scorecardresearch
 

Shani Lucky Time For 2 Years: আগামী ২ বছর দারুণ সময় যাবে ৪ রাশির, সব ক্ষেত্রেই উন্নতির যোগ

Shani Gochar 2023: ২০২৫ সাল পর্যন্ত কর্মদাতা শনিদেব থাকবেন কুম্ভ রাশিতেই। ততদিন পর্যন্ত ৪ রাশির জাতক-জাতিকারা কাটাবেন বাধাবিঘ্নহীন সময়।

Advertisement
Shani Rashifal। শনি রাশিফল। Shani Rashifal। শনি রাশিফল।
হাইলাইটস
  • কুম্ভ রাশিতে শনির গমন।
  • লাভবান হতে চলেছেন ৪ রাশির জাতক-জাতিকারা।

কর্মের দেবতা শনিদেব। প্রায় ৩০ বছর পর নিজের রাশি কুম্ভ রাশিতে গমন করেছেন। শনিদেব কুম্ভ রাশিতে বসে বক্রী হয়েছেন। শনিদেবের এই রাশি পরিবর্তন কয়েকটি রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই বিশেষ হতে চলেছে। ২০২৫ সাল পর্যন্ত কর্মদাতা শনিদেব থাকবেন কুম্ভ রাশিতেই। ততদিন পর্যন্ত ৪ রাশির জাতক-জাতিকারা কাটাবেন বাধাবিঘ্নহীন সময়। তাঁদের কোনও কিছুর অভাব হবে না। চলুন জেনে নেওয়া যাক, আগামী ২ বছর কোন রাশির কেমন কাটতে চলেছে

মিথুন রাশি- শনিদেবের গমন মিথুন রাশির জাতক-জাতিকাদের নানা উপকার করতে চলেছে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। তেমনই নতুন চাকরি পাওয়ার সুযোগও তৈরি হচ্ছে। ব্যবসায় কঠোর পরিশ্রমের ফল পাবেন। অর্থনৈতিক অবস্থা আরও শক্তিশালী হবে। ভাগ্য আপনার প্রতি সদয় হবে।

কন্যা রাশি- ২০২৫ সাল পর্যন্ত কন্যা রাশির জাতক-জাতিকাদের উপর শনিদেবের আশীর্বাদ থাকবে। এই সময়ে কাজে সাফল্য আসবে। ব্যবসায়ী ও চাকরিজীবীদের জন্য সময় ভাল যাবে। ধনলাভের সম্ভাবনাও রয়েছে।

আরও পড়ুন

তুলা রাশি- শনিদেবের আশীর্বাদ আপনার সঙ্গে থাকবে। আর্থিক অবস্থা শক্তিশালী হবে। জীবনে আসা মানসিক ও শারীরিক সমস্যাও দূর হতে শুরু করবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কের মাধুর্য থাকবে। সেই সঙ্গে বড় ইচ্ছা পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। 

ধনু-কুম্ভ রাশিতে শনির গমন ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য খুব শুভ হতে চলেছে। ব্যবসায় সাফল্য আসবে। দাম্পত্য জীবনও ভালো যাবে। সেই সঙ্গে আয়ও বাড়বে। সেই সঙ্গে বাড়বে সম্মান ও প্রতিপত্তি।

Advertisement