scorecardresearch
 

Shani Dev Mangal Bad Effect: একসঙ্গে দুই শত্রু শনি-মঙ্গল, বাধাবিঘ্ন-বিপদ-অর্থহানি ৫ রাশির

বেশ কয়েকটি রাশির উপর পড়বে শনির প্রকোপ। শনি ও মঙ্গলের অবস্থানের কারণে তৈরি হয়েছে অশুভ যোগ। যা সমস্যা বাড়াতে চলেছে বেশ কয়েকটি রাশির। 

Advertisement
শনি ও মঙ্গলের অশুভ যোগ। শনি ও মঙ্গলের অশুভ যোগ।
হাইলাইটস
  • শনি ও মঙ্গলের অবস্থানের কারণে তৈরি হয়েছে অশুভ যোগ।
  • যা সমস্যা বাড়াতে চলেছে বেশ কয়েকটি রাশির। 

ন্যায় ও কর্মফলের দেবতা শনিদেব। গত ২৩ অক্টোবর মার্গী হয়েছেন তিনি। থাকবেন ১৭ জানুয়ারি পর্যন্ত। বেশ কয়েকটি রাশির উপর পড়বে শনির প্রকোপ। শনি ও মঙ্গলের অবস্থানের কারণে তৈরি হয়েছে অশুভ যোগ। আসলে বর্তমানে একই নক্ষত্রে অবস্থান করছে দুই গ্রহ। আর শনি এবং মঙ্গল পরস্পরের শত্রু। সে কারণে তাদের মিলিত অবস্থান মোটেও সুখকর হবে না। সমস্যা বাড়াতে চলেছে ৫ রাশির।   

বৃশ্চিক রাশি- শনি মকর রাশিতে থাকার কারণে বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা কষ্টে থাকবেন। পরিজনের সঙ্গে সম্পর্কে টানাপোড়েন দেখা দিতে পারে। কর্মস্থলে তর্ক এড়িয়ে চলুন। চাকরি ও ব্যবসায় আরও বেশি পরিশ্রম করতে হবে। পরিশ্রম না করলে ফল পাবেন না। 

ধনু রাশি- অর্থের টানাপোড়েন দেখা দিতে পারে। হঠাৎ ব্যয়ও বেড়ে পারে। ফলে সঞ্চয় কমবে। পারিবারিক জীবনে উত্থান-পতন থাকবে। স্বাস্থ্য খারাপ হতে পারে। কর্মস্থলে বসের সঙ্গে সম্পর্কের অবনতির যোগ।  

কুম্ভ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের আর্থিকভাবে দুর্বল করতে পারেন শনিদেব। ব্যয় বেড়ে যাবে। কমবে আয়। স্বাস্থ্যের প্রতি অবহেলা করবেন না। কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে তর্ক করবেন না। সাবধানে থাকুন। 

মকর রাশি- শনির সাড়ে সাতি চলছে এই ব্যক্তিদের। মানসিক এবং শারীরিক সমস্যায় ভুগতে পারেন। বাড়তে পারে খরচও। আর্থিক অনটন দেখা দিতে পারে। পরিজনদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। 

মিথুন রাশি- শনি ও মঙ্গলের যোগ বেদনাদায়ক হতে চলেছে। তাই এই সময়ে বিনিয়োগ এড়িয়ে চলুন। পরিজনদের সঙ্গে সম্পর্কের  তিক্ততা বাড়তে পারে। এই সময়ে কোনও বড় সিদ্ধান্ত নেওয়া উচিৎ নয়। বাড়তে পারে লোকসান। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ এড়িয়ে চলুন। সাবধানে গাড়ি চালান। কারণ দুর্ঘটনার সম্ভাবনা। ব্যয় বাড়বে। অর্থহানি হতে পারে।

শনি মার্গীর প্রকোপ থেকে বাঁচার উপায়

Advertisement

- শনিবার সকালে ও সন্ধ্যায় শনি মন্দিরে সর্ষের তেল অর্পণ করুন।
- কাঁসার বাটিতে সর্ষের  তেলে রেখে নিজের মুখ দেখুন। তার পর সেটি শনি মন্দিরে রাখুন।
- অশ্বত্থ গাছ প্রদক্ষিণ করে নীচে রাখুন তেলের প্রদীপ। 
- হনুমানজির পুজো করুন।

আরও পড়ুন- ব্যর্থ হলেও হাল ছাড়ে না এই ৫ রাশি, সবসময় মাথা থাকে ঠান্ডা

Advertisement