scorecardresearch
 

Shani Margi 2022: মকরে মার্গী হবে শনি! ৫ রাশির ধন- সম্পদ প্রাপ্তি ও উন্নতির যোগ

Shani Margi in October 2022: জ্যোতিষশাস্ত্র অনুসারে, আগামী ২৩ অক্টোবর ভোর ৪:১৯ মিনিটে, মকর রাশিতে গমন করবে শনি এবং ২০২৩ সালের জানুয়ারি পর্যন্ত এই অবস্থায় থাকবে।

Advertisement
অক্টোবর মাসেই মকরে মার্গী হবে শনি অক্টোবর মাসেই মকরে মার্গী হবে শনি

Shani Margi 2022 October: শনিদেবকে তিন জগতেরই কর্মের দাতা বলে মনে করা হয়। পুরাণ অনুসারে, শনি প্রতিটি মানুষকে তার কর্মের ভিত্তিতে ফল দেন। জ্যোতিষশাস্ত্র (Astrology) অনুসারে, আগামী ২৩ অক্টোবর ভোর ৪:১৯ মিনিটে, মকর রাশিতে মার্গী হবে শনি (Shani Margi) এবং ২০২৩ সালের জানুয়ারি পর্যন্ত এই অবস্থায় থাকবে। শনিদেবের (Shanidev) এই পথ পরিবর্তনের কারণে, অনেক রাশির জাতক- জাতিকাদের (Zodiac Signs) কর্মজীবনে সফলতা সহ লাভবান হতে পারে। আসুন জানা যাক, কাদের জীবনে ভাল সময় আসতে চলেছে, জানুন।   

* মেষ/ ARIES (March 21-April 20)

শনিদেব দশম ও একাদশ ঘরের অধিপতি। ক্ষেত্র বিশেষে স্থানীয়দের জন্য সময় অনুকূল থাকবে। কর্মজীবনে সাফল্য মিলবে। অনেক স্বদেশী ও বিদেশী জমি ইত্যাদি থেকে সুবিধা পেতে পারেন। ব্যবসার জন্যও এই সময়টি ভাল হবে। আপনার প্রতিপত্তিও বাড়তে পারে।

* মিথুন/ GEMINI (May 21-June 21) 

শনি, মিথুনের অষ্টম ও নবম ঘরের অধিপতি। অর্থনৈতিক প্রবৃদ্ধি হতে পারে। পৈতৃক সম্পত্তি থেকেও লাভ পেতে পারেন। বিনিয়োগ থেকে অর্থ উপার্জনের সম্ভাবনাও রয়েছে।

* সিংহ/ LEO (July 23-Aug 23)

শনিদেব ষষ্ঠ ও সপ্তম ঘরের অধিপতি। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তারা সুখবর পেতে পারেন। বিবাহিতদের জন্য সমস্যা সমাধান হবে। এই সময়টা শিক্ষার্থীদের জন্যও ভাল হতে পারে।

* তুলা LIBRA (Sep 24-Oct 23)
 
শনি, চতুর্থ ও পঞ্চম ঘরের  অধিপতি। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত বিবাদ এই সময়ে দূর হতে পারে। বাড়ি বা যানবাহন কিনতে পারেন।

* মীন/ PISCES (Feb 20-March 20)

শনিদেব, মীনের একাদশ ও দ্বাদশ ঘরের অধিপতি। আইন অধ্যয়নরত এই সময়ে ভাল ফল পেতে পারেন। ব্যক্তিগত জীবনের জন্যও এই সময়টা ভাল হতে পারে। অতীতে করা কঠোর পরিশ্রমের সুফল পেতে পারেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement