scorecardresearch
 

Shani Margi: শনির কৃপায় অর্থবৃষ্টি, ৩ রাশির লটারি; ফাটকা লাভের যোগ

Shani Margi: এই সময় শনি, কুম্ভ রাশিতে গমন করবে। যার ফলে তৈরি শশ রাজযোগ। জ্যোতিষশাস্ত্রে, এই যোগ অত্যন্ত শুভ বলে মনে করা হয় এবং ইতিবাচক ফল দেয়। এই রাজযোগের প্রভাবে কিছু রাশির জীবনে শুভ দিন শুরু হবে। এ সময় কিছু রাশির জাতক জাতিকাদের জীবনে শুভ প্রভাব পড়বে, আবার কিছু রাশির জাতক জাতিকাদের খুব সাবধানে থাকতে হবে। তবে কোন রাশির ব্যক্তিদের উপর শুভ দৃষ্টি দিতে চলেছেন শনি, দেখুন।

Advertisement
 ফাটকা লাভের যোগ ৩ রাশির ফাটকা লাভের যোগ ৩ রাশির
হাইলাইটস
  • শনির কৃপায় অর্থবৃষ্টি
  • ৩ রাশির লটারি
  • ফাটকা লাভের যোগ

Shani Margi Effects: শনি কর্মের দাতা। সকলকে তাদের কর্ম অনুসারে ফল দেন শনিদেব। জন্মকুণ্ডলীতে শনি বলবান হলে ইতিবাচক ফল পাওয়া যায়। অন্যদিকে, শনি যদি কুণ্ডলীতে দুর্বল হন, তাহলে সেই ব্যক্তিকে চ্যালেঞ্জের মুখোমুখি হতে হয়।শনিকে বৈদিক জ্যোতিষশাস্ত্রে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। এই গ্রহর রাশি পরিবর্তনে সকলের জীবনে ব্যাপক প্রভাব পড়ে। ১৭ জুন শনিদেব বক্রী হয়েছিলেন। যার অর্থ তার গতিমুখ বর্তমানে বিপরীত দিকেই। নভেম্বর পর্যন্ত গ্রহরাজ এই অবস্থায় থাকবেন। এরপর আগামী ৪ নভেম্বর  শনি বক্রী থেকে মার্গী হবে। অর্থাৎ সোজা পথে চলতে শুরু করবে। 

এই সময় শনি, কুম্ভ রাশিতে গমন করবে। যার ফলে তৈরি শশ রাজযোগ। জ্যোতিষশাস্ত্রে, এই যোগ অত্যন্ত শুভ বলে মনে করা হয় এবং ইতিবাচক ফল দেয়। এই রাজযোগের প্রভাবে কিছু রাশির জীবনে শুভ দিন শুরু হবে। এ সময় কিছু রাশির জাতক জাতিকাদের জীবনে শুভ প্রভাব পড়বে, আবার কিছু রাশির জাতক জাতিকাদের খুব সাবধানে থাকতে হবে। তবে কোন রাশির ব্যক্তিদের উপর শুভ দৃষ্টি দিতে চলেছেন শনি, দেখুন।

মিথুন (Gemini)

আরও পড়ুন

জাতক-জাতিকাদের শুভ সময় শুরু হবে। এসময় আপনারা যা চাইবেন তাই করতে পারবেন। ভাগ্যের পূর্ণ সহায়তা পাবেন আপনারা, আর্থিক দিকে খুব লাভ হবে। গবেষণার জন্য বাইরে কোথাও যেতে হতে পারে আপনাদের। এ সময় যারা শিক্ষার্থী রয়েছেন তাদের পড়াশোনায় খুব সাফল্য আসবে জীবনে। সকল কাজে আপনারা এগিয়ে যেতে পারবেন। আর্থিক দিকেও খুব উন্নতি করতে পারবেন আপনারা।

তুলা (Libra)

জাতক-জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। এই সময় আপনি অংশীদারিত্ব ব্যবসায় বিনিয়োগ করতে পারেন, সেখান থেকে অর্থপ্রাপ্তির হওয়ার সম্ভাবনা রয়েছে আপনার। আপনার সপ্তম ঘরের অধিপতি হল শনি। তাই আপনি যে কাজে হাত দেবেন সেই কাজেই সফলতা পাবেন অর্জন করতে পারবেন। শুধু তাই নয়, কারোর থেকে যদি আপনি ঋণ গ্রহণ করে থাকেন সেই ঋণ খুব দ্রুতই শোধ করতে পারবেন। এই সময়ে মাথা ঠাণ্ডা রেখে চলার চেষ্টা করবেন।

Advertisement

কর্কট (Cancer)

জাতক জাতিকাদের অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। এসময় আপনি জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। সন্তানের জন্য আপনাকে আর চিন্তা করতে হবে না, সে পরীক্ষায় যথেষ্ট ভালো ফল লাভ করবেন। নতুন সম্পত্তি কেনার সম্ভাবনা রয়েছে আপনার। এসময় আপনি নতুন ব্যবসায়ে বিনিয়োগ করতে পারেন। যারা সোনা ব্যবসায়ী রয়েছেন তাদের অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। এই সময়ে এই রাশির ব্যক্তিরা লটারি কাটতে পারেন, সেখানে তাদের অর্থপ্রাপ্তি হবে। সকল কাজে এগিয়ে যেতে পারবেন আপনারা।

 

Advertisement