scorecardresearch
 

Shani Margi 2021: ১১ অক্টোবর মার্গী হচ্ছে শনি, ৫ রাশির খুলবে ভাগ্য, সাবধান এই ৩ রাশি

১১ অক্টোবর ২০২১ সোমবার সকাল ৮টা থেকে, শনি মার্গী হচ্ছে। এর ফলে অনেক কিছু রাশির জাতকদের জন্য ভালো সময় আসবে, যন্ত্রণা দূর হবে। একই সঙ্গে এই সময়টি কিছু রাশির জাতকদের জন্য কঠিনও হবে। শনি গ্রহের পরিবর্তন বা রাশির পরিবর্তন খুব গুরুত্বপূর্ণ ঘটনা বলে মনে করা হয়।

Advertisement
১১ অক্টোবর মার্গী হচ্ছে শনি, ৫ রাশির খুলবে ভাগ্য, সাবধান এই ৩ রাশি ১১ অক্টোবর মার্গী হচ্ছে শনি, ৫ রাশির খুলবে ভাগ্য, সাবধান এই ৩ রাশি
হাইলাইটস
  • শনি একটি ধীর গতিশীল গ্রহ। প্রায় আড়াই বছরে শনি স্থান এক রাশি থেকে অন্য রাশিতে পরিবর্তন করে।
  • শনির রাশিচক্রের পরিবর্তনের কারণে বিভিন্ন রাশির জাতকদের জীবনে উত্থান-পতন শুরু হয়।
  • ধনু রাশির জাতকরা শনি মার্গী হওয়ার ফলে দারুণ উপকার পাবেন।

ন্যায়বিচারের দেবতা শনি দেব মার্গি হতে চলেছেন। শনি মকর রাশিতে বিপরীতমুখী হচ্ছে। ২৩ মে ২০২১ থেকে উল্টো দিকে চলন শুরু হয়েছে। বক্রি হওয়ার কারণে অনেক রাশির জাতক-জাতিকাদের উপর শনি দশা চলছিল। ১১ অক্টোবর ২০২১ সোমবার সকাল ৮টা থেকে, শনি মার্গী হচ্ছে। এর ফলে অনেক কিছু রাশির জাতকদের জন্য ভালো সময় আসবে, যন্ত্রণা দূর হবে। একই সঙ্গে এই সময়টি কিছু রাশির জাতকদের জন্য কঠিনও হবে। শনি গ্রহের পরিবর্তন বা রাশির পরিবর্তন খুব গুরুত্বপূর্ণ ঘটনা বলে মনে করা হয়।

শনি একটি ধীর গতিশীল গ্রহ। প্রায় আড়াই বছরে শনি স্থান এক রাশি থেকে অন্য রাশিতে পরিবর্তন করে। শনির রাশিচক্রের পরিবর্তনের কারণে বিভিন্ন রাশির জাতকদের জীবনে উত্থান-পতন শুরু হয়। শনি দেব ২০২০ থেকে মকর রাশিতে আছেন এবং এই রাশিতে ২৩ মে ২০২১ থেকে বিপরীত দিকে অগ্রসর হচ্ছেন। এখন শনির গতি পরিবর্তন হতে চলেছে। শনির মার্গী হওয়ার কারণে কোন রাশির জাতক-জাতিকাদের উপর কী প্রভাব পড়বে তা জেনে নেওয়া যাক।


এই রাশির জাতকরা পাবেন স্বস্তি

জ্যোতিষাচার্য অরবিন্দ মিশ্রের মতে, ধনু রাশির জাতকরা শনি মার্গী হওয়ার ফলে দারুণ উপকার পাবেন। সাড়ে সাতি শেষ হওয়ার সঙ্গে সঙ্গে এই রাশির মানুষের জন্য শুভ সময় শুরু হতে পারে। এর বাইরে মকর, কুম্ভ রাশির জাতকদের সমস্যাও কম হবে। অন্যদিকে, মিথুন এবং তুলা রাশির মানুষরা শনির পদচারণায় স্বস্তি পাবেন। মেষ, কর্কট, কন্যা, মকর এবং কুম্ভ রাশির জাতকদের জন্য সহজভাবে বলতে গেলে, শনি মার্গী হওয়ার ফলে ভালো সময় শুরু হবে।


এরা সামলে থাকুন

এই পরিবর্তনের পরে মীন রাশির জাতদের উপর শনির সাড়ে সাতির প্রথম পর্ব শুরু হবে। এর সঙ্গে কর্কট এবং বৃশ্চিক রাশির মানুষের ওপর শনির ঢাইয়া শুরু হবে। এমন অবস্থায় এই রাশির জাতক জাতিকাদের সতর্ক থাকা প্রয়োজন।

Advertisement

 

Advertisement