scorecardresearch
 

Shani Mangal Yuti: ১৪৮ বছর পর শনি-মঙ্গলের দুর্লভ যোগ, লাভবান হবে ৩ রাশি, রয়েছে দুর্ঘটনার যোগও

Shani Mangal Yuti: গ্রহের সেনাপতি মঙ্গল দেব কুম্ভ রাশিতে প্রবেশ করে ফেলেছে, যেখানে প্রথম থেকেই বিরাজ করছেন শুক্র ও শনি। এরকম পরিস্থিতিতে কুম্ভ রাশিতে শুক্র, শনি ও মঙ্গল সংযোগ তৈরি করতে চলেছে। এই যোগ প্রায় ১৪৮ বছর পর তৈরি হতে চলেছে।

Advertisement
শনি-মঙ্গল সংযোগ শনি-মঙ্গল সংযোগ
হাইলাইটস
  • গ্রহের সেনাপতি মঙ্গল দেব কুম্ভ রাশিতে প্রবেশ করে ফেলেছে, যেখানে প্রথম থেকেই বিরাজ করছেন শুক্র ও শনি।

গ্রহের সেনাপতি মঙ্গল দেব কুম্ভ রাশিতে প্রবেশ করে ফেলেছে, যেখানে প্রথম থেকেই বিরাজ করছেন শুক্র ও শনি। এরকম পরিস্থিতিতে কুম্ভ রাশিতে শুক্র, শনি ও মঙ্গল সংযোগ তৈরি করতে চলেছে। এই যোগ প্রায় ১৪৮ বছর পর তৈরি হতে চলেছে। যার প্রভাব সব রাশির ওপর পড়বে। তবে কিছু রাশির ক্ষেত্রে শত্রু থেকে মুক্তি, রোগভোগ থেকে রেহাই মিলতে পারে। পাশাপাশি কিছু রাশি ঋণমুক্ত হবে। তবে দুর্ঘটনার ঘোগ তৈরি হচ্ছে। আসুন জেনে নিই সেই সৌভাগ্যবন রাশি কারা। 

ধনু রাশি
আপনাদের জন্য শনি, মঙ্গল ও শুক্রের সংযোগ শুভ প্রমাণিত হতে চলেছে। আপনার সাহস ও পরাক্রম বাড়বে। আপনি যদি সেনা, পুলিশ বা নেতা হয়ে থাকেন, তাহলে আপনার শক্তি বৃদ্ধি পাবে। এর পাশাপাশি কোনও পদের প্রাপ্তি হতে পারে। সন্তানের থেকে সুখ প্রাপ্তি হবে। আকস্মিক ধনলাভ হবে। অপরদিকে, বিদেশ সফরের যোগও তৈরি হতে চলেছে। 

কন্যা রাশি
শনি, মঙ্গল ও শুক্রের সংযোগ আপনার জন্য অনুকূল প্রমাণিত হবে। ঋণ থেকে মুক্তি পাবেন। এর পাশাপাশি পুরনো কোনও রোগ থেকে মুক্তি পাওয়া যেতে পারে। শত্রুদের থেকে মুক্তি পাবেন। আটকে থাকা কাজ সম্পন্ন হবে। আপনার মান-সম্মান বাড়বে। তবে আপনার দুর্ঘটনার যোগ তৈরি হচ্ছে। আঘাত লাগতে পারে। তাই সাবধানে থাকতে হবে। 

আরও পড়ুন

মেষ রাশি
এই যোগের ফলে আপনার উন্নতি হবে। আকস্মিক অর্থলাভের সম্ভাবনা রয়েছে। আপনার কাজ, বিদেশ, ইলেকট্রনিক্স ইন্ডাস্ট্রি থেকে ভাল অর্থ আসবে। তবে বড় ভাই ও সন্তানের থেকে কষ্ট পেতে পারেন কোনও। কারণ শনি ও মঙ্গলের দৃষ্টি আপনার সন্তানের ঘরে পড়ছে। 

Advertisement