scorecardresearch
 

Shani Lucky Time Till 2025: ২০২৫ সাল পর্যন্ত শনির দয়ায় লক্ষ্মী ঘরে থাকবে ৪ রাশির, সব কাজেই সাফল্য

২০২৫ সাল পর্যন্ত শনিদেব থাকবেন এই রাশিতে। এর ফলে লাভবান হবেন ৪ রাশির জাতক-জাতিকারা। তাঁদের উপর সদয় থাকবেন মা লক্ষ্মী। 

Advertisement
Shani Gochar 2023 Rashifal Shani Gochar 2023 Rashifal
হাইলাইটস
  • ২০২৫ সাল পর্যন্ত শনিদেব থাকবেন এই রাশিতে
  • লাভবান হবেন ৪ রাশির জাতক-জাতিকারা।

গত ১৭ জানুয়ারি ন্যায়ের দেবতা শনিদেব নিজের রাশি কুম্ভে প্রবেশ করেছিলেন। শনিদেব কর্ম অনুযায়ী ভক্তদের ফল দেন। শনিদেব আগামী আড়াই বছর এই রাশিতে থাকবেন। তবে শনির সাড়ে সাতি ও ঢাইয়া অত্যন্ত কষ্টের। নানা বাধাবিঘ্নের মুখে পড়তে হয়। শনিদেব ৩০ বছর পর প্রবেশ করেছেন কুম্ভ রাশিতে। ২০২৫ সাল পর্যন্ত থাকবেন এই রাশিতে। এর ফলে লাভবান হবেন ৪ রাশির জাতক-জাতিকারা। তাঁদের উপর সদয় থাকবেন মা লক্ষ্মী। 

মকর- এই রাশির জাতক-জাতিকাদের উপর সদয় শনিদেব। ২০২৫ সাল পর্যন্ত অর্থ হাতে আসবে। আপনার কথাবার্তায় বিশেষ প্রভাব ফেলবেন শনিদেব। ফলে আপনি মানুষকে প্রভাবিত করবেন। এই সময়ে আপনি গাড়ি এবং সম্পত্তি কিনতে পারেন। ব্যবসায় লাভ হবে। কেরিয়ারে উন্নতি করবেন। 

ধনু- এই রাশির জাতক-জাতিকারা লক্ষ্মীলাভ করবেন। শনি সাড়ে সাতি থেকে মুক্তি পেয়েছেন। আপনার সুদিন শুরু হয়ে গিয়েছে। আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। ব্যবসায় ভালো অর্থ লাভ হতে পারে। ভাইবোনের সহযোগিতা পাবেন।

মিথুন- এই রাশির জাতক-জাতিকারা শনির সাড়ে সাতি থেকে মুক্তি পাবেন। কেরিয়ারে তুঙ্গ সাফল্য। ব্যবসা ও চাকরিতে উন্নতির যোগ। দীর্ঘদিন ধরে অমীমাংসিত কাজগুলো শেষ হবে। ২০২৫ সাল পর্যন্ত আপনার জন্য চমৎকার সময় হতে চলেছে। যাঁরা চাকরি করছেন তাঁরা ভালো খবর পাবেন। চাকরিজীবীরা বেতন বৃদ্ধির পাশাপাশি পদোন্নতি পেতে পারেন। ঊর্ধ্বতন কর্তারা আপনাকে সমর্থন করবেন। বাইরে যেতে পারেন।

আরও পড়ুন- ১৪৩০ বঙ্গাব্দে লাকি ৫ রাশি, বাড়বে সম্পদ, কিনতে পারেন গাড়ি-বাড়ি

বৃষ- কুম্ভ রাশিতে শনিদেবের গমন বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য এনেছে সুখের সময়। বিরাট আর্থিক সুবিধা পাবেন। ব্যবসায়ী ও চাকরিজীবীরাও সাফল্য পেতে পারেন। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আয় বৃদ্ধি পাবে। শিল্প, সঙ্গীত এবং মিডিয়ার সঙ্গে যুক্ত ব্যক্তিরা দারুণ ফল পাবেন। কেরিয়ারে তুঙ্গ উন্নতির যোগ। 

Advertisement

Advertisement