scorecardresearch
 

Shani Sade Sati: মঙ্গলবার সাড়ে সাতি থেকে মুক্তি ১ রাশির, রোষে ৩, রইল বাঁচার ৮ উপায়

শনিদেব যখনই স্থান পরিবর্তন করেন,তখন বেশ কয়েকটি রাশি শনির মহাদশা থেকে মুক্তি পান। অন্যদিকে, কয়েকটি রাশিতে শনির  শুরু হয় সাড়ে সাতি। আবার অনেকের সাড়ে সাতির ফাঁড়া কাটে।

Advertisement
শনির গোচর। রাশিফল ২০২৩। Rashifal 2023। শনির গোচর। রাশিফল ২০২৩। Rashifal 2023।
হাইলাইটস
  • ১৭ জানুয়ারি শনির গোচর।
  • সাড়ে সাতি থেকে মুক্তি ধনু রাশির।

শনি হলেন কর্মফলের দেবতা। তিনি মানুষকে কর্ম অনুযায়ী ফল দান করেন। এজন্য শনি ন্যায়দাতাও। আর ক'দিন পরে ১৭ জানুয়ারি কুম্ভ রাশিতে গমন করতে চলেছেন শনি। ২০২৫ সালের ২৯ মার্চ পর্যন্ত থাকবেন ওই রাশিতেই। এই সময়ে শনির রোষে পড়বেন একাধিক রাশি। তিনটি রাশির জাতক-জাতিকাদের থাকতে হবে সতর্ক। কারণ শনির রোষে তাঁদের কোনও কাজই সফল হবে না। তাঁদের সাফল্য পেতে অতিরিক্ত পরিশ্রম করতে হবে। 

জ্যোতিষ বিশেষজ্ঞদের মতে, শনিদেব যখনই স্থান পরিবর্তন করেন,তখন বেশ কয়েকটি রাশি শনির মহাদশা থেকে মুক্তি পান। অন্যদিকে, কয়েকটি রাশিতে শনির  শুরু হয় সাড়ে সাতি। আবার অনেকের সাড়ে সাতির ফাঁড়া কাটে। তেমনই আর ৫ দিন পর বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকারা শনির সাড়ে সাতি থেকে মুক্তি পেতে চলেছেন। শনিদেব কুম্ভ রাশিতে প্রবেশ করলে কোন কোন রাশিতে সাড়ে সাতি ও ধাইয়া শেষ হবে? আর কোন রাশিতে পড়বে শনির প্রকোপ?  

শনির সাড়ে সাতিতে ৩ রাশি 

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, ১৭ জানুয়ারি থেকে শনির কোপে পড়বেন কুম্ভ,মকর এবং মীন রাশির জাতক-জাতিকারা।

কুম্ভ - ১৭ জানুয়ারি শনি আবার কুম্ভ রাশিতে গমন করবেন। কুম্ভ রাশির জাতক-জাতিকাদের শনির সাড়ে সাতি চলছে। ২০২৫ সাল জীবনে নানা উত্থান-পতন দেখতে পাবেন। ২০২৮ সালে ২৩ ফেব্রুয়ারি মুক্তি পাবেন শনির সাড়ে সাতি থেকে। এই সময়ে কাজে আসবে বাধাবিঘ্ন। হওয়া কাজ হবে না। দেখা দিতে পারে আর্থিক সংকট। অহেতুক ঝামেলায় জড়াবেন না। বাক সংযম রাখুন।   

মকর-২০১৭ সালের ২৬ জানুয়ারি থেকে মকর রাশিতে চলছে শনির সাড়ে সাতি। থাকবে ২০২৫ সালের ২৯ মার্চ পর্যন্ত। এই রাশির জাতক-জাতিকাদের চলছে শনির সাড়ে সাতির দ্বিতীয় পর্ব। চরম সমস্যার মুখে পড়বেন মকর রাশির জাতক-জাতিকারা। জীবনে আসবে বাধাবিঘ্ন। আর্থিক সমস্যায় পড়বেন। 

Advertisement

মীন - গত ২৯ এপ্রিল থেকে মীন রাশির জাতক-জাতিকাদের উপর শুরু হয়েছে শনির সাড়ে সাতি। মাঝে প্রভাব কমেছিল। ১৭ জানুয়ারি থেকে আবারও বাড়ছে সাড়ে সাতির প্রভাব। চলবে ২০৩০ সালের ১৭ এপ্রিল পর্যন্ত। শনির রোষে জীবনে নানা সমস্যা হবে। হওয়া কাজ হবে না। কলহ, ঝামেলা ঘিরে ধরবে। অর্থকড়ির টান হবে। 

শনির ঢাইয়ায় ২ রাশি 

১৭ জানুয়ারি থেকে কর্কট এবং বৃশ্চিক রাশিতে শুরু হবে শনির ঢাইয়া৷ জীবনে শুরু হবে নানান সমস্যা।চলবে ২০২৫ সাল পর্যন্ত। 

শনির রোষ থেকে মুক্তি পাবে ৩ রাশি

১৭ জানুয়ারি শনির সাড়ে সাতি থেকে সম্পূর্ণ মুক্তি পাবেন ধনু রাশির জাতক-জাতিকারা। এদিকে, শনির ঢাইয়া থেকে মুক্তি পাবেন মিথুন ও তুলা রাশির জাতক-জাতিকারা। 

শনির সাড়ে সাতির প্রভাব কমাবেন কীভাবে? 

১। সত্যি কথা বলুন। ছোট ছোট মিথ্যা বললেও শনির রোষে পড়তে পারেন।  
২। কঠিন পরিস্থিতি হলেও নিষ্ঠার সঙ্গে পরিশ্রম করুন। ফল পাবেন। 
৩। কারও সঙ্গে প্রতারণা করবেন না।
৪। কারও হকের টাকা না দিয়ে যাবেন না।
৫। কাজে ফাঁকি দেবেন না। মন দিয়ে কাজ করুন। 
৬। শনিবার উপোস করে পুজো দিন। 
৭। সর্ষের তেল অর্পণ করুন শনিদেবকে।
৮। মঙ্গলবার বজরংবলির পুজো করুন। পাঠ করুন হনুমান চালিশা। 

আরও পড়ুন- এই ৬ খারাপ অভ্যাসের জন্য ঘরে আসো না লক্ষ্মী, সঙ্গী হয় দুর্ভাগ্য

Advertisement