scorecardresearch
 

Shani Vakri Lucky Zodiac Astro: বক্রী হয়েছেন শনি, ৩ রাশির ভাগ্যোদয়ের সম্ভাবনা

Shani Vakri Lucky Zodiac Astro: জ্যোতিষে প্রত্যেকটি গ্রহের বিশেষ গুরুত্ব রয়েছে। তবে শনি গ্রহের গুরুত্ব একটু বিশেষ। তবে এই গ্রহের নাম শুনলে সকলেই আমরা সকলেই ভয় পেয়ে যাই। শনি গ্রহকে আমরা কর্মদাতা গ্রহ বলেই জানি। যে ব্যক্তি শুভ কাজ করেন শনি তাকে শুভ ফল দেন, যে ব্যক্তি অশুভ কাজ করে তাঁকে শনি অশুভ ফল দেন।

Advertisement
মার্গী হয়েছেন শনি, ৩ রাশির ভাগ্যের রুদ্ধদ্বার খুলতে চলেছে মার্গী হয়েছেন শনি, ৩ রাশির ভাগ্যের রুদ্ধদ্বার খুলতে চলেছে
হাইলাইটস
  • শনি ১৭ জুন থেকে কুম্ভ রাশিতে বক্রী করেছেন
  • আগামী ছ'মাসের জন্য বক্রী গতিতে থাকবেন
  • শনির বক্রী হওয়ার পাশাপাশি রাহু-কেতুও বক্রী অবস্থায় রয়েছেন

Shani Vakri 2023 Lucky Zodiac Sign: জুন মাসের ১৭ তারিখ শনি বিপরীতমুখী হয়েছে। শনিগ্রহ ৩০ শনি গ্রহ কুম্ভ রাশিতে অবস্থান করবে। শনি বিপরীতমুখী অবস্থায় কিছু রাশির ব্যক্তিদের উপর শুভ প্রভাব ফেলবে, জানুন সেই রাশির তালিকার কোন রাশির ব্যক্তিরা রয়েছেন। জ্যোতিষে প্রত্যেকটি গ্রহের বিশেষ গুরুত্ব রয়েছে। তবে শনি গ্রহের গুরুত্ব একটু বিশেষ। তবে এই গ্রহের নাম শুনলে সকলেই আমরা সকলেই ভয় পেয়ে যাই। শনি গ্রহকে আমরা কর্মদাতা গ্রহ বলেই জানি। যে ব্যক্তি শুভ কাজ করেন শনি তাকে শুভ ফল দেন, যে ব্যক্তি অশুভ কাজ করে তাঁকে শনি অশুভ ফল দেন।

মিথুন রাশি (Gemini)

জাতক জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। সকল কাজে এগিয়ে যেতে পারবেন আপনি। শরীর আপনার ভালোই থাকবে। দূরে কোথাও ঘুরতে যেতে পারেন, সেখান থেকে আর্থিক লাভ হবে। সকল কাজে উন্নতি হবে আপনার। যে কাজে হাত দেবেন সে কাজেই সফলতা মিলবে এই রাশির ব্যক্তিদের।

ধনু রাশির (Sagittarius)

ব্যক্তিদের সাফল্যের সময় শুরু হবে। এই সময় আপনার প্রত্যেকটি কাজেই সফলতা মিলবে। শুধু তাই নয়, আপনি দূরে কোথাও ঘুরতে যেতে পারেন। সেখান থেকে আর্থিক লাভ হবে আপনার। ব্যক্তিদের আয় বৃদ্ধি হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে এসময় আপনার আটকে থাকা কাজ হয়ে যাবে। মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজ করতে হবে। আর্থিক দিকে খুব উন্নতি হবে। ব্যবসায় উন্নতি লাভের সম্ভাবনা রয়েছে আপনার।

বৃষ রাশির (Taurus)

জাতক জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। যে কাজে হাত দেবেন সে কাজেই সফলতা মিলবে আপনার। এসময় আপনি যে কাজে হাত দেবেন সে কাজেই সফলতা মিলবে। আপনার আর্থিক দিকে খুব লাভ হবে। লাভের মুখ দেখবেন। আপনার ভাই বোনের সঙ্গে সম্পর্ক ভালোই বজায় থাকবে। চাকরিতে পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থ লাভের সম্ভাবনা রয়েছে এবং বেতন বৃদ্ধি হতে পারে আপনার। (এই সকল তথ্য জ্যোতিষ নির্ভর, সকলের ক্ষেত্রে এটি প্রযোজ্য নাও হতে পারে)

Advertisement

 

Advertisement