আছে। শনির কুনজর যাঁর ওপর পড়ে তাঁর জীবন দুর্বিষহ হয়ে ওঠে। বুধবার অর্থাৎ ৮ মে শনি জয়ন্তী পালন করা হবে। এইদিনেই সর্বার্থ সিদ্ধি যোগ তৈরি হচ্ছে। একই সঙ্গে শনি ৩১ বছর পর নিজের মূল ত্রিকোণ রাশি কুম্ভতে বিরাজ করছে। শনির জয়ন্তীতে তিন রাশির জাতক-জাতিকাদের জন্য থাকছে শনির আশীর্বাদ ভরপুর ৷ এবার দেখে নেওয়া যাত এই তিন রাশি কী কী। 

মেষ রাশি
এই রাশির জাতক-জাতিকাদের জন্য শনিদেবের উপস্থিতি কোনও বরদানের থেকে কোনও অংশে কম নয় ৷ প্রচুর পরিমাণে টাকা পয়সা পেতে পারেন জাতক-জাতিকারা ৷ শনির কৃপায় বিরাট উন্নতির মুখ দেখবেন এই রাশিরা। টাকার বন্যা বইবে এই রাশিদের জীবনে। কেননা ধন-সম্পত্তির ঘরে অবস্থান শনিদেবের। এরফলেই এই মুহূর্তে ভাগ্যের সম্পূর্ণ সমর্থন পাবেন জাতক-জাতিকারা ৷ চাকরিজীবীদের জীবনে ইতিবাচক প্রভাব বিস্তার করতে চলেছে ৷

মিথুন রাশি
মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য শনিদেবের বিশেষ কৃপা থাকবে। এর ফলে জাতক-জাতিকারা মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। এই সময়ে অত্যন্ত ভাল কিছু হতে পারে ৷ ইতিবাচক প্রভাব আসতে পারে জাতক-জাতিকাদের জীবনে বিরাট প্রভাব বিস্তার করতে চলেছে ৷ এই সময়ে সাহস অত্যন্ত পরিমাণে জীবনের পট পরিবর্তন করতে পারে ৷ শিক্ষাক্ষেত্রে বিরাট সাফল্য আসতে চলেছে ৷ শনির মূল ত্রিকোণ রাশি কুম্ভ ৷ এই রাশির উপরে সদা শনি সন্তুষ্ট থাকেন ৷ জাতক-জাতিকারা জীবনে বিরাট উন্নতিকর পরিস্থিতি নিয়ে আসতে চলেছে ৷

আরও পড়ুন

Advertisement

কুম্ভ রাশি
শনিদেব জীবনের সমস্ত সুযোগ সুবিধা দেবেন জাতক-জাতিকাদের জন্য ৷ শনির সাড়ে সাতির দ্বিতীয় দফা চলছে ৷ এই কারণে জীবনে একটু সমস্যা থাকবেই, তবে শনির কৃপায় সেই সমস্যা অতি সহজেই পার হয়ে যাবেন জাতক-জাতিকারা ৷ জীবন জুড়ে শুধুই থাকবে খুশি আর খুশি। এই সময় এি রাশিদের অর্থকষ্ট মিটবে। দাম্পত্য জীবনেও সুখ আসবে। 

Advertisement