scorecardresearch
 

Shani Lucky Zodiac Signs: শনির ত্রিকোণ অবস্থানে ভালো সময় যাচ্ছে ৪ রাশির, যা করবেন তাতেই লাভ

হঠাৎ শনির স্থান পরিবর্তনের ফলে আর্থিক লাভ এবং সৌভাগ্যের যোগ বেশ  কয়েকটি রাশির। তাঁরা পরিশ্রমের ফল পাবেন।

Advertisement
Shani Rashifal। শনি রাশিফল। Shani Rashifal। শনি রাশিফল।
হাইলাইটস
  • কেন্দ্র ত্রিকোণ যোগে শনি।
  • ৪ রাশির ভাগ্যোদয়।

জ্যোতিষশাস্ত্র অনুসারে গ্রহের গতিবিধিতে শুভ ও অশুভ যোগ গঠিত হয়। কর্মের দাতা শনি ইতিমধ্যেই নিজের মূল রাশি কুম্ভে প্রবেশ করেছেন। গঠিত হয়েছে ত্রিকোণ রাজ যোগ। হঠাৎ শনির স্থান পরিবর্তনের ফলে আর্থিক লাভ এবং সৌভাগ্যের যোগ বেশ  কয়েকটি রাশির। তাঁরা পরিশ্রমের ফল পাবেন। জেনে নিন শনির অবস্থান থেকে বর্তমানে কোন কোন রাশির জাতক-জাতিকার উপকার হচ্ছে-

মেষ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য শনিদেব শুভ ফল দেবেন। এই সময়ে আপনার সম্পদ বৃদ্ধির সম্ভাবনা। এর পাশাপাশি চাকরি ও ব্যবসায় অগ্রগতি হবে। সেই সঙ্গে অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। পুরনো বিনিয়োগ লাভজনক হবে। অবিবাহিতরা এই সময়ের মধ্যে বিয়ে করতে পারেন। এই সময় রাগ থেকে বিরত থাকতে হবে।

কুম্ভ রাশি- কেন্দ্র ত্রিকোণ রাজযোগের কারণে কুম্ভ রাশির জাতক-জাতিকাদের শুভ সময় আসছে। এই সময় আপনি আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। নিজের কাজে সাফল্য পাবেন। পরিবারের সঙ্গে দারুণ সময় কাটানোর জন্য এটা সেরা সময় হবে। আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। বিবাহিতদের জন্যও এই সময়টা ভালো যাচ্ছে। ব্যবসায়ীরা লাভবান হবেন।

বৃষ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের অতীত ঝামেলা থেকে দ্রুত বেরিয়ে আসার উপযুক্ত সময়। আপনার আয় বৃদ্ধি পাবে। আপনি কর্মজীবনে উন্নতি লাভ করবেন। চাকরি পরিবর্তন এবং কর্মক্ষেত্রে ভালো কাজের জন্য এটি অনুকূল সময়। আপনার ব্যবসায় লাভের সম্ভাবনা। কেন্দ্র ত্রিকোণ যোগে অপ্রয়োজনীয় ব্যয় হ্রাস পাবে। নিজের ইচ্ছাপূরণের দুর্দান্ত সুযোগ পাবেন।

সিংহ রাশি- কেন্দ্র ত্রিকোণ রাজযোগ এই রাশির জাতক-জাতিকাদের ঝামেলা থেকে বেরিয়ে আসার সুযোগ দেবেন শনি। সন্তান সম্পর্কিত সুসংবাদ পাবেন। আপনি ভাগ্যের সঙ্গ পাবেন। আইনি বিষয়ে দ্রুত বেরিয়ে আসতে পাবেন। জীবনসঙ্গীর কাছ থেকে পূর্ণ সমর্থন পাবে। আপনার আর্থিক লাভ বৃদ্ধি পাবে।

Advertisement

Advertisement