scorecardresearch
 

Shani Lucky Zodiacs After 48 Hours: ৪৮ ঘণ্টা পরে সুদিন শুরু ৫ রাশির, শনির কৃপায় তুঙ্গ উন্নতি

Shani Margi 4 November 2023: শনিবার, ৪ নভেম্বর মার্গী হতে চলেছে শনি। প্রত্যক্ষ গতি হতে চলেছে এই গ্রহের। শনির শুভ প্রভাবের কারণে ৪ রাশির জাতক-জাতিকাদের ভাগ্য উজ্জ্বল হতে পারে।

Advertisement
Shani Margi 2023 Shani Margi 2023
হাইলাইটস
  • শনিবার, ৪ নভেম্বর মার্গী হতে চলেছে শনি।
  • প্রত্যক্ষ গতি হতে চলেছে এই গ্রহের।

জ্যোতিষশাস্ত্রে শনিকে সবচেয়ে ধীর গ্রহ বলে মনে করা হয়। শনি রাশি থেকে অন্য রাশিতে যেতে প্রায় আড়াই বছর সময় নেয়। একটি রাশিচক্র সম্পূর্ণ করতে প্রায় ৩০ বছর সময় নেয়  শনি। বর্তমানে শনি কুম্ভ রাশিতে অবস্থান করছে। চলছে বিপরীত গতিতে। শনিবার, ৪ নভেম্বর মার্গী হতে চলেছে শনি। প্রত্যক্ষ গতি হতে চলেছে এই গ্রহের। শনির শুভ প্রভাবের কারণে ৪ রাশির জাতক-জাতিকাদের ভাগ্য উজ্জ্বল হতে পারে। জেনে নিন কোন কোন রাশির জাতক-জাতিকারা শনি মার্গীতে উপকার পাবেন-

মেষ রাশি- শনি যখন বিপরীতমুখী থেকে প্রত্যক্ষে পরিণত হবে তখন থেকে মেষ রাশির জাতক-জাতিকারা কর্মজীবনে ইতিবাচক পরিবর্তন দেখতে পাবেন। আপনি যদি আপনার চাকরি পরিবর্তন করার পরিকল্পনা করেন তবে এটি উপযুক্ত সময়। আপনি ব্যবসায়ী হলে লাভবান হবেন। কর্মরত ব্যক্তিরা উপকৃত হবেন। আপনি জীবনে উন্নতি করবেন। 

বৃষ রাশি- শনির প্রত্যক্ষ গতি বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য উপকারী হতে চলেছে। শনির প্রভাবের কারণে আপনি চাকরিতে ভাল সুযোগ পেতে পারেন। বস এবং সহকর্মীরা আপনাকে সমর্থন করবে। পদোন্নতি ও সম্মান পাবেন। কঠোর পরিশ্রমের ফল পাবেন। আপনি ব্যবসা করলে আপনার আর্থিক সম্ভাবনা আরও বাড়বে। 

আরও পড়ুন

সিংহ রাশি- শনির কৃপায় আপনার পেশাগত লক্ষ্য অর্জন করা সহজ হবে। এই সময়ের মধ্যে আপনি নতুন কর্মসংস্থানের বিকল্পগুলি খুঁজে পেতে সফল হতে পারেন। আপনি লক্ষ্য অর্জন করতে পারেন। পাবেন পরিশ্রমের ফল। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। সিনিয়ররা আপনার দ্বারা প্রভাবিত হবেন। আপনি বেতন বৃদ্ধি বা অন্যান্য সুবিধা পেতে পারেন। আপনার অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। 

তুলা রাশি- কুম্ভ রাশিতে শনির সরাসরি গমনের ফলে আপনি ইতিবাচক ফল পাবেন। পাবেন পদোন্নতির সুযোগ। এছাড়া আপনি চেষ্টার ফল পাবেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। আপনি সঞ্চয় বৃদ্ধি করতে সক্ষম হতে পারেন। আপনি নতুন কর্মজীবনের সুযোগ খুঁজে পেতে সক্ষম হবেন। ব্যবসায় আপনার লাভ হবে। 

Advertisement

ধনু রাশি- আপনি নতুন কর্মজীবনের সুযোগ পেতে পারেন। এই সুযোগগুলি আপনাকে অবাক করে দিতে পারে। কর্মক্ষেত্রে আপনার কঠোর পরিশ্রমের জন্য সিনিয়রদের কাছ থেকে প্রশংসা পেতে পারেন। আপনার চাকরিতে পরিশ্রম করবেন। আপনা শুভ ফল পাবেন। আপনি অর্থনৈতিকভাবে শক্তিশালী হবেন।

Advertisement