scorecardresearch
 

Shani Dev Lucky Zodiac: শনির হাত থাকবে ৫ রাশির মাথায়, বড়ঠাকুরের কৃপায় টাকার গদিতে শুয়ে থাকবেন

Shani Dev Lucky Zodiac: এই বছরের দ্বিতীয় শনি জয়ন্তী পালন করা হবে ৬ জুন, বৃহস্পতিবার। এই বছর শনি জয়ন্তীর দিন শনি নিজের রাশি কুম্ভে থাকবে এবং ৫ রাশির জীবনে অপার ধন-দৌলত নিয়ে আসবে। এমনিতে শনির সুনজর যাঁদের ওপর থাকে তাঁদের কোনও অভাব থাকে না। শনি তাঁদের রাজার হালে রেখে দেয়। তাই কখনও শনিকে রুষ্ট করতে নেই।

Advertisement
শনি জয়ন্তী ২০২৪ শনি জয়ন্তী ২০২৪
হাইলাইটস
  • এই বছরের দ্বিতীয় শনি জয়ন্তী পালন করা হবে ৬ জুন, বৃহস্পতিবার।

এই বছরের দ্বিতীয় শনি জয়ন্তী পালন করা হবে ৬ জুন, বৃহস্পতিবার। এই বছর শনি জয়ন্তীর দিন শনি নিজের রাশি কুম্ভে থাকবে এবং ৫ রাশির জীবনে অপার ধন-দৌলত নিয়ে আসবে। এমনিতে শনির সুনজর যাঁদের ওপর থাকে তাঁদের কোনও অভাব থাকে না। শনি তাঁদের রাজার হালে রেখে দেয়। তাই কখনও শনিকে রুষ্ট করতে নেই। শনি জয়ন্তীতে ৫ রাশি নতুন চাকরি, ব্যবসায় উন্নতি পাবেন। জানুন সেই ৫ রাশি কারা। 

মেষ রাশি
শনি জয়ন্তীর পর থেকে মেষ রাশির কেরিয়ার তুঙ্গে থাকবে। পদোন্নতি অথবা মনের মতো ট্রান্সফার পেতে পারেন। নেটওয়ার্ক বাড়বে। আর্থিক পরিস্থিতি ভাল থাকবে। আপনার এই সময় ভাল যাবে। 

বৃষ রাশি
বৃষ রাশির জাতকদের শনি লাভ দিয়ে ভরিয়ে দেবে। সব কাজে সফলতা পাবেন। ব্যবসায় লাভ হবে। আমদানী বাড়বে। কেরিয়ারে উন্নতি হবে। আয়ের নতুন রাস্তা খুলে যাবে। সঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। 

আরও পড়ুন

মিথুন রাশি
মিথুন রাশি যদি কাজে কোনও গড়বড় না করেন তাহলে লাভবান হবেন। আর্থিক লাভ হবে। ব্যবসায়িক জাতকদের বড় চুক্তি মিলতে পারে। দাম্পত্যে সুখ আসবে। শরীর-স্বাস্থ্য ভাল থাকবে। 

কন্যা রাশি
শনি আপনার ব্যাঙ্ক ব্যালান্স বাড়াবে। আপনি কোনও সম্পত্তি কিনতে পারেন। কোনও ভাল খবর পাবেন। হারানো কোনও জিনিস খুঁজে পাবেন। পরিবারে খুশির আবহ থাকবে। পুরনো কোনও রোগ থেকে মুক্তি পাবেন। 

বৃশ্চিক রাশি
শনি আপনাকে সবদিক থেকে সাফল্য দেবে। টাকা-পয়সা নিয়ে চিন্তা দূর হবে। কাজে আসা বাধা দূর হবে। ব্যবসা দারুণ গতিতে চলবে। বিনিয়োগ থেকে লাভবান হবেন। আপনার কাজের প্রশংসা করা হবে। 

Advertisement

Advertisement