scorecardresearch
 

November Lucky Zodiac: নভেম্বরের শুরুতেই শনির কৃপা, সুসময় আসছে ৪ রাশির

Shani Margi 2023: ৩০ বছর পর কুম্ভ রাশিতে মার্গী হতে চলেছে শনি। দীপাবলির ঠিক আগে, ৪ নভেম্বর, শনি কুম্ভ রাশিতে মার্গী হবে। নিজের মূলত্রিকোণ রাশিতে শনির গতিবিধি ৪টি রাশির জন্য খুবই উপকারী প্রমাণিত হতে চলেছে। এই সময়ে, এই রাশির জাতকদের আর্থিক অবস্থার উন্নতি হবে। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির উপর শনির মার্গী হওয়া ইতিবাচক প্রভাব ফেলবে।

Advertisement
দীপাবলির আগেই অর্থ বৃষ্টি ৪ রাশির ভাগ্যে দীপাবলির আগেই অর্থ বৃষ্টি ৪ রাশির ভাগ্যে

Shani Margi 2023 Effects: ৪ নভেম্বর শনি  কুম্ভ রাশিতে মার্গী হচ্ছে । শনিবার, ৪ নভেম্বর, শনি তার মূল ত্রিকোণ রাশি কুম্ভ রাশিতে মার্গী চালে যাচ্ছে, যা কয়েকটি রাশিকে  শুভ ফল দিতে চলেছে। ১৪০ দিন পর, শনি  কুম্ভ রাশিতে মার্গী হচ্ছে। ৪ তারিখ দুপুর ১২:৩৫ মিনিটে শনি মার্গী হচ্ছে। শনি ৩০ বছর পরে তার রাশি কুম্ভ রাশিতে অবস্থান করছে। এমন পরিস্থিতিতে মেষ রাশিসহ ৪টি রাশির জন্য শনি মার্গী শুভ  হতে চলেছে।

মেষ রাশি(Aries)
মেষ রাশির জাতকদের জন্য শনির মার্গীর  গতিবিধি খুবই উপকারী হতে চলেছে। এই সময়ের মধ্যে, আপনার আর্থিক অবস্থা খুব ভাল হতে চলেছে। টাকা পাবেন। এই সময়ের মধ্যে, আপনার জীবনে কিছু গুরুত্বপূর্ণ পরিবর্তনও ঘটতে পারে। এই রাশির জাতক জাতিকারা যারা চাকরি পরিবর্তনের কথা ভাবছেন তারা এই সময়ে চাকরিতে নতুন সুযোগ পেতে পারেন।

মিথুন রাশি (Gemini)
শনির মার্গী হওয়া মিথুন রাশির জাতকদের জন্য ভাগ্যবান প্রমাণিত হতে চলেছে। এই সময়ে আপনি অনেক  সুযোগ পাবেন। ৪ নভেম্বর থেকে মিথুন রাশির জাতক জাতিকারা অল্প পরিশ্রমেই সাফল্য পাবেন। আপনার আর্থিক অবস্থারও উন্নতি হবে। অপ্রত্যাশিত আর্থিক লাভ হতে পারে যা আপনার আর্থিক অবস্থার উন্নতি করতে পারে। আপনার যদি কোনো আইনি বিরোধ থাকে তবে সিদ্ধান্ত আপনার পক্ষে হতে পারে।

আরও পড়ুন

তুলা রাশি (Libra)
শনি মার্গী হওয়ার কারণে তুলা রাশির জাতক জাতিকাদের আর্থিক অবস্থা যা কিছুদিন ধরে অস্থির ছিল এখন স্থিতিশীল হবে। আপনার আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে, আপনার জন্য আয়ের নতুন উৎস তৈরি হবে। ধর্মীয় কর্মকাণ্ডে আপনি বেশি আগ্রহী হবেন। অর্থ সংক্রান্ত যে কোনো কাজেই সাফল্য পাবেন। এই সময়ে, আপনি জমি, যানবাহন এবং পারিবারিক সুখ পাবেন।

Advertisement

মকর রাশি (Capricorn)
শনির মার্গী গতি মকর রাশির জাতকদের জন্য অনেক সুবিধা বয়ে আনবে। এই সময়ে মকর রাশির জাতকদের জন্য আর্থিক ঘরে শনি গোচর করবে। যা সম্ভাব্য অপ্রত্যাশিত আর্থিক লাভের দিকে নিয়ে যাবে। এই গোচরের কারণে পৈতৃক সম্পত্তিও বাড়তে পারে। চাকরিজীবীরা পদোন্নতি এবং কর্মজীবনের ভালো সুযোগ পেতে পারেন। সামগ্রিকভাবে, এই সময়টি আপনার জন্য দুর্দান্ত প্রমাণ হতে চলেছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement